ফেসবুক স্ট্যাটাস টিপস ২০২১ সুন্দর সুন্দর স্ট্যাটাস দিয়ে মানুষকে আকৃষ্ট করুন

যদি আপনারা ফেসবুকে নতুন একাউন্ট খুলে থাকেন অথবা একাউন্ট অনেকদিন আগে খুলে থাকেন সেক্ষেত্রে আপনাদের ফেসবুকে আপনারা পোস্ট করতে পারেন।

আপনাদের বন্ধু-বান্ধবদের মাঝখানে আপনার মনের চাওয়া, পাওয়া, সুখ, শান্তি, আবেগ, দুঃখ, বেদনা ইত্যাদি বিষয়গুলো ছড়িয়ে দিতে পারেন। অন্যের মাঝে নিজের সকল কিছুকে ছড়িয়ে দেওয়ায় হলো বন্ধুত্ব।

সুখের সময় যেমন আপনার বন্ধুর আপনার পাশে থাকবে, তেমনি দুঃখের সময় আপনার বন্ধুরা আপনার পাশেই থাকবে। তাই ফেসবুকে বিভিন্ন ধরনের স্ট্যাটাসের মাধ্যমে আপনি আপনার বন্ধুদের আরো নিকটে চলে যাবেন।

অন্য বন্ধুর পোস্টে কমেন্ট লাইক বা শেয়ারের মাধ্যমে একজন আরেকজনের সাথে পরিচিতি গড়ে উঠবে। তাই যারা ফেসবুক স্ট্যাটাস দিতে যাচ্ছেন তাদের উদ্দেশ্যে কিছু টিপস আমরা আমাদের ওয়েবসাইটে দিয়ে দিয়েছি।

আপনারা সেই ফেসবুক স্ট্যাটাস টিপসগুলো অনুসরণ করে সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস দিতে পারেন।

কষ্টের ফেসবুক স্ট্যাটাস

আপনি হয়তো জীবনে চলার পথে কোন ভাবে কষ্ট পেয়েছেন। এ কষ্টকে নিজের মধ্যে চেপে রেখে হয়তো আরো কষ্ট পাচ্ছেন। কিন্তু বর্তমান সময়ে এমন একটি সময় যেখানে একজন মানুষ আরেকজন মানুষের সাথে খুব সহজেই সম্পর্ক গড়ে তুলতে পারে।

আপনার আনন্দ দুঃখ সকল কিছু ছড়িয়ে দিতে পারেন আপনি আপনার ফেসবুক বন্ধুদের কাছে। আপনার মনের দুঃখ- বেদনাকে আপনি প্রকাশ করতে পারেন আপনার ফেসবুক বন্ধুদের কাছে বা নিকট আত্মীয়ের কাছে।

সেজন্য আপনাকে ফেসবুকে কোন একটি পোস্ট করতে হয়। ফেসবুকে পোস্ট করতে হলে আপনাকে ফেসবুক পোস্ট অপশন এ গিয়ে আপনার মনের কথাগুলো সুন্দর ভাবে লিখে পোস্ট করতে পারেন।

হয়তো কি লিখবেন সেটা ভাবতে পারেন? সেজন্য আমরা আমাদের ওয়েবসাইটে কষ্টের ফেসবুক স্ট্যাটাস গুলো দিয়ে দিয়েছি। এখান থেকে নিয়ে আপনারা আপনাদের ফেসবুক একাউন্টে পোস্ট করতে পারবেন।

মেয়েদের নিয়ে ফেসবুক স্ট্যাটাস

আপনি যদি একজন মেয়ে হয়ে থাকেন, তাহলে এই লিখাটি আপনার জন্য। একজন মেয়ে হয়ে আরেকজন মেয়ের চাওয়া-পাওয়া, সুখ-দুঃখগুলো আপনি সহজেই বুঝতে পারবেন। হয়তো আপনার সাথে ঘটে গিয়েছে পরিবারের সাথে কোনো এক ধরনের মনোমালিন্য যা অন্য মেয়ের ক্ষেত্রে ঘটে।

এক্ষেত্রে আপনি আপনার দুঃখটাকে প্রকাশ করতে চাচ্ছেন। ফেসবুকে কোন কিছু লিখার মাধ্যমে পোস্ট করার মাধ্যমে। তাই আমাদের ওয়েবসাইটে আবেগি ফেসবুকে স্ট্যাটাস, মেয়েদের নিয়ে ফেসবুকে স্ট্যাটাস নামক সূচিপত্রে আপনারা সেই স্ট্যাটাসগুলো পেয়ে যাবেন আর খুব সহজে। এখান থেকে নিয়ে আপনারা আপনাদের ফেসবুক ওয়ালে পোস্ট করতে পারবেন।

ইসলামিক ফেসবুক স্ট্যাটাস

আপনি যদি মনে করেন আপনার বন্ধুদের মাঝে সুন্দর সুন্দর ইসলামিক ফেসবুক স্ট্যাটাস ইসলামিক ছবি পোষ্ট করবেন, তাহলে আমাদের ওয়েবসাইটে সে ধরনের পোস্ট করা আছে।

আপনারা খুব সহজেই ইসলামিক ফেসবুক স্ট্যাটাস গুলো আমাদের ওয়েবসাইট থেকে নিয়ে আপনাদের ফেসবুক একাউন্টের ওয়ালে পোস্ট করতে পারেন।

ইসলামিক ফেসবুক স্ট্যাটাসগুলো আপনাদের ওয়ালে পোস্ট করার মাধ্যমে আপনার রুচি এবং মননশীলতা এবং ধর্মীয় দিক গুলো প্রকাশ পাবে। এতে করে মুসলিম ভাইবোনেরা খুব সহজেই ইসলাম ধর্মকে ভালোবাসতে শিখবে। আর সেগুলো মানতে হবে।

মজার ফেসবুক স্ট্যাটাস

মনে মনে হয়তো অনেক আনন্দে আছেন আপনি। আপনি চাচ্ছেন সুন্দর একটি মজার বা ফানি পোস্ট ফেসবুকে করতে। তাই আমাদের ওয়েবসাইটে বিভিন্ন ধরনের মজার ফানি কৌতুক, ছোট গল্প ইত্যাদি পোস্ট গুলো দেওয়া আছে।

আপনারা সেগুলো আমাদের এখান থেকে নিয়ে আপনাদের ফেসবুক ওয়ালে পোস্ট করতে পারেন। এতে করে আপনার বন্ধুরা একই সাথে আনন্দ পাবে এবং আপনাকে ধন্যবাদ জানাবে।

তাই বন্ধুদের আনন্দ দানের পাশাপাশি নিজেকে আনন্দিত করার জন্য সুন্দর সুন্দর মজার ফেসবুক স্ট্যাটাস আমাদের ওয়েবসাইট থেকে নিয়ে আপনারা আপনাদের ফেসবুক একাউন্টে পোস্ট করতে পারেন।

আত্মউন্নয়নমূলক ফেসবুকে স্ট্যাটাস

জীবনে চলার পথে হয়তো আপনি কোন ভাবে হোঁচট খেয়েছেন। তাই হোচট খেলেই মনে করবেন না যে জীবন শেষ হয়ে গেছে। হয়তো আপনি নতুন ভাবে আবার জীবনকে শুরু করবেন এবং সফলতার মুখ দেখবেন।

তাই আপনার বন্ধুকে আবার, নিজেকেও বিভিন্নভাবে মোটিভেশন দেওয়ার উদ্দেশ্যে বিভিন্ন ধরনের ফেসবুক পোস্ট করতে পারেন। যা আমাদের ওয়েবসাইটে ইতিমধ্যে প্রকাশিত হয়ে গেছে।

তাই আপনারা আমাদের ওয়েবসাইট থেকে নিয়ে আত্মউন্নয়নমূলক পোস্ট করার মাধ্যম দিয়ে নিজেদেরকে এবং বন্ধুদেরকে মোটিভেট করতে পারেন।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button