সৌদি আরবের মেয়েদের মোবাইল নাম্বার, ইমু, হোয়াটসঅ্যাপ, ভাইবার ফোন নাম্বার

অনেকেই সৌদি প্রবাসী বাঙালী রয়েছে যারা কথা বলার জন্য মোবাইল নাম্বার খুঁজে থাকেন। তারা বাঙালি কোন সৌদি প্রবাসী বা সৌদি আরবের স্থানীয় মেয়েদের মোবাইল নাম্বার পাওয়ার জন্য ব্যাকুল থাকেন। কারন মানুষ যখন বিদেশে থাকে তখন কথা বলার জন্য মন আনচান করে।

আপনারা যারা একাকীত্বে ভোগেন, তাদের জন্য সমাধান নিয়ে হাজির হয়েছি। আপনাদের মন ভালো করে দেওয়ার জন্য আমরা অন্য রকম আয়োজন করেছি। এখানে সৌদি আরবের সুন্দরী মেয়েদের মোবাইল নাম্বার আপনাদের দেওয়া হবে।

সৌদি আরবের মেয়েদের ইমু নাম্বার

সৌদি আরবে বসবাস করে এমন বহু বাঙালি মেয়েদের ইমু নাম্বার সংগ্রহ আমাদের রয়েছে। এখান থেকে আপনার পছন্দের মেয়ের ফোন নাম্বার বেছে নিতে পারবেন। আপনাদের কথা চিন্তা করে আমরা সকল বয়সের মেয়েদের ইমু নাম্বার সংগ্রহ করেছি।

এছাড়া ছাড়া সৌদি আরবের মেয়েদের হোয়াটসঅ্যাপ নাম্বার খুঁজছেন তারা এখান থেকে তা সংগ্রহ করতে পারবেন। এসব নাম্বারে হোয়াটসঅ্যাপ খোলা রয়েছে। এবং আপনি কল দিয়ে ইচ্ছেমতো গল্প করতে পারবেন। এখন আর আপনার একা লাগবে না।

সুন্দরী মেয়েদের ফোন নাম্বার

সৌদি আরবের মেয়েদের ফেসবুক আইডি

আমরা ইতিমধ্যেই সৌদি আরবের ফেসবুকের আইডি সম্বলিত একটি পোস্ট প্রকাশ করেছি। সেখানে স্কুল এবং কলেজ পড়ুয়া সৌদি আরবের সুন্দরী মেয়েদের ফেসবুক আইডির লিঙ্ক দেওয়া রয়েছে। আপনারা সেখান থেকে তাদের ফেসবুকে রিকোয়েস্ট পাঠাতে পারবেন। এছাড়াও মেসেঞ্জারে অডিও বা ভিডিও কল করে মনের কথা বলতে পারবেন।

ওয়েবসাইটে নাম্বার প্রকাশের কাজ চলছে। অল্প কিছুদিনের মধ্যেই এখানে কয়েকশো মোবাইল নাম্বার প্রকাশ করা হবে। আমাদের ওয়েবসাইটের সাথে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।

সুন্দরী মেয়েদের ফেসবুক আইডির লিংক

+966 দিয়ে শুরু হয় সৌদি আরবের মোবাইল নাম্বার। প্রতিটি নাম্বারের কল করার আগে অবশ্যই এই কোডটি যুক্ত করতে হবে।

তবে বাংলাদেশ থেকে এই নাম্বারে কল করতে হলে অবশ্যই মোবাইল ব্যালেন্সে বেশি টাকা রাখা লাগবে। কারন বাংলাদেশ থেকে সৌদি আরবে কল করতে অনেক টাকার প্রয়োজন।

Exit mobile version