বেলা ফুরাবার আগে PDF Download আরিফ আজাদ

একুশে বইমেলা 2020 এ প্রকাশিত আরিফ আজাদের বিখ্যাত বই বেলা ফুরাবার আগে ব্যাপক প্রসার লাভ করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার এবং ইউটিউবে ব্যাপক আলোচিত সমালোচিত হয়েছে। এটি একটি ইসলামিক বই। এটা আমাদের ধ্যান ধারণাকে পাল্টে দেওয়ার মতো একটি বই।

আপনি কি আরিফ আজাদ এর জনপ্রিয় বই বেলা ফুরাবার আগে পিডিএফ ভার্সন ডাউনলোড করতে চাচ্ছেন? তাহলে এখান থেকে খুব সহজেই এক ক্লিক এ বইটি ডাউনলোড করে নিতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে।

বেলা ফুরাবার আগে

প্যারাডক্সিক্যাল সাজিদ বই এর ব্যাপক জনপ্রিয়তা পরে ধারাবাহিকতা বজায় রাখার জন্য ২০২০ সালের একুশে বইমেলায় আরিফ আজাদ প্রকাশ করেছে বেলা ফুরাবার আগে।

চলুন বইটি সম্পর্কে কিছু তথ্য জেনে নেওয়া যাক।

বইটিতে মোট পৃষ্ঠা রয়েছে ১৬৭ টি।

এটা প্রকাশ করেছে দেশের একটি নামকরা প্রকাশনী।

কঁপিরাইট প্রকাশকের।

বেলা ফুরাবার আগে মূল্য?

আরিফ আজাদ রচিত বেলা ফুরাবার আগে বইটির বাজারমূল্য ২৮৭ টাকা। আপনি rokomari.com থেকে অনলাইনে অর্ডার করলে ২৩০ টাকায় কিনতে পারবেন। সুতরাং এক্ষেত্রে আপনার ৫৭ টাকা সাশ্রয় হবে। যা দ্বারা অনায়াসেই ফ্রী ডেলিভারি পেয়ে যাবেন বাড়িতে।

বেলা ফুরাবার আগে বই রিভিউ

rokomari.com এ বইটি এক হাজারের বেশি বার রিভিউ দেয়া হয়েছে। যেখানে ৯০% ই পজিটিভ রিভিউ। ৪.৭* রেটিং নিয়ে নাম্বার ওয়ান সেলার হিসেবে অবস্থান করছে। ২০২০ সালের সবচেয়ে বেশি বিক্রিত বই। এখানে আমরা তেমন কিছুই রিভিউ তুলে ধরবো।

রাহাত নামের একজন মন্তব্য করেছেন;

আরিফ আজাদের বই মানেই নতুনত্ব। আরো একটি বেস্ট সেলার বই এর অপেক্ষায়।…….

আব্দুর রহমান নামের আরেক ক্রেতা মন্তব্য করেছেন নিম্নরূপ;

অনেক প্রতিক্ষার পর হাতে পেতে যাচ্ছি বইটি। তবে কবে হাতে পাব তা নিশ্চিত নয়। ইসলামের সঠিক পথের দিশা হয়তো মিলতেও পারে।

রাজিন হাসনাইন নামের একজন পাঠক মন্তব্য করেছেন ঠিক এভাবে;

অনেকদিন ধরেই প্রিয় লেখক এর নতুন একটা বইয়ের অপেক্ষায় ছিলাম। অবশেষে সেই আশা পূরণ হল। আরিফ আজাদ ভাই আগেই তার ফেসবুক পেজে ঘোষণা দিয়ে রেখেছিলেন যে এই বইটি হবে বৃদ্ধ, যুবক এবং বাচ্চাদের উপযোগী।

মাহাবুব হাসান নামে এক জন মন্তব্য করেছেন;

বইটি হাতে পাবার অপেক্ষায় রয়েছি।

বেলা ফুরাবার আগে বই pdf আরিফ আজাদ

বইটি প্রকাশের সাথে সাথেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এটি শুধুমাত্র বাজার থেকে কিনে পড়ার জন্য প্রকাশ করা হয়। কিন্তু কতিপয় অসাধু ব্যক্তি তা স্ক্যান করে পিডিএফ আকারে অনলাইনে ছেড়ে দেয়। এরপর থেকেই বিভিন্ন ওয়েবসাইটে বইটি পাওয়া যাচ্ছে।

বর্তমানে বেলা ফুরাবার আগে বইটি অনলাইনে পিডিএফ আকারে পাওয়া যাচ্ছে। আরিফ আজাদের লেখা বেলা ফুরাবার আগে PDF version ডাউনলোড করতে চাইলে আপনাকে কোন চার্জ দিতে হবে না।

তবে আমরা আপনাকে অনুরোধ করবো বইটি কিনে পড়ার জন্য। এতে প্রকাশক এবং লেখকের কিছু অর্থ উপার্জন করতে পারবে। যা পরবর্তীতে অসাধারণ বই উপহার দিতে সহায়ক ভূমিকা পালন করবে।

বেলা ফুরাবার আগে আরিফ আজাদ PDF File Free Download Link

আমরা সবাই কোন কিছু ফ্রিতে পেতে খুবই পছন্দ করি। আর সেটা যদি হয় মূল্যবান কোন কিছু তাহলে তো কথাই নেই। আজকে আমরা এমন একটা বইয়ের ফ্রী ডাউনলোড লিংক দিব যেটা পেয়ে আপনি অনেক খুশি হবেন। আপনি নিচের দেওয়া লিংকে ক্লিক করে খুব সহজেই আরিফ আজাদের লেখা বেলা ফুরাবার আগে বইটি PDF free Download করে নিতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই।

বেলা ফুরাবার আগে rokomari

লাইব্রেরী বা বইয়ের দোকান থেকে বেলা ফুরাবার আগে বইটি যত কপি বিক্রি হয়েছে তার চেয়েও কয়েক গুণ বেশি বিক্রি হয়েছে rokomari.com থেকে। আপনি খুব সহজেই অনলাইন বইয়ের দোকান থেকে আপনার পছন্দের বইটি কিনে নিতে পারেন। একটি বিষয় খুবই আনন্দের তারা আপনাকে হোম ডেলিভারি দিবে। তবে ঢাকার বাইরে পেতে হলে আপনাকে চার্জ পরিশোধ করতে হবে।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।
Back to top button
Close
Close