বিকাশ কাস্টমার কেয়ার ফোন নাম্বার (সকল জেলা ও উপজেলা)

বাংলাদেশের বিকাশের প্রতিটি কাস্টমার কেয়ারের টেলিফোন ও মোবাইল নাম্বার প্রকাশ করা হচ্ছে এই আর্টিকেলে। আপনি যদি বিকাশ কাস্টমার কেয়ারের ফোন নাম্বার খুঁজে থাকেন তাহলে এ লেখাটি আপনারই জন্যে খুবই গুরুত্বপূর্ণ। কারণ এ লেখাটি পড়ার মাধ্যমে আপনি সারাদেশের সকল বিকাশের কাস্টমার কেয়ারের ফোন নাম্বার সংগ্রহ করতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ার

বিকাশ সর্ববৃহৎ টাকা পাঠানোর বেসরকারী প্রতিষ্ঠান। ব্যাংকিং সেবা প্রসারে এই প্রতিষ্ঠানের ভূমিকা অগ্রগণ্য। ব্রাক ব্যাংকের উদ্যোগে প্রতিষ্ঠিত হয় বিকাশ।

বর্তমানে এটি দেশের সেরা প্রতিষ্ঠানের মর্যাদা অর্জন করতে চলেছে। কারণ প্রতিদিন এখানে কয়েকশো কোটি টাকার লেনদেন হয়। সমাজের সকল শ্রেণীর মানুষের জন্য এটি যেন নিত্য প্রয়োজনীয় একটি সার্ভিস।

 

এর মাধ্যমে এক জায়গা থেকে অন্য জায়গায় সেকেন্ডের মধ্যে টাকা লেনদেন করা যায়। ক্যাশলেস লেনদেনের জন্য বিকাশ এর কোন বিকল্প নাই। এছাড়াও বিকাশ ব্যবহার করে বিভিন্ন সেবা ক্রয় করা যায়। অনলাইন কেনাকাটায় বিকাশ এর প্রয়োজনীয়তা অপরিসীম।

বিকাশ একাউন্ট গ্রাহকদের আপডেট রাখতে হয়। বিকাশ একাউন্ট খোলার জন্য ছবি এবং আইডি কার্ড এর প্রয়োজন হয়। তবে অনেক সময় বিকাশ একাউন্টে সমস্যা দেখা দেয়। একাউন্টে সমস্যা দেখা দিলে অবশ্যই কাস্টমার কেয়ারের সেবা নেওয়ার প্রয়োজন পড়ে।

আর সেজন্যই দরকার হয় কাস্টমার কেয়ারের ফোন নাম্বার বা ঠিকানা। আমাদের পূর্ববর্তী আর্টিকেলে আমরা আলোচনা করেছি বিকাশ কাস্টমার কেয়ারের ঠিকানা সম্পর্কে। আজকে আমরা আলোচনা করবো সারা দেশের বিভিন্ন জায়গায় অবস্থিত বিকাশ কাস্টমার কেয়ারের ফোন নাম্বার সম্পর্কে। এখান থেকে আপনার এলাকার নিকটবর্তী বিকাশ কাস্টমার কেয়ারের ফোন নাম্বারটি সংগ্রহ করতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ার এর প্রধান অফিস এর ফোন নাম্বার

বিকাশ প্রতিষ্ঠানের কেন্দ্রীয় কার্যালয় ঢাকায় অবস্থিত। নিচে আমরা বিকাশ কাস্টমার কেয়ার এর প্রধান ঠিকানা লিখে দিচ্ছি। সেখান থেকে সংগ্রহ করে নিন আপনার প্রয়োজনীয় ফোন নাম্বারটি।

Dhaka Mohakhali Customer Care Center – SKS Tower, Ground Floor, 7 VIP Road, Mohakhali, Dhaka – 1206.

বিকাশ কাস্টমার কেয়ারে কথা বলার জন্য ফোন করুন নিম্নোক্ত যেকোনো একটি নাম্বারে

16247 or 02-55663001

বিভাগীয় শহরে বিকাশ কাস্টমার কেয়ার ফোন নাম্বার

বাংলাদেশে বর্তমানে আটটি বিভাগ রয়েছে। আটটি বিভাগের প্রতিটি জেলা শহরে কেন্দ্রীয় কাস্টমার কেয়ারে রয়েছে। বিভাগীয় শহরের কাস্টমার কেয়ার গুলোর সার্ভিস খুব দ্রুত এবং কোয়ালিটি সম্পন্ন। তবে ভালো সেবা পাওয়ার জন্য অবশ্যই প্রয়োজনীয় ডকুমেন্ট নিয়ে কাস্টমার কেয়ারে হাজির হতে হবে।

নিচের তালিকা হতে আপনার বিভাগকে নির্বাচন করুন এবং কাস্টমার কেয়ারের ফোন নাম্বার সংগ্রহ করুন।

  1. ঢাকা
  2. রাজশাহী
  3. রংপুর
  4. ময়মনসিংহ
  5. বরিশাল
  6. চট্টগ্রাম
  7. খুলনা
  8. সিলেট

যেমন রাজশাহী বিভাগের জন্য রাজশাহীতে একটি কেন্দ্রীয় কাস্টমার কেয়ার রয়েছে। আপনি বিকাশ ওয়েবসাইট ভিজিট করে রাজশাহী কাস্টমার কেয়ারের এড্রেস জানতে পারবেন। ঠিক একইভাবে দেশের অন্যান্য বিভাগীয় শহরে বা বিভাগের কেন্দ্রীয় অফিসের ফোন নাম্বার সংগ্রহ করতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ার ঢাকা ফোন নাম্বার

ঢাকা বাংলাদেশের রাজধানী এবং বিকাশের প্রধান অফিস এখানে অবস্থিত। বিকাশ সংক্রান্ত যাবতীয় কর্মকাণ্ড এখান থেকে পরিচালনা করা হয়। সারাদেশের সকল কাস্টমার কেয়ার গুলো এখান থেকে পরিচালনা করা হয়।

আপনি বিভিন্নভাবে ঢাকায় অবস্থিত বিকাশ কাস্টমার কেয়ার গুলোর সাথে যোগাযোগ করতে পারবেন। সবচেয়ে সহজ এবং দ্রুততম যোগাযোগের মাধ্যম হলো টেলিফোন বা মোবাইল।

কারণ কাস্টমার কেয়ারে ফোন করে মিনিটের মধ্যেই আপনার কাঙ্খিত সেবাটি পেয়ে যাবেন। কেন্দ্রীয়ভাবে একটি কাস্টমার কেয়ার হেল্প নাম্বার পরিচালনা করা হয়। এখানে 24 ঘন্টা কল করে আপনি সার্ভিস নিতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ারের ফোন নাম্বারটি হল ১৬২৪৭

বা বিকাশ হেল্প লাইনে কল করে আপনি আপনার নিকটস্থ কাস্টমার কেয়ার টেলিফোন নাম্বার জোগাড় করতে পারবেন। এবার আমরা দেশের অন্যান্য কাস্টমার কেয়ার গুলোর ফোন নাম্বার সম্পর্কে জানব।

বিকাশ কাস্টমার কেয়ার রাজশাহী ফোন নাম্বার

রাজশাহীতে মার্কেটে অবস্থিত বিকাশ কাস্টমার কেয়ার। আমি ব্যক্তিগতভাবে এখানকার সার্ভিস নিয়েছি। খুব দ্রুত এবং কোয়ালিটি সম্পন্ন সার্ভিস পাওয়া যায় এখান থেকে। ডিজিটাল ব্যবস্থার মাধ্যমে পরিচালনা করা হয় এই কাস্টমার কেয়ার।

আপনি সরাসরি এদের অফিসে গিয়ে সেবা নিতে পারেন কিংবা মোবাইল ফোনের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারেন। রাজশাহীতে অবস্থিত বিকাশ কাস্টমার কেয়ারের ঠিকানা নিচে দেওয়া হল

61Chand Sons Shopping Complex, 1st Floor, New Market, Boalia, Rajshahi

02-55663001 নাম্বারে কল করার মাধ্যমে আপনি বিকাশ হেলপ্লাইন এর সহায়তা নিতে পারেন।

বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম ফোন নাম্বার

Makkah Modina Tower, 1st Floor, 78 Agrabad C/A , Chittagong

Islam Tower, Ground Floor, 59 CDA Avenue, Muradpur, Chittagong

উপরোক্ত দুটি ঠিকানায় যোগাযোগ করার মাধ্যমে আপনি চট্টগ্রামে বিকাশ সহায়তা কেন্দ্রের সাহায্য নিতে পারবেন। সার্ভিসের দিক দিয়ে দুটি কাস্টমার কেয়ার অনেক ভালো সাপোর্ট দেয়। এছাড়াও আপনি মোবাইল টেলিফোনের মাধ্যমে তাদের সহায়তা নিতে পারবেন যেকোনো সময়।

02-55663001 নাম্বারে কল করে আপনি সরাসরি বিকাশ কাস্টমার কেয়ারের সহায়তা নিতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগের ক্ষেত্রে কি কি বিষয় জানা লাগবে

বিকাশ কাস্টমার কেয়ারে কল করে সহায়তা দেওয়ার জন্য অবশ্যই কিছু তথ্য প্রদান করা লাগবে। যেহেতু এটা অ্যাকাউন্টের নিরাপত্তা এবং অর্থের সাথে সম্পর্কিত বিষয় সুতরাং এ ব্যাপারে বিকাশ কর্তৃপক্ষ কোনো ধরনের ছাড় দিবেনা।

আপনাকে অবশ্যই সংশ্লিষ্ট মোবাইল নাম্বার থেকে কল করতে হবে এবং একাউন্ট সংক্রান্ত কিছু তথ্য যেমন আপনার নাম বা ন্যাশনাল আইডি কার্ডের কিছু তথ্য প্রদান করা লাগবে।

আর কোন প্রয়োজনে যদি বিকাশ কাস্টমার কেয়ারে সরাসরি উপস্থিত হন সেক্ষেত্রে অবশ্যই জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সাথে নিয়ে যাবেন।

আমাদের লেখা টি পড়ার জন্য ধন্যবাদ। আশা করব আমাদের জ্ঞানগর্ভ আলোচনা আপনার ভালো লেগেছে। আর্টিকেলটি পড়ে যদি উপকৃত হন তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন। আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close