ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি এই ওয়েব সাইট থেকে খুব সহজে তা ডাউনলোড করে নিতে পারবেন।

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ হল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের অধীনস্থ একটি সরকারি প্রতিষ্ঠান যেটি ইসলামের আদর্শ ও মূল্যবোধ প্রচার করে এবং সে সম্পর্কিত কার্যক্রম পরিচালনা করে।

ফাউন্ডেশনটির প্রধান কার্যালয় ঢাকায় অবস্থিত, যেটি ৭টি বিভাগীয় কার্যালয়, ৬৪টি জেলা কার্যালয়, ৭টি ইমাম প্রশিক্ষণ কেন্দ্র এবং ২৯ টি ইসলামিক প্রচারণা কেন্দ্রের সহায়তায় কার্যক্রমসমূহ বাস্তবায়ন করে। ফাউন্ডেশনটির মহাপরিচালক হলেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী। ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ – উইকিপিডিয়া

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

পদের নাম

শিক্ষক প্রাক প্রাথমিক বা সহজ কুরআন শিক্ষা কেন্দ্র

শিক্ষাগত যোগ্যতা

কমপক্ষে এসএসসি দাখিল ও সমমানের কওমী পাস হতে হবে। আবেদনকারীকে পবিত্র কোরআন শরীফ পাঠদানে পারদর্শী হতে হবে।

বাংলাদেশ রেলওয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ইসলামিক ফাউন্ডেশন জব সার্কুলার ২০২১

প্রাক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের আওতায় 64 টি জেলায় সম্পূর্ণ অস্থায়ী ভাবে প্রকল্প মেয়াদকালীন উপজেলা/ ইউনিয়ন/ ওয়ার্ড পাক প্রাথমিক বা সহজ কুরআন শিক্ষা কেন্দ্রের শিক্ষক হতে আগ্রহী প্রার্থীদের নিকট হতে নিম্নবর্ণিত শর্তে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এবং জেলা ইসলামিক ফাউন্ডেশন কার্যালয় কেন্দ্র এলাকার নাম সংখ্যা ইত্যাদি জানা যাবে।

শিক্ষক পদে আবেদনকারীর বয়স 18 থেকে 60 বছরের মধ্যে হতে হবে।

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনপত্রে আবেদনকারীর নাম স্বামী বা পিতার নাম মাতার নাম বয়স জাতি ধর্ম শিক্ষাগত যোগ্যতা বর্তমান ও স্থায়ী ঠিকানা অভিজ্ঞতা কেন্দ্রের নাম ঠিকানা ও মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।

আবেদনকারীকে আবেদনপত্রের সাথে শিক্ষাগত যোগ্যতার সনদ 2 কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি চেয়ারম্যান কর্তৃক নাগরিকত্ব সনদের সত্যায়িত ফটোকপি এবং জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত ফটোকপি সংযুক্ত করতে হবে। নিয়োজিত থাকলে শিক্ষক পদে আবেদন করা যাবে না।

ইসলামিক ফাউন্ডেশন সার্কুলার ২০২১

আবেদনকারী যে কেন্দ্রের শিক্ষক হতে ইচ্ছুক সেই কেন্দ্রের নাম এবং শিক্ষার্থীদের তালিকা আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

এন যার জন্য চার থেকে পাঁচ বছর বয়সের 30 জন শিক্ষার্থী এবং সহজ কুরআন শিক্ষা কেন্দ্রের জন্য 35 জন শিক্ষার্থীর তালিকা দিতে হবে।

গাড়ির বাসস্থান তার কেন্দ্র এলাকার 500 মিটারের মধ্যে হতে হবে।

আবেদনপত্র আগামী 20 ডিসেম্বর 2018 তারিখ অফিস চলাকালীন নিজ নিজ জেলার ইসলামিক ফাউন্ডেশন-এর জমা দিতে হবে।

সূত্র বাংলাদেশ প্রতিদিন 26 নভেম্বর 2018 সালে প্রকাশিত।

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ ফরম

ইসলামিক ফাউন্ডেশন এর নিয়োগ আবেদন নির্ধারিত ফরমে করতে হয়। ফরমটি বাংলাদেশ সরকারের form.gov.bd ওয়েবসাইট ডাউনলোড করা যাবে।

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ পরীক্ষার প্রশ্ন

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ পরীক্ষার বিগত বছরগুলোর প্রশ্ন আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। এ প্রশ্নগুলো চাকরির পরীক্ষা বিষয়ক বই থেকে নেওয়া হয়েছে। আপনি খুব সহজেই এখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

ইসলামিক ফাউন্ডেশন ইমাম নিয়োগ

ইসলামিক ফাউন্ডেশনে ইমাম নিয়োগ দেওয়া হবে। এরা সরকারি বেতনভুক্ত হবে। তবে স্থায়ী নিয়োগ হবে না সম্ভবত। এ জন্য নির্ধারিত নিয়োগ বিজ্ঞপ্তিটা ভালোভাবে পড়ে যেতে হবে। অনেক সময় সাময়িক সময়ের জন্য নিয়োগ দেওয়া হয়। মডেল মসজিদে ইমাম হিসেবে নিয়োগ পাওয়ার জন্য নির্ধারিত সার্কুলারটি ডাউনলোড করে বিস্তারিত জেনে নিন।

Shahriar One চাকরির সার্কুলার প্রকাশের একটি অন্যতম ওয়েবসাইট। বাংলাদেশে প্রকাশিত সকল সরকারি বেসরকারি চাকরির সার্কুলার বা নিয়োগ বিজ্ঞপ্তি এই ওয়েবসাইটে বাংলা ভাষায় প্রকাশ করা হয়। আমরা নতুন নতুন চাকরির সার্কুলার সংগ্রহ করে তা তাৎক্ষণিকভাবে প্রকাশের চেষ্টা করি।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

5 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button