বাংলা ভয়েস ঘড়ি Apps কথা বলা ঘড়ি APK ডাউনলোড

অনেকের ফোনেই হঠাৎ করে কয়টা বাজে তা বলে ওঠে। যেমন এখন ১১ টা ১৫ বাজে। মোবাইল থেকে অটোমেটিক্যালি বলবে এখন সময় এগারোটা বেজে পনের মিনিট। নিয়মিত সময় আপডেটের জন্য এমন ঘড়ির বিকল্প নাই।

তাহলে আপনার আর মোবাইল বের করে সময় দেখা লাগবেনা। প্রতি ১৫ মিনিট বা ৩০ মিনিট পরপর ঘড়ি আপনাকে জানান দিবে কয়টা বাজে। খুবই চমৎকার না ঘড়িটা?

আপনি কি বাংলা ভয়েস ঘড়ি বা বাংলা কথা বলার ঘড়ি খুঁজছেন? তাহলে আমাদের ওয়েবসাইট থেকে সম্পূর্ণ বিনামূল্যে এমন কিছু অ্যাপস বা সফটওয়্যার ডাউনলোড করে নিতে পারবেন যা আপনাকে একটু পরপর বাংলায় সময় বলবে। কোথায় সে সফটওয়্যার গুলো পাওয়া যাবে এবং কিভাবে তা ডাউনলোড করতে হবে সে সম্পর্কে বিস্তারিত আলোচনা নিচে করা হলো।

বাংলা কথা বলার ঘড়ি

ঘড়ি কথা বলতে পারে। এটা নতুন কোন বিষয় নয়। অনেক আগে থেকেই কম্পিউটারে কিছুক্ষণ পর পর সময় বলে দিত বাংলা ঘড়ি। অ্যান্ড্রয়েড এর জনপ্রিয়তা আসার পরে ডেভেলপাররা অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য এমন সফটওয়্যার তৈরি করতে সক্ষম হয়েছে। যা দ্বারা আপনি খুব সহজেই আপনার প্রয়োজনীয়তা মেটাতে পারবেন।

গুগল প্লে স্টোরে এমন কিছু অ্যাপ্লিকেশন রয়েছে যা খুবই কার্যকরী। আমরা এখানে কয়েকটি জনপ্রিয় সফটওয়্যার সম্পর্কে আলোচনা করব।

সালাম দিয়ে কথা বলার ঘড়ি

অনেক ধর্মপ্রাণ মুসলমান রয়েছেন যারা এমন ঘড়ি ব্যবহার করতে চান যা আপনাকে সালাম দিবে। বা মনে করুন আপনি মানুষের ভেতরে আছেন আপনার ঘড়ি টি আপনাকে সালাম দিয়ে সময় জানিয়ে দিল। এমন একটা ঘড়ি থাকলে মন্দ হয় না।

আজকে আমরা এমনই সফটওয়্যার না কথা বলব যা আপনাকে সালাম দিয়ে সময় জানিয়ে দেবে। আপনি ইচ্ছামত নির্দিষ্ট টাইম সেট করে রাখতে পারবেন। যেমন ধরুন আপনি চাচ্ছেন ১৫ বা ৩০ পরে ঘড়িটি আপনাকে সালাম দিবে এবং সময় জানিয়ে দিবে।

আবার আপনি যদি চান যখন ঘুমে থাকবেন তখন ঘড়ি আপনাকে ডিস্টার্ব করবে না তাহলে তা সেটিং করতে পারবেন। অথবা আপনি যখন মসজিদে থাকবেন তখনও ঘড়ি চুপ করে থাকবে। আপনি খুব সহজেই গুগল প্লে স্টোর থেকে সালাম দিয়ে সময় বলা ঘড়ি ডাউনলোড করতে পারবেন।

বাংলা কথা বলার ঘড়ি ডাউনলোড করবেন কিভাবে

খুব সহজেই বাংলা কথা বলা ঘড়ি ডাউনলোড করা যাবে। আমাদের ওয়েবসাইটে সফটওয়্যার গুলোর লিংক দেওয়া হল। এখান থেকে আপনি গুগল প্লে স্টোরে ভিজিট করে খুব সহজেই অ্যাপ গুলো ডাউনলোড করতে পারবেন। কিভাবে তা করবেন সে সম্পর্কে বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হল।

প্রথমে আপনি কোন ঘড়িটি ডাউনলোড করতে চাচ্ছেন তা নির্বাচন করুন।

এরপর কাঙ্খিত লিংকে ক্লিক করতে হবে। তাহলে আপনি গুগল প্লে স্টোরের সেই অ্যাপের ঠিকানায় প্রবেশ করবেন।

আপনি চাইলেই বিকল্পভাবে গুগল প্লে স্টোরে গিয়ে সফটওয়্যারটির নাম লিখে সার্চ করতে পারেন। সবচেয়ে জনপ্রিয় সার্চ হলো বাংলা ভয়েস ঘড়ি

এবার ইনস্টল বাটনে ক্লিক করুন। তাহলে কয়েক মিনিটের ভিতরেই আপনার ইন্টারনেটের স্পিড এর ওপর ভিত্তি করে সফটওয়্যারটি আপনার মোবাইলে ডাউনলোড হয়ে যাবে।

আশা করি আমাদের লেখা পড়ে আপনি আপনার কাঙ্খিত বাংলা ভয়েস ঘড়ি সফটওয়্যার টি ডাউনলোড করতে পেরেছেন। ঘড়ি ব্যবহারের ক্ষেত্রে কোন সমস্যার সম্মুখীন হলে তা জানাতে ভুলবেন না। আমাদের এক্সপার্ট টিম আপনাকে সর্বাত্মক সহযোগিতা করার জন্য প্রস্তুত।

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমাদের লেখা পড়ে যদি উপকৃত হন তাহলে ফেসবুকে শেয়ার করতে পারেন।

Updated: September 7, 2020 — 9:12 pm

The Author

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *