বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – ২১৮১ পদে বিশাল নিয়োগ সার্কুলার ৩ মে ২০২১

কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ গতকাল প্রকাশিত হয়েছে। কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ০৩/০৫/২০২১ তারিখে তাদের অফিসের ওয়েবসাইট থেকে ঘোষণা করা হয়। সদ্য প্রকাশ হওয়া বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি হতে জানা যাচ্ছে দুই হাজারের অধিক শূন্য পদে নিয়োগ দেওয়া হবে।

কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার পর ইন্টারনেট থেকে ডাউনলোড করেছে। আপনি যদি কারিগরি শিক্ষা অধিদপ্তরের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করতে চান তবে এই লেখা টি মনোযোগ সহকারে পড়তে হবে।

কারণ এটি মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে আপনি জানতে পারবেন কিভাবে খুব সহজেই নিয়োগ বিজ্ঞপ্তি কারিগরি শিক্ষা অধিদপ্তর, directorate of primary education job circular 2021 ডাউনলোড করতে হয়।

কারিগরি শিক্ষা অধিদপ্তর জব সার্কুলার ২০২১ ডাউনলোড

আপনি খুব সহজেই আমাদের ওয়েবসাইটে প্রকাশিত জব সার্কুলার ডাউনলোড করতে পারবেন। এজন্য বিস্তারিত নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়াও আপনি কারিগরি শিক্ষা অধিদপ্তর এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তি সরাসরি ডাউনলোড করতে পারবেন।

www.directorate of technical education.gov.bd, কারিগরি শিক্ষা বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2021, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, কারিগরি শিক্ষা অধিদপ্তর নোটিশ, শিক্ষা অধিদপ্তর নিয়োগ 2021

২১৮১ পদের বিশাল নিয়োগ সার্কুলার ৩ মে ২০২১ প্রকাশিত

বিশাল এর নিয়োগ বিজ্ঞপ্তি মে মাসের প্রথম সপ্তাহে ঘোষণা করা হয়েছে। বিভিন্ন পদের বিপরীতে বিপুল সংখ্যক জনবল নিয়োগ করা হবে। কিভাবে আবেদন করতে হবে তার বিস্তারিত নির্দেশনা উক্ত নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

এছাড়াও প্রতিটি পদের জন্য আবেদন এর নূন্যতম যোগ্যতা স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে। কোন ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে তা বিস্তারিতভাবে বর্ণনা করা হয়েছে। আবেদন করতে কত টাকা লাগবে এবং কিভাবে তা পরিশোধ করতে হবে তা জানতে অবশ্যই নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করা লাগবে।

কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি PDF Download

কারিগরি শিক্ষা অধিদপ্তর এর নিয়োগ বিজ্ঞপ্তি আপনি পিডিএফ বা ছবি আকারে ডাউনলোড করতে পারবেন। একমাত্র আমরাই হাই কোয়ালিটি ইমেজ বা পিকচার নিশ্চয়তা দিচ্ছি। খুব সহজেই জুম করে প্রতিটি লেখা পড়া যাবে।

তবে মোবাইলে এতবার নিয়োগ বিজ্ঞপ্তি পড়া অনেক ঝামেলা। সেজন্য রাজন বা মেহরাব এর মত যারা আবেদন করতে চাচ্ছে তাদের অবশ্যই প্রিন্ট আউট করতে হবে। কারণ প্রিন্ট আউট করলে প্রতিটি বিষয় খুব সুন্দর ভাবে পড়া যাবে।

এজন্য আমাদের ওয়েবসাইটে প্রকাশিত পিডিএফ ফাইলটি অবশ্যই ডাউনলোড করা লাগবে। নিচে পিডিএফ ফাইল ডাউনলোডের লিংক দেওয়া হল।

PDF Download Link

অনলাইনে আবেদন প্রক্রিয়া

কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের পর তার আবেদন সম্পন্ন করতে হবে অনলাইনে। এজন্য কারিগরি শিক্ষা অধিদপ্তরের নিয়োগ বিষয়ক অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে। আপনাদের সুবিধার্থে আমরা উক্ত ওয়েবসাইটের লিঙ্ক নিচে দিয়ে দিব।

ওয়েবসাইটে ভিজিট করার পর প্রথমে আবেদন এ ক্লিক করতে হবে। Apply Now বাটনে ক্লিক করার পর আপনার বেশ কিছু তথ্য প্রদান করতে হবে। এরপর নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখানো নির্দেশনা মত টেলিটকের মাধ্যমে পেমেন্ট করতে হবে।

আবেদন সংক্রান্ত যেকোন সমস্যার সম্মুখীন হলে আমাদের ভিডিও টিউটোরিয়াল দেখে নিতে পারেন।

ক্রাফট ইনস্ট্রাক্টর (সপ) ১০৫৭ জন নিয়োগ বিজ্ঞপ্তি

ক্রাফট ইনস্ট্রাক্টর এর বিভিন্ন শাখা ও উপশাখার পদের জন্য বিশাল নিয়োগ দেওয়া হবে।

ক্রাফট ইনস্ট্রাক্টর (টিআর, ইলেকট্রনিকস, টেক) ১০১৯ জন নিয়োগ বিজ্ঞপ্তি

টিআর, ইলেকট্রনিক্স, টেক সহ আরো কিছু পদের জন্য ক্রাফট ইন্সট্রাক্টর নিয়োগ দেওয়া হবে।

ক্রাফট ইনস্ট্রাক্টর (টেক, ল্যাব) ১০৫ জন নিয়োগ বিজ্ঞপ্তি

শুধুমাত্র টেক/ল্যাব এর বিভিন্ন পদে 105 জন নিয়োগ দেওয়া হবে।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button