জিপি বন্ধ সিম অফার (মিনিট ও ইন্টারনেট) ২০১৯

প্রতিনিয়ত গ্রামীণফোন বন্ধ সিমের জন্য নতুন নতুন অফার দিচ্ছে। আপনি যেন গ্রামীনফোনের বন্ধ সংযোগে চালু করেন, সেজন্য গ্রামীণফোন আপনাকে বিভিন্ন ধরনের অফার দিচ্ছে। আজকে আমরা গ্রামীণফোনের চলমান বিভিন্ন অফার সম্পর্কে আলোচনা করব। এই লিখাটি পড়ার মাধ্যমে আপনি গ্রামীণফোনের মিনিট, ইন্টারনেট এবং অন্যান্য অফার সম্পর্কে জানতে পারবেন।

জিপি বন্ধ সিম অফার ২০১৯

আপনারা জেনে থাকবেন বর্তমানে বাংলাদেশের জনসংখ্যা চাইতেও বেশি পরিমাণে মোবাইল সিম রয়েছে। অধিকাংশ সিমই প্রায় সময় বন্ধ থাকে।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ সংস্থার নতুন নিয়ম অনুযায়ী কোন মোবাইল সংযোগ যদি এক বছরের দীর্ঘ সময় ধরে অব্যবহৃত থাকে তবে তার রেজিস্ট্রেশন স্বয়ংক্রিয় ভাবেই বাতিল হয়ে যাবে।

সে কারণেই গ্রামীণফোন কর্তৃপক্ষ প্রায়ই এমন কিছু অফার নিয়ে আসে যা বন্ধ সংযোগ চালু করতে মানুষকে উৎসাহিত করে। আজকে আমরা সেরকমই কিছু আকর্ষণীয় অফার সম্পর্কে জানবো।

আমাদের এই অফার গুলো বিভিন্ন সময়ে প্রকাশিত হওয়া। এই অফারের সবগুলোই গ্রামীনফোনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া। সুতরাং আশা করা যায় আপনি সকল অফার ই গ্রহণ করতে পারবেন যদি আপনি তার যোগ্য হয়ে থাকেন।

গ্রামীনফোনের সকল অফার

গ্রামীণফোনের সকল অফারগুলো একত্রিত করার তাগিদে এই আয়োজন। নিউজ পেপার, অনলাইন পোর্টাল এবং গ্রামীণফোনের ফেসবুক পেজ থেকে অফার গুলো সংগ্রহ করা। আপনি যদি চলমান সব অফার গুলো খুঁজে থাকেন তাহলে অবশ্যই এই লেখাটি পড়বেন।

গ্রামীণফোন বন্ধ সিম মিনিট অফার

গ্রামীণফোন প্রতিনিয়ত বন্ধ সিমের জন্য মিনিট অফার দিয়ে চলেছে। আপনি কি জানেন বর্তমানে কি কি অফার রয়েছে? আপনি যদি না জেনে থাকেন তাহলে এ লেখাটির মাধ্যমে জেনে নিতে পারবেন।

আমরা এখানে গ্রামীণফোন বন্ধ সংযোগ চালু করলে আপনি যে মিনিট অফার পাবেন সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

গ্রামীণফোন বন্ধ সিম ইন্টারনেট অফার

ইন্টারনেট ব্যবহারকারীদের সুবিধা দিতে গ্রামীন ফোন মাঝে মাঝে বন্ধ সিমের জন্য 9 টাকায় 1 জিবি ইন্টারনেট অফার দিয়ে থাকে। এই অফারটি বাংলাদেশের গ্রামীণফোন গ্রাহকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

আপনারা জেনে থাকবেন গ্রামীণফোন টেলিনর কোম্পানির একটি পণ্য। তাছাড়া ও বিভিন্ন সময় এর 17 টাকায় 2 জিবি ইন্টারনেট অফার প্রচলিত ছিল।

আপনি কি জানতে চান বর্তমানে কোন কোন ইন্টারনেট অফার রয়েছে? যদি জেনে নিতে চান তাহলে এখনি নিচের লেখাগুলো পড়ে আপনার কাঙ্খিত তথ্য জেনে নিন।

গ্রামীণফোন ৯ টাকায় ১ জিবি অফার

গ্রামীণফোন এর বন্ধ সংযোগ চালু করলেই পাচ্ছেন 9 টাকায় 1 জিবি ইন্টারনেট। তবে আপনাকে অফার এ আসতে হলে আপনার বন্ধ অফারের আওতাভুক্ত কিনা তা যাচাই করতে হবে।

Updated: March 13, 2020 — 1:39 pm

The Author

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *