সৌদি আরবের সুন্দরী মেয়েদের ফেসবুক আইডি

আপনি কি সৌদি আরবের সুন্দরী মেয়েদের ফেসবুক আইডির লিংক খুঁজছেন? তাহলে এই গুরুত্বপূর্ণ অথচ গোপন আর্টিকেলটি আপনার জন্য প্রযোজ্য।

কারণ এখানে আমরা সৌদি আরবের বিভিন্ন এলাকার সুন্দরী সুন্দরী মেয়েদের ফেসবুক আইডির লিংক শেয়ার করতে চলেছি। এছাড়াও বাংলাদেশি বংশোদ্ভূত সৌদি প্রবাসী বাঙালি মেয়েদের ফেসবুক আইডিও সংগ্রহ করতে পারবেন।

আরবের মেয়েদের ফেসবুক আইডি

ফেসবুক ব্যবহার করার সময় আমরা সবসময় সুন্দরী মেয়েদের খুঁজে থাকি। সৌদি আরব এখানকার মেয়েরা অনেক রূপবতী। এই মেয়েদের রূপে আকর্ষিত হয় ছেলেরা মেয়েদের ফেসবুক প্রোফাইল খুঁজে থাকে।

সুন্দরী মেয়েদের ফেসবুক আইডি

কিভাবে আরবের মেয়েদের ফেসবুক আইডি বের করবেন?

অবশ্যই আপনার ফেসবুক আইডিতে লগইন থাকা লাগবে। এরপর সার্চবক্সে একটি নাম লিখে সার্চ দিন। এরপর লোকেশন হিসেবে সৌদিআরব নির্বাচন করুন। বা সৌদি আরবের কোন শিক্ষা প্রতিষ্ঠান নাম উল্লেখ করে ফেসবুক প্রোফাইল পেতে পারেন।

তাছাড়া সৌদি আরবের অনেক ফেসবুক পেজ রয়েছে এ সকল পেজের পোস্টে লাইক করি বা কমেন্ট কারি কারী অনুসরণ করে আরবের মেয়েদের ফেসবুক আইডি খুজে পাবেন।

তবে মনে রাখবেন আরব দেশের মেয়েরা বাংলাদেশি ছেলেদের নাম তেমন পছন্দ করেনা। তাই আপনার ফেসবুক প্রোফাইলের নামটা যদি একটু ব্যতিক্রম হয়ে থাকে তাহলে রিকোয়েস্ট একসেপ্ট করার সম্ভাবনা বেশি থাকবে।

আরবের মেয়েদের সাথে কিভাবে কথা বলবেন?

আপনি যদি আরবের মেয়েদের বন্ধু তালিকায় অন্তর্ভুক্ত হয়ে যান তাহলে অবশ্যই তার সাথে যোগাযোগ করার চেষ্টা করবেন। আমরা বেশিরভাগ সময়ই টেক্সট মেসেজিং এর মাধ্যমে কথা বলে থাকি।

কিন্তু আরাবিয়ান ভাষা না জানার কারণে আপনি হয়তো মেয়েটির সাথে কথা বলতে পারছেন না। এই অবস্থায় আপনি একটি অভিনব পদ্ধতির মাধ্যমে আপনার মেসেজে করতে পারেন।

ভাবি ও বৌদি পটানোর সহজ উপায় ও কৌশল

প্রথমে মেয়েটিকে ইংরেজিতে মেসেজ দিয়ে দেখুন যেহেতু ইংরেজি একটি আন্তর্জাতিক ভাষা সকল দেশে এই ভাষাটি প্রযোজ্য।

মেয়েটি যদি আপনার ইংরেজি মেসেজ রিপ্লাই করে তাহলে আপনি তার সাথে ইংরেজিতে কথা চালিয়ে যেতে পারেন।

তবে সে যদি বুঝতে না পারে তাহলে আপনি তার সাথে আরবি ভাষাতে কথা বলতে পারেন। তার জন্য আপনাকে প্রথমেই গুগল প্লে স্টোর থেকে গুগল ট্রান্সলেট ডাউনলোড করতে হবে।

অ্যাপটি ইন্সটল করার পর ভাষা সিলেক্ট করবেন আরবি এবং ট্রান্সলেট অপশনে আপনার ভাষা সিলেক্ট করবেন। এরপর মেয়েটির ম্যাসেজিং কপি করে এখানে পেস্ট করা মাত্রই মেয়েটির মেসেজে কি জানাতে চেয়েছেন তা আপনার ভাষায় পড়তে পারবেন।

এবার আপনাকে প্রতুত্তরে আপনার মেসেজটি লিখে ট্রান্সলেট করুন তাহলে দেখবেন আপনার মেসেজটি আরবি ভাষাতে হয়ে গেছে। এবার সম্পূর্ণ ম্যাচ টি কপি করে মেয়েদের কাছে প্রেরণ করুন। এভাবে আপনি আপনার মেসেজে চালিয়ে যেতে থাকবেন।

সুন্দরী মেয়েদের ফেসবুক আইডি লিংক

আমরা প্রত্যেকেই চাই আমাদের ফেসবুক প্রোফাইলে সুন্দর মেয়েদের অন্তর্ভুক্ত করতে। যার জন্য আপনি অবশ্যই সুন্দরী মেয়েদের ফেসবুক আইডি খুলছেন।

সুন্দরী মেয়েদের ফোন নাম্বার

কিন্তু বর্তমান সময়ে ফেক আইডির কারণে রিয়েল সুন্দরী মেয়েদের ফেসবুক আইডি খুঁজে পাওয়া দুষ্কর হয়ে গেছে। আজ আমরা আপনাদের শেখাবো কিভাবে সুন্দরী মেয়েদের ফেসবুক আইডি পাবেন।

মেয়েরা সাধারণত রূপচর্চায় বিশ্বাসী তাই আপনি প্রথমে এমন একটি পেজে লাইক করবেন যেটা রূপচর্চার সাথে সম্পৃক্ত।

কেননা এসকল পেজে শুধুমাত্র মেয়েরাই লাইক কমেন্ট করে থাকে। সেখানে গিয়ে আপনি লাইক-কমেন্ট-ফলো করে অনেক মেয়েদের আইডি খুজে পাবেন। কিন্তু সকল মেয়েতো সুন্দরী না।

বেশিরভাগ সুন্দরী মেয়েরা তাদের প্রোফাইল পিকচার দিতে চায় না। দেখবেন যে তারা কোন পুতুল পরি ছোট বাচ্চার ছবি ইত্যাদি ধরণের প্রোফাইল পিকচার দেওয়া রয়েছে।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close