ফানি পিক, পিকচার, স্ট্যাটাস ও পোস্ট ডাউনলোড ২০২০

বর্তমানে ফানি পিকচার খুবই জনপ্রিয়। ফেসবুকের কল্যাণে শতশত ফানি পিকচার আমাদের সামনে পৌঁছে যায়। এমন অনেক ফানি পিকচার আছে যেগুলো দেখতে হাস্যকর মনে হলেও গভীর অর্থ বহন করে।আপনি কি বাংলা ফানি পিক খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গাতেই এসেছেন। কারণ আমরা সকল ধরনের ফানি পিক পিকচার স্ট্যাটাস ও পোস্ট আপডেট করে থাকি। আপনারা জেনে অবাক হবেন যে আমাদের সংগ্রহে এক হাজারেরও বেশি ফানি পিক পিকচার স্ট্যাটাস রয়েছে। যেগুলো আপনি খুব সহজেই ডাউনলোড করার মাধ্যমে আপনার ফেসবুকে পোস্ট করতে পারেন।

ফানি পিকচার

ফেসবুক বা সোশ্যাল মিডিয়ায় অনেকেই ফানি ফানি পিকচার পোস্ট করেন। সেগুলো অনেকেরই হাসির খোরাক হয়ে দাঁড়ায়। অনেককেই দেখা যায় সেসব ছবিগুলো বা পিকচার গুলো ফেসবুকে কমেন্ট করতে।

ফানি স্ট্যাটাস

০১/ এই রকম সমস্যায় ছোট বেলায় কেউ পড়েছেন

০২/ এক ভাই লিখছেন, “আমাদের গাছের কমলা 😂😎”

০৩/ পৃথিবীর একমাত্র উকিল। 😍 যিনি জীবনে একটাও কেস হারেন নি।😮😍

ফানি পোস্ট

০৫/ বাঙালীর প্রেমঃ

আই লাভ ইউ – বাবু খাইসো – ব্রেকাপ

০৬/ মেয়েরা ‘ভাইয়া’ বললে যতটা না কষ্ট লাগে,তারচেয়ে বেশি কষ্ট লাগে কোন পিচ্চি ‘আংকেল’ বললে..😐

০৭/ নাস্তা নিতে বাইরে যাচ্ছিলাম। দোকান থেকে নাস্তা নিয়ে রাস্তায় এসে দেখি দুই রিকশার মুখোমুখি সংঘর্ষ! রিকশার দুই ড্রাইভার দুইদিকে ছিটকে পড়েছে। আমি দৌড়ে কাছে গিয়ে দেখি‚ রিকশার এক ড্রাইভারের হাত কেটে ফিনকি দিয়ে রক্ত বের হচ্ছে!

রক্ত দেখে আমার হৃদয়ে গভীর মমতা জেগে উঠলো। শুধু এটুকু মাথায় আসলো‚ যেমনে হোক এই রক্ত বন্ধ করতে হবে। এবার আবারো দৌড়ে পাশের হোটেলে গেলাম। এক মুঠো লবন নিয়ে আসলাম। তারপর রিকশার ড্রাইভারের কেটে যাওয়া জায়গায় লবন দিয়ে চেপে ধরলাম। ‘ওরে মাআআ’ বলে চিল্লায় উঠার সাথে সাথে আস্তে করে বললাম‚ একটু সহ্য করো‚ একটু পর রক্ত বন্ধ হবে আর যন্ত্রণা ঠান্ডা হয়ে যাবে। আরেকটু সময় পাইলে কাচামরিচ বেটে এনে লাগায়ে দিতাম।

রিকশার ড্রাইভার চোখে পানি নিয়ে মুগ্ধ হয়ে আমার দিকে তাকায়ে ছিলো। এমন ভালো মানুষ পৃথিবীতে আছে? খুব সম্ভবত এটাই ভাবতেছিলো..

নাস্তা নিয়ে রুমে চলে আসছি। এখন খুব ভাল্লাগছে *_*

Updated: March 12, 2020 — 8:51 pm

The Author

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *