কষ্টের কথা, ছন্দ, এসএমএস SMS ২০২০ – মন খারাপের ইমোশনাল মেসেজ

কষ্টের এস এম এস, উক্তি, ইমোশনাল ছন্দ এস এম এস এবং কবিতা নিয়ে আমাদের পেইজ টি

আপনাদের জন্য সাজানো হয়েছে । এখানে অনেক সুন্দর বাংলা কষ্টের এস এম এস সহ, মেয়েদের ও ছেলেদের রূপচর্চা বিষয়ক সব টিপস দিয়ে থাকি আমরা আমাদের ওয়েবসাইটে। আপনাদের উপকারের স্বার্থে অনেক কষ্ট করে লেখা গুলো লিখি। লিখা গুলো অনেক সুন্দর করে এখানে উপস্থাপন করা হয়েছে । আশা করি আপনাদের সবার কাছে এই কষ্টের এস এম এস ও কবিতা গুলো অনেক ভালো লাগবে । আমরা পরবর্তীতে আরো অনেক বাংলা কষ্টের এস এম এস / কষ্টের এসএমএস / কষ্টের sms এখানে যোগ করবো তাই আপনাদের অনুরোধ করবো এই পেইজ টি বুকমার্ক বা সেভ করে রাখবেন । এবং আমাদের ওয়েবসাইটের নিচের দিকে গেলে আপনি অনেক বিষয়ে টিপস পেয়ে থাকবেন।আমাদের এই ওয়েবসাইট থেকে মেসেজ কপি করে আপনি আপনার প্রিয়জনকে ইমেইল করতে পারেন ফোনে ম্যাসেজ করতে পারেন এবং ফেসবুকে ও শেয়ার করতে পারেন.

অনেক গুলো কষ্টের ভিতরে সবচেয়ে বড় কষ্টটা বোধহয় বেকারত্ব। মধ্যবিত্ত ঘরে জন্ম নেওয়াটা বোধহয় মহাপাপ।

কষ্টের এস এম এস ছন্দ মেসেজ

আমরা যখন কষ্ট পেয়ে থাকি তখন আমাদের কষ্টের এসএমএস বা ছন্দ গুলো দেখলে আমরা মনে করি যে আমাদের কষ্ট একটু হলেও কমবে তাই আমরা কষ্টের কিছু এসএমএস এবং ছন্দ নিচে দিলাম

কষ্টের এসএমএস ইমোশনাল মেসেজ

সত্যি বলতে সবাইকে ছেড়ে দূরে থাকার সুখটা সত্যি সত্যি শাক দিয়ে মাছ ঢেকে দেখানোর মত।

সেই কষ্টের মেসেজগুলা দেয়া হলো

কষ্টের কবিতা এসএমএস

আমরা সবসময় চেষ্টা করেছি আপনাদের জন্য সব ধরনের কষ্টের কবিতা এসএমএস নিয়ে হাজির হবার।তাই নিচে কষ্টের কবিতা এসএমএস দেয়া হলো।

Koster kobita Bangla

আরো কিছু কষ্টের কবিতা দেয়া হলো

Bangla sad poem

অবহেলিত মানুষের ফেসবুক স্ট্যাটাস ।

আমরা কিছু কিছু মানুষ আছি যারা সব সময় অবহেলিত হয়ে থাকি।

Bangla koster love letter

কষ্টের প্রেম পত্র ভালোবাসার চিঠি

আমরা সবাই কখনো না কখনো প্রেমে পড়েছি প্রেমিকার কাছে চিঠি তো অবশ্যই লিখেছি কালজয়ী কিছু চিঠি আমাদের ওয়েবসাইটে এ পোস্টে দেয়া হল

কান্নার SMS

আমরা বিভিন্ন সময় বিভিন্ন কারণে। কষ্ট পেয়ে কান্না করে থাকি সে কথাগুলো কাউকে বলতে পারিনা। কিছু কিছু লিখা আ। যেগুলো দেখলে আপনাদের খারাপ মন ভালো হয়ে যাবে নিচে তা দেয়া হলো

কাদানোর মেসেজ

আমরা অনেক সময় প্রিয়তমাকে কষ্ট দেবার জন্য বিভিন্ন রকমের মেসেজ খুজে থাকি। এখানে আপনারা পাবেন সে মেসেজগুলো

কষ্টের Sms photo

কষ্টের কিছু ছবি দেওয়া হল যা দেখে আপনাদের কষ্টটা একটু হলেও লাঘব হবে।

নিচে আপনাদের কথা চিন্তা করে মন খারাপের উক্তি ও পোস্ট দেয়া হলো । আমাদের অনেক সময় মন খারাফ থাকে, তখন আমরা চাই সেই মন খারাপের অনুভূতি টি আমাদের বন্ধুদের সাথে শেয়ার করতে যাতে করে আমাদের মন হালকা হয় আর একটু খুশী হতে পারি । নিচে দুঃখের উক্তি গুলো পড়লে এবং বন্ধুদের সাথে শেয়ার করলে আশাকরি মন ভালো হতে সাহায্য করবে । চলুন নিচে দেখে নেওয়া যাক উক্তি গুলো।

মন খারাপের উক্তি

মন খারাপের অনেক উক্তি রয়েছে, আমাদের মন খারাপের কোন কারন লাগেনা। অনেক সময় হঠাৎ করে মন খারাপ হয়ে যায়।

মন ভালো করার উক্তি

আমাদের যখন অনেক মন খারাপ থাকে তখন আমরা কিছু লেখা খুঁজে থাকি সেগুলো দেখলে যেন আমাদের মনটা ভালো হয়ে যায়। নিচে মন ভালো করার এসএমএস দেয়া হল।

জানিয়ে দিন আপনার কষ্টের কথা এসএমএস এর মাধ্যমে

সেরা কষ্টের এসএমএস

রয়েছে আমাদের ওয়েবসাইটে. কষ্টের সব হৃদয় কাড়া এসএমএস. আপনাদের বন্ধুদের মাঝে শেয়ার করুন.

Updated: March 7, 2020 — 10:43 pm

The Author

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *