ডিজে গান ২০২০ ডাউনলোড

০১. লে ফটো লে

2020 সালের টপ 5 ডিজে গান গুলোর মধ্যে প্রথম স্থান দখল করে রয়েছে ভারতীয় রাজস্থানী গান লে ফটো লে। গানটি গেয়েছেন রাজু রানু আল, বর্তমান সময়ে প্রত্যেকটি বিয়েবাড়িতে পিকনিকে পার্টিতে বিভিন্ন অনুষ্ঠানে লে ফটো লে গানটি বাজানো হয়ে থাকে। গানটি রিলিজ পায় 2018 সালের 13 ই আগস্ট। প্রথম দিকে তেমন ভাবে সাড়া না পেলেও, পরবর্তী সময়ে এই গানটি খুব জনপ্রিয় হয়ে ওঠে। বর্তমানে যা প্রথম স্থান দখল করে রয়েছে। লে ফটো লে গানটি produce  করেছেন মাহিন্দ্রা চৌধুরী।

০২. তেরি আখোকা এ কাজল

2020 সালের আরো একটি জনপ্রিয় ডিজে গান হলো তেরি আখোকা এ কাজল। গানটি শুধু ভারতেই নয় বাংলাদেশে খুব জনপ্রিয়। গানটি ভারতীয় হারিয়ানা প্রদেশের গান। গানটি লিখেছেন ভীর দাইয়া এবং গানটি গেয়েছেন ডিসি মদন এবং গানটিতে মডেলিং করেছেন ভারতের জনপ্রিয় মডেল তারকা স্বপ্না চৌধুরী। গানটি 2018 সালের শুরুর দিকে মার্কেটে আসে। প্রথমে তেমন সাড়া না পেলেও 18 শেষ দিকে প্রচুর জনপ্রিয় হয়ে ওঠে। প্রতিটি অনুষ্ঠান বিয়ে বাড়ি ডিজে পার্টি পূজার সময় নানান অনুষ্ঠানে গানটি বাজানো হয়ে থাকে। যার ফলে গানটি 2020 সালের টপ লিস্টের দ্বিতীয়তম গান হিসেবে গুরুত্ব লাভ করে।

০৩. ললিপপ লাগেলু

2020 সালের তৃতীয় জনপ্রিয় ডিজে গান হল ললিপপ লাগেলু গানটি গেছেন Pawan সিং। গানটির লিখেছেন জাহিদ আক্তার। গানটি ভারতের ভোজপুরি প্রদেশের জনপ্রিয় গান গানটি। 2017 সালে প্রথম রিলিজ পায়। প্রথম দিকে তেমন সাড়া না পেলেও পরবর্তী সময়ে  জনপ্রিয় হয়ে ওঠে। শুধু তাই নয় বর্তমানে ভারত বর্ষ ছাড়িয়ে বিশ্বের বিভিন্ন দেশের জনপ্রিয় গান। বিয়ে বাড়ি অনুষ্ঠান পিকনিক পার্টি খেলাধুলা ডিসকো পার্টি বিভিন্ন নাইট ক্লাব প্রতিটি স্থানে গানটি জনপ্রিয়। তাছাড়া বর্তমান সময়ে বাংলাদেশে প্রচুর পরিমাণে এই গানটি মানুষ উপভোগ করে থাকছে।

০৪. লারকি আখ মারে

2020 সালের জনপ্রিয় ডিজে গানের মধ্যে লারকি আখ মারে চতুর্থ স্থানে রয়েছে। গানটি রিলিজ পায় 2019 সালের প্রথম দিকে এবং সেই থেকেই গানটি জনপ্রিয় হয়ে উঠতে থাকে।  বর্তমান সময়ের জনপ্রিয় গান। এটি গানটি গেয়েছেন কুমার শানু, মিকা সিং, এবং বলিউডের সবচেয়ে সেরা  গায়িকা নেহা কাক্কার। গানটি Simmba তে টাইটেল সং হিসেবে ব্যবহার করা হয়েছে। সর্বপ্রথম এই গানটি 1996 সালের Tere Mere Sapne ছবিতে ব্যবহার করা হয়েছিল। এবং সেই গানটি লিখেছেন ভিজু সাহ। Simba ছবিটির ডিরেক্টর হলেন পুনিত শেট্টি। বর্তমানে লারকি আখ মারে গানটি প্রতিটি বিয়ে বাড়ি ডিজে পার্টি পূজার অনুষ্ঠানে ব্যাচেলার পার্টি ছাড়াও কম্পিউটারের দোকানে শুনতে পাওয়া যায়। যার কারনে গানটি বর্তমানে চতুর্থ স্থান দখল করে রয়েছে।

০৫. দিলবার দিলবার

2020 সালের সর্বশেষ জনপ্রিয় ডিজে গান দিলবার দিলবার। সাধারণত গানটি প্রকাশিত হয় প্রথম 1999 সালের 11 ই জুন। সেই প্রথম গানে সুর দিয়েছিলেন Alka Yagnik। গানটি লিখেছেন নাদিম এবং শ্রাবণ এবং গানটি Sirf tum সিনেমার গান হিসেবে সামনে আসে। 2018 সালের প্রথমদিকে গানটিকে রিমেক করা হয়। সেখানে সুর দিয়েছেন Ikka singh,  Neha kakkar। গানটি Sathyameva jayathe সিনেমাতে ব্যবহার করা আছে গানটিকে এখানে আইটেম সং হিসেবে ব্যবহার করা হয়েছে এবং এই গানটিতে নেচেছেন Nurah Fatah। গানটি এতোটা জনপ্রিয়তা পেয়েছে যে প্রতিটি অনুষ্ঠানে বিয়ে বাড়িতে জন্মদিন পার্টিতে ডিজে পার্টিতে প্রত্যেকটা দোকানে প্রত্যেকটি স্থানে বাজানো হয়ে থাকে। বর্তমান জেনারেশনের চয়েজের পঞ্চম তম শ্রেষ্ঠ গান। যে গান ছাড়া যেকোনো পার্টি অনুষ্ঠান অসম্পূর্ণ থেকে যাবে বলে মনে করা হয়।

ডিজে গান ২০২০ ডাউনলোড

Updated: January 6, 2020 — 11:07 am

The Author

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *