বাংলালিংক ইন্টারনেট অফার ২০২১ – মাসিক ইন্টারনেট প্যাকেজ ও কোড 2021

বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ ও অফার সংক্রান্ত বিষয়ে আলোচনা করা হবে আজকের এই পোস্টে। এ লেখাটির সম্পূর্ণ পড়ার মাধ্যমে আপনি বিভিন্ন ইন্টারনেট প্যাকেজ, অফার ও ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করার কোড সম্পর্কে পরিষ্কার ধারণা পাবেন। সেই সাথে বিভিন্ন ইন্টারনেট প্যাকেজের মেয়াদ এবং যাবতীয় তথ্য পেয়ে যাবেন এক জায়গাতেই।

বাংলালিংক বিভিন্নভাবে ইন্টারনেট সুবিধা দিয়ে আসছে। পুরাতন গ্রাহককে সক্রিয় করার জন্য বিভিন্ন সময়ে বিভিন্ন ইন্টারনেট অফার ঘোষণা করে বাংলালিংক। এছাড়াও নতুন গ্রাহককে আকৃষ্ট করার জন্য চমৎকার সব ইন্টারনেট এবং টকটাইম অফার দেওয়া হয় বাংলালিংক নতুন সিমে।

আজকে আমরা বাংলালিংক সিমের বিভিন্ন ইন্টারনেট অফার এবং প্যাকেজ সম্পর্কে বিস্তারিত বর্ণনা করব। প্রথমে বাংলালিংকের বিভিন্ন প্যাকেজ সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য জেনে নেয়া যাক।

বাংলালিংকের বিভিন্ন ইন্টারনেট প্যাকেজ

বাংলালিংকে বিভিন্ন মেয়াদে অনেকগুলো ইন্টারনেট প্যাকেজ রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য ইন্টারনেট প্যাকেজগুলো ৩, ৪, ৭ এবং ৩০ দিন মেয়াদের। আমরা এখানে সকল ধরনের ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। প্রথমে ছোট ইন্টারনেট প্যাকেজ গুলোর মাধ্যমে শুরু করা যাক।

২০০ মেগাবাইট ৩ দিন মেয়াদ

বাংলালিংক সিমে মাত্র ১৮ টাকায় ২০০ মেগাবাইট ইন্টারনেট পাবেন ৩ দিন মেয়াদে। ফেসবুক, মেসেঞ্জার এবং ইমো ব্যবহার করার জন্য এই প্যাকেজটি একটিভ করতে পারেন। এই ইন্টারনেট প্যাকেজটি আপনি টুজি, থ্রিজি এবং ৪জি নেটওয়ার্কের ব্যবহার করতে পারবেন। *5000*18# ডায়াল করার মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে চালু হয়ে যাবে এই অফারটি।

৭৫ মেগাবাইট ৪ দিন মেয়াদ

১৩ টাকায় 75 মেগাবাইট ইন্টারনেট চার দিন মেয়াদে নিতে ফ্লেক্সিলোড থেকে ১৩ টাকা রিচার্জ করুন এবং নিচের প্রদত্ত কোডটি ডায়াল করুন। *5000*543# ডায়াল করার মাধ্যমে চালু করা যাবে ইন্টারনেট প্যাকেজটি।

১.২জিবি ৪দিন মেয়াদে ৪১ টাকা

বাংলালিনক অ্যাপ থেকে এই ইন্টারনেট প্যাকেজটি কিনলে আপনি আরো ৫০ পার্সেন্ট ফ্রি ইন্টারনেট পাবেন। এটা এক্টিভেট করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *5000*41# ।

চার দিন মেয়াদে সুন্দর একটি ইন্টারনেট প্যাকেজ। এই প্যাকেজটি ইমু ভিডিও কল এবং ফেসবুক মেসেঞ্জার কলের জন্য খুবই পারফেক্ট হবে।

২.৫ জিবি ৪দিন মেয়াদে ৫৮ টাকা

*5000*58# ডায়াল করার মাধ্যমে চালু করা যাবে এই ইন্টারনেট অফার। আপনি যদি বাংলালিংক অ্যাপ এর মাধ্যমে ক্রয় করেন তাহলে আরো ২.৫ জিবি ইন্টারনেট ফ্রি পাবেন। সুতরাং আমরা আপনাকে অনুরোধ করবো মাই বাংলালিংক অ্যাপ এর মাধ্যমে ইন্টারনেট প্যাকেজটি চালু করার জন্য।

৪ জিবি ৬৪ টাকা ৪ দিন মেয়াদ

*5000*64# ডায়াল করে এক্টিভেট করতে হবে এই প্যাকেজটি। তবে আপনার এলাকায় যদি দ্রুত গতির ইন্টারনেট না চলে তাহলে এই প্যাকেজ নেওয়ার দরকার নাই। কারণ চার দিনে চার গিগাবাইট ইন্টারনেট ব্যবহার করে শেষ করা চারটেখানি কথা নয়।

১৫০ মেগাবাইট ৭ দিন মেয়াদ ২৬ টাকা

৭ দিন মেয়াদের আকর্ষণীয় ইন্টারনেট প্যাকেজ চালু করার জন্য ডায়াল করতে হবে *5000*522#। এই প্যাকেজটি নেওয়ার জন্য অবশ্যই আপনার একাউন্ট ব্যালেন্সে পর্যাপ্ত টাকা থাকা লাগবে।

৫০০ মেগাবাইট ৭ দিন মেয়াদ ৪২ টাকা

আপনার মোবাইল থেকে *5000*588# ডায়াল করার মাধ্যমে চালু হবে এই প্যাকেজ। আপনি বাংলালিংক অ্যাপ হতেও এই প্যাকেজটি এক্টিভেট করতে পারবেন।

বাংলালিংক ইন্টারনেট ব্যালেন্স চেক করার নিয়ম ও কোড

বাংলালিংক সিমে আপনি বিভিন্নভাবে ইন্টারনেট ব্যালেন্স এর মেয়াদ চেক করতে পারবেন। সবচেয়ে সহজ এবং দ্রুত উপায় হলো ইউএসএসডি কোড ডায়াল করা। এর মাধ্যমে একটি মাত্র কোড ডায়াল করেই জেনে যাবেন আপনার বর্তমান ইন্টারনেট প্যাকেজ, অব্যবহৃত ইন্টারনেট ডেটার পরিমাপ ও মেয়াদ।

এছাড়াও মাই বাংলালিংক অ্যাপ ডাউনলোড করে জানতে পারবেন আপনার ইন্টারনেট প্যাকেজ সংক্রান্ত সকল তথ্য। এবং আপনি চাইলে যেকোন ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করতে পারবেন মাই বাংলালিংক অ্যাপ এর মাধ্যমে।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button