হাত কাটা পিক, হাত কাটা দাগ ব্যান্ডেজ এর ছবি, হাত কাটা Pic, SMS, স্ট্যাটাস, হাত কাটা ছবি Download

হাত কাটা পিক, হাত কাটা দাগ ব্যান্ডেজ এর ছবি, হাত কাটা Pic, SMS, স্ট্যাটাস, হাত কাটা ছবি Download করতে চাইলে এই লেখা টি মনোযোগ সহকারে পড়তে হবে। কারণ এই লিখাটি পড়ার মাধ্যমে আপনি হাত কাটার অপকারিতা সর্ম্পকে বিস্তারিত জানতে পারবেন।

এছাড়াও বিভিন্ন প্রয়োজনে ব্যবহারের জন্য নকল হাত কাটা ছবি ডাউনলোড করতে পারেন। অবশ্যই মনে রাখবেন কখনো নিজের শরীরের ক্ষতি করা উচিত নয়। আমরা কখনো কাউকে হাত কাটতে উৎসাহিত করি না।

হাত কাটা নিয়ে স্ট্যাটাস

মানুষ কেনো হাত কাটে? সহজ উত্তর হচ্ছে মানুষ যখন সুইসাইডাল হয়ে যায় তখন সুইসাইড করার পথ হিসেবে হাত কাঁটার পথ বেছে নেয়। সাধারণত তরুণ প্রজন্মের কাছে হাত কাটা যেনো একটা আর্ট হয়ে দাঁড়িয়েছে। তারা কষ্ট পেলেই অভিমান থেকে নিজের হাত কাঁটার ডিসিশন নেয়।

বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা বিশেষ করে কৈশোর কালে পোলাপান প্রেমে ছ্যাকা খাওয়ার পরে নিজের হাত কেটে প্রেমিক/ প্রেমিকাকে দেখায় এবং প্রমাণ করতে চায় নিজের ভালোবাসা।

হাত কাটা দাগ

এই বয়সে পোলাপানের আবেগ বেশি থাকে, আবেগের বশে হুটহাট ডিসিশন নিয়ে নেয়। সামান্য রাগারাগি হইলেই প্রেমিক/ প্রেমিকার উপর রাগ করে হাত কেটে বসে।

অনেকে আবার এটাকে আর্ট হিসাবে মনে করে, কেউ ভাবে এটাই হয়তো ভালোবাসার বহিঃপ্রকাশ। ডিজে, আল্ট্রামডার্ণ পোলাপান আবার নিজের হাত কেটে প্রেমিকার নাম লিখে রাখে এবং সেই হাত কাটার পিকচার ফেসবুকে শেয়ার করে।

হাত কাটা SMS

প্রেমিকা প্রেমিকের এই পাগলামো দেখে আবেগাপ্লুত হয়ে ন্যাকামি শুরু করে। এখনকার ছেলেমেয়েরা ভালোবাসার আসল মানেটাই বুঝতে চায়না,তারা একটা অস্বাস্থ্যকর মনমানসিকতা নিয়ে বেড়ে উঠছে।

ভালোবাসা- বাসির এই অস্বাস্থ্যকর প্রতিযোগিতা কিশোর কিশোরীদের জীবন পর্যন্ত ছিনিয়ে নেয়। আবেগের বশে পরে তারা যে পাগলামোটা করে তার জন্য অনেক সময় অনেক জীবন ঝড়ে পরে ফুলে কুঁড়ি আসার আগেই। বর্তমান প্রজন্ম তাদের ফেসবুক ফ্রেন্ড নিয়ে মেতে থাকে, তাদের অনুসরণ করে।

হাত কাটা ব্যান্ডেজ এর ছবি

যখন দেখে তার বন্ধু ভালোবেসে তার প্রেমিকার নাম লিখেছে তখন সেও আবেগাপ্লুত হয়ে নিজের প্রেমিকার নাম হাতে লিখে ফেসবুকে শেয়ার করে এবং গোটা দুনিয়াকে জানান দিতে চায় যে সে তার প্রেমিকাকে কতটা ভালোবাসে।

মূর্খ ছেলে জানেই না যে এগুলো ভালোবাসা না। প্রেম, ভালোবাসা মনের গহীন থেকে আসে এবং সেটা যত্ন করে রাখতে হয়।

অন্যকে দেখানো বা জাহির করার মাঝে প্রেম, ভালোবাসা থাকেনা আর হাতকাটার মতো এমন বাজে একটা ব্যাপারের মাধ্যমে তো কখনোই ভালোবাসা প্রকাশ পায়না। হাতকাকার মাধ্যমে যা প্রকাশ পায় সেটা হচ্ছে বলদামি।

তাই বলছি প্রিয় আবেগী প্রেমিক/ প্রেমিকাগণ, আপনার যদি নিতান্তই মনে হয় যে আপনাকে ভালোবাসা হাত কেটেই প্রকাশ করতে হবে তাহলে খুবই সিম্পল একটা কথা মেনে চলুন।

হাত কাটা ছবি Download

আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হাতকাটা পিক ডাউনলোড করুন এবং চাইলে ফেসবুকে শেয়ার করুন। তাতে আপনি আপনার ন্যাকা প্রেমিক অথবা প্রেমিকাকে বুঝাইতে পারবেন আপনি তাকে কতোটা ভালোবাসেন নিজের কোনো ক্ষতি ছাড়াই।

আপনার প্রেমিক অথবা প্রেমিকা যদি আপনাকে ছ্যাকা দিয়ে চলে যায় তাহলে হাত কেটে নয় নিজে আরো বেশি যোগ্য হয়ে উঠুন এবং নিজেকে প্রমাণ করুন। মূর্খের মতো আবেগ এর বশে নিজের বাবা- মায়ের স্বপ্ন জলাঞ্জলি দিবেন না।

হাত কাটার ইচ্ছে হলে আমাদের ওয়েবসাইট থেকে পিক দেখে নিজেকে শান্ত রাখুন। আপনি যদি হাত কাটার পিক দেখিয়ে নিজের প্রেমিক অথবা প্রেমিকাকে বশে আনতে চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে হাত কাটার পিক দেখিয়ে দিন তবুও নিজের হাত কাটবেন না।

Exit mobile version