গ্রামীণফোন ইন্টারনেট অফার ২০২০

গ্রামীণফোন 2020 সালে চমকপ্রদ কিছু ইন্টারনেট অফার নিয়ে হাজির হয়েছে। আপনি কি জানতে চান অফার গুলো কি কি? আপনি কি গ্রামীণফোনের ইন্টারনেট ব্যবহার করতে ভালোবাসেন? তাহলে এ লেখাটি আপনার পড়া উচিত।

জিপি ইন্টারনেট অফার ২০২০

জিপি ইন্টারনেট অফার সমূহ খুবই আকর্ষনীয় এবং চমকপ্রদ। খুব সহজেই আপনি অফারসমুহ গ্রহণ করতে পারেন। 9 টাকায় 1 জিবি ইন্টারনেট অফার বা 17 টাকায় 2 জিবি ইন্টারনেট অফার গ্রাহককে বেশ আকর্ষিত করে। আপনি যদি জিপি ইন্টারনেট অফার খুঁজতে থাকেন তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।

গ্রামীণফোন নতুন ইন্টারনেট অফার ২০২০

আপনি জানেন কি গ্রামীণফোন নতুন নতুন ইন্টারনেট অফার নিয়ে হাজির হয়েছে। এই অফার গুলো আপনি যেকোন সিমে নিতে পারবেন। সেজন্য আপনাকে যা করতে হবে অফারের সাথে যে শর্ত সময় দেয়া থাকে সেগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। শর্তসমূহ পড়ার পরে যদি বুঝতে পারেন যে আপনি সেই অফারের আওতাভুক্ত কেবলমাত্র তখনই আপনি নতুন ইন্টারনেট অফার গুলো গ্রহন করতে পারবেন।

৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার

গ্রামীণফোন মাঝেমাঝে 9 টাকায় 1 জিবি ইন্টারনেট এর অফার দিয়ে থাকে। আপনি জানেন কি এক জিবি সমান কত মেগাবাইট? 1gb = 1024 মেগাবাইট। আপনি 1000 মেগাবাইট পাচ্ছেন মাত্র 9 টাকায়, অফারটি মন্দ নয়।

কিন্তু আপনি জানেন কি আপনি অফারের আওতাভুক্ত কিনা? আপনি অফারের আওতাভুক্ত কিনা তা খুব সহজেই চেক করা যায়।

গ্রামীণফোন গ্রাহককে এসএমএস এর মাধ্যমে বিভিন্ন অফার সম্পর্কে জানিয়ে থাকে। এই মেসেজগুলো গ্রাহকের কাছে বিরক্তিকর মনে হতে পারে।

এই এসএমএস গুলো অবজ্ঞা করার কারনে আপনি অনেক অফার মিস করে থাকেন। সে কারণে আপনার আপনাকে অনুরোধ করবো আপনার মোবাইলে যে অফারই আসুক না কেন সেগুলো একবার পড়ে দেখুন।

এখন আসল কথায় আসা যাক। আপনি 9 টাকায় 1 জিবি পাবেন কিনা তা চেক করে দেখুন। আর যদি আপনি অফারের আওতাভুক্ত হন তাহলে দেরী না করে এখনি ৯ টাকা রিচার্জ করে ইন্টারনেট কিনে ফেলুন।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close