মজার জোকস ২০২১ ও নতুন বাংলা হাসির কৌতুক, কবিতা ও পিক ডাউনলোড

মজার জোকস!! কথা শুনলেই বোঝা যায় এর সাথে হাসি জড়িত। মজার জোকস আমাদের দুঃখকে ভুলে থাকার সুযোগ দান করে দেয়।

আপনি কি মজার মজার কৌতুক, জোক্স, কবিতা ও পিক খুঁজছেন? তাহলে আমাদের ওয়েবসাইট থেকে অনায়াসেই সেগুলো উপভোগ করতে পারবেন। আজকের লেখায় আমরা মজার জোকস, বাংলা হাসির কৌতুক সম্পর্কে বিস্তারিত আলোচনা করব এবং সেগুলোর ডাউনলোড লিংক আপনাদের মাঝে শেয়ার করব।

মজার জোকস 2021

চলুন একটু আমরা হাসি। এই হাসির মধ্য দিয়ে আমাদের মনের যে দুঃখ বেদনা রয়েছে তা উড়িয়ে দিয়ে। প্রিয় ভিজিটর আপনার কি খুব মন খারাপ? আপনি কি কোন কাজে কষ্ট পেয়েছেন এবং আপনার কোন কাজের প্রতি উৎসাহ কাজ করছে না? তাহলে আপনাকে কিছু কাজ করতে হবে। আপনি যদি এখন বর্তমানে ভালো অবস্থাতেও থাকেন তাও আপনি এই পোষ্ট পড়লে আপনার মন আরো ফুরফুরে হয়ে যাবে।

কারণ আমাদের ওয়েবসাইটে মজার জোকস এবং বাংলা হাসির কৌতুক, বাংলা হাসির কবিতা আপনারা পড়তে পারবেন এবং চাইলে সে গুলো ডাউনলোড করে নিতে পারবেন। আমাদের ওয়েবসাইটের জোকস কৌতুক কবিতা খুব সুন্দর ভাবে দেওয়া আছে যেগুলো আপনাকে খুবই হাসাবে।

আপনি যদি সীমিত সময়ের জন্য হাসি এবং আনন্দ পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইটের নিচের দেওয়া জোকস এবং কবিতা পড়ুন। তাছাড়া অনেকেই কবিতাকে একঘেয়েমি মনে করেন এবং কঠিন শব্দ বলে অনেকেই পড়েন না। আমাদের ওয়েবসাইটে কিছু রম্য হাসির কবিতা দেওয়া আছে। সেগুলো পড়লে আপনাদের মন এমনিতেই ভালো হয়ে যাবে।

তো চলুন আমরা নিচের দিকে যাই এবং সেখান থেকে বাংলা হাসির কৌতুক, বাংলা হাসির জোকস , বাংলা হাসির কবিতা পড়ে ফেলি। যদি আপনারা এগুলো পরবর্তী সময়ে পড়তে চান এবং হাসতে চান তাহলে অবশ্যই ডাউনলোড করে নিন। আমাদের ওয়েবসাইট থেকে এগুলো আপনারা এক ক্লিকের মাধ্যমে এবং সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করে নিতে পারবেন।

মজার জোকস পিকচার

ছোটকাল থেকে আমরা জোকস পড়েছি এবং প্রচন্ড হেসেছি। যখন আমাদের হাতে এই সকল ফোন ছিল না তখন আমরা হাটে-বাজারে অথবা কোন বই মেলায় গিয়ে মজার জোকস এর বই কিনতাম। পড়ার টেবিলে বসে একটু আনন্দ এবং হাসি পাওয়ার জন্য আমরা মজার জোকস গুলো পড়তাম। অনেক সময় সে সকল জোকস পড়তে গিয়ে মায়ের বাবার হাতে মার খেয়েছি।

এসকল অতীত যদি আপনার থেকে থাকে তাহলে আমি বলব যে আপনার অতীত ছিল অতীব সুন্দর। কারণ বর্তমান যুগের ছেলে মেয়েরা স্মার্টফোনের যুগে এসে এ সকল সুযোগ-সুবিধা কখনই পাইনি বা ওই ধরনের সমস্যা গুলো তারা ফেস করেনি। আমরা হয়তো সে সময় ফেস করেছি এবং মনে কষ্ট পেয়েছি।

কিন্তু এখন ভেবে দেখুন যে সেগুলো ভাবতে লাগলে আপনার সেই পুরনো মধুর স্মৃতি বা অতীতের কথা মনে পড়ে। এসব কথা মনে করতে গেলেই আপনার ছোট কালের মজার জোকস এর কথা মনে পড়ে যাবে। আপনি যদি সে সকল জোকস পড়ে মনের ভেতরে আনন্দ নিয়ে আসতে চান এবং সামগ্রিকভাবে হাসতে চান তাহলে এখনি আমাদের ওয়েবসাইট থেকে মজার জোকস পড়ে ফেলুন।

অনেকেই মজার জোকস অনেকের ইনবক্সে এবং ফেসবুকে পোস্ট হিসেবে করতে চান। সেই জন্য আমাদের ওয়েবসাইটে মজার জোকস পিক দেওয়া আছে। আপনারা এগুলো এখন পড়ে নিতে পারেন এবং যদি কোন বন্ধুকে বা বান্ধবী কে পাঠাতে চান তাহলে সেগুলো ডাউনলোড করে নিতে পারেন। আমাদের ওয়েবসাইটের মজার জোকস গুলো এতটাই মজার যে সেগুলো যে কেউ না হেসে পারবেন না।

মজার জোকস বাংলা

বাংলাতে অনেক মজার জোকস রয়েছে। বিভিন্ন ঐতিহাসিক জোকস এর পাশাপাশি সমসাময়িক বিভিন্ন জোকস আপনারা আমাদের ওয়েবসাইটে পাবেন। বর্তমান সময়ে আমাদের আশেপাশে ঘটে যাওয়া এবং বন্ধু বান্ধবীদের সাথে ঘুরতে ফিরতে এমন মজার মজার ঘটনা ঘটে যেগুলো জোকস এর আওতাভুক্ত।

আপনি যদি মজার জোকস বাংলাতে পড়ে আনন্দ পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে এসে ভালো করেছেন। কারণ আমাদের ওয়েবসাইটে বাংলাতে মজার জোকস দিয়ে দেওয়া আছে। আপনার মন যদি খুবই খারাপ হয়ে থাকে তাহলে এই জোকসগুলো আপনাকে চরম প্রশান্তি এবং আনন্দ প্রদান করবে।

যাদের মন খুব খারাপ এবং একটু হলেও হাসতে চাচ্ছেন বা মন ভালো করতে চাচ্ছেন তারা এখনই আমাদের ওয়েবসাইটের নিচের থেকে মজার জোকস বাংলায় পড়ে ফেলুন। এই জোকসগুলো যদি বা আপনার ভালো লেগে থাকে এবং আপনার বন্ধু বান্ধবদের পাঠালে যদি তারা আপনার প্রতি খুবই খুশি হয় তাহলে এখন সেগুলো ডাউনলোড করে নিয়ে বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন অথবা শেয়ার করে দিন।

মজার জোকস এসএমএস

অনেকেই ভাবতে পারেন মজার জোকস এসএমএস আবার কি জিনিস? যখন আমাদের হাতে স্মার্টফোন ছিলনা, ভাইভার , মেসেঞ্জার বা ইমু হোয়াটসঅ্যাপ ছিলনা তখন আমরা ফোনে এসএমএস দিয়ে বন্ধুদের সাথে জোকস করতাম। বন্ধুদের আজগুবি আজগুবি কথা বলে তাদেরকে চমকিয়ে দিতাম এবং হাসতাম।

আপনি যদি এখনও বন্ধুদেরকে মজার জোকস এসএমএস পাঠিয়ে দেন তাহলে তার অনেক হাসি পাবে। ধরুন আপনার কোন বন্ধু অনলাইনে আসে না। তবে তার হাতে একটি ফোন রয়েছে। সেক্ষেত্রে আপনি মজার জোকস এসএমএসের সহায়তা গ্রহণ করতে পারেন। মজার জোকস sms-copy করে নিতে পারেন আমাদের ওয়েবসাইট থেকে।

তারপরে সেগুলো আপনাদের বন্ধুদের মাঝে ছড়িয়ে দিতে পারেন। হয়তো আপনার বন্ধু ভাবছে যে সে অনলাইনে আসে না বলে আপনি তাকে ভুলে গেছেন। কিন্তু মাঝে মাঝে মজার হাসির জোকস যদি থাকে পাঠিয়ে দেন তাহলে মন্দ কোথায়। বরং সেই ব্যক্তি আপনার প্রতি অনেক খুশি হবে। তাই এখনই বন্ধুদেরকে পাঠানোর জন্য মজার জোকস এসএমএস আমাদের ওয়েবসাইট থেকে নিয়ে নিন।

মজার জোকস হাসির গল্প

আপনি কি নাসিরুদ্দিন হোজ্জার গল্প পড়েছেন? অথবা গোপাল ভাঁড় পড়েছেন কখনও? হয়তো গল্প পড়েন নি কিন্তু বর্তমান সময়ের গোপাল ভাঁড় নাটক দেখেছেন। তবে যখন আকাশ সংস্কৃতির ব্যবস্থা ছিলনা তখন আমরা বিনোদন বা আনন্দ হিসেবে খুঁজে পেতাম মজার জোকস হাসির গল্প পড়ে। হয়তো আপনিও এমন একটি সোনালি অতীত পার করে এসেছেন।

তাই যদি এ ধরনের সোনালী অতীত আবার ফিরে পেতে চান এবং একটু আনন্দ পেতে চান তাহলে মজার জোকস হাসির গল্প পড়তে পারেন আমাদের ওয়েবসাইট থেকে। আবার আমাদের বাচ্চাকাচ্চা বা অন্য কোনো ভাই-বোনদের কে খুশি করার জন্য তাদের সামনে মোবাইল ফোনে বিভিন্ন গেমস বা ভিডিও চালু করে দিই।

তাদের সামনে কোন ধরনের মজার গল্প পড়তে আমরা আগ্রহী নয়। তবে তাদেরকে এ ধরনের সুযোগ সুবিধার ব্যবস্থা আমরা করে দিতে পারি। আমাদের ওয়েবসাইট থেকে মজার জোকস হাসির গল্প ডাউনলোড করে নিয়ে বা কপি করে নিয়ে আপনারা আপনাদের ছোটদের বলতে পারেন যে এই গল্পটি পড়ে দেখো।

দেখবেন যে সেই ব্যক্তি যদি আপনার দেয়া গল্পটি পড়ে তাহলে অনেক মজা পাবে। তাই ছোটদের বা বন্ধুদের মজা পাওয়ার জন্য আপনারা বাংলা জোকস হাসির গল্প থেকে সুন্দর সুন্দর গল্প গুলো কপি করে নিতে পারেন।

বাংলা কবিতা হাসি

বাংলা পাঠ্য বইয়ের কবিতা গুলো পড়লে আমরা মনে করি অনেক কাঠখোট্টা। অনেকেই এ সকল শব্দের অর্থ না জানার কারণে কবিতা বুঝতে পারেন না। তবে কবিতা যদি একেবারে বোঝে না থাকেন তাহলে আপনি বাংলা কবিতা হাসি বা হাসির বাংলা কবিতা পড়তে পারেন। তাহলে কবিতার প্রতি যে আপনার অপারগতা তা দূরে সরে গিয়ে তার প্রতি আগ্রহ সৃষ্টি হবে।

হ্যাঁ বন্ধুরা আমাদের ওয়েবসাইটে ঠিক তেমনি বাংলা কবিতা হাসির দেওয়া আছে। এগুলোকে আসলে রম্য কবিতা বলে। আপনি যদি কবিতা পড়ে মজা নিতে চান বা অন্য বন্ধুকে দিতে চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে বাংলা হাসির কবিতা বাংলা কবিতা হাসি ডাউনলোড করে নিতে পারেন। প্রয়োজনে এগুলো আপনাদের ছোটদের পড়ে মজা দিতে পারেন।

বাংলা হাসির কৌতুক ছবি

অনেকেই আছেন যারা ফেসবুকে মজার মজার হাসির কৌতুক ছবি হিসেবে আপলোড করতে পছন্দ করেন। তাদের সুবিধার্থে আপনারা বাংলা হাসির কৌতুক ছবি ডাউনলোড করে নিতে পারেন। মাঝেমধ্যেই আমি ফেসবুকে বাংলা হাসির কৌতুক ছবি পেলে আমার বন্ধুদের মাঝে শেয়ার করি। আমার বন্ধু এতে অনেক খুশি হয় এবং তার সংগ্রহে থাকা বাংলা হাসির কৌতুক ছবি আমাকে পাঠিয়ে দেয়।

এভাবে আপনারা একে অন্যের মাঝে বাংলা হাসির কৌতুক ছবি আদান-প্রদান করতে পারেন। যদি আপনাদের মন খারাপ হয় তাহলে এ সকল বাংলা হাসির কৌতুক ছবি আপনাকে অনাবিল আনন্দ প্রদান করবে। তাই বাংলা হাসির কৌতুক ছবি সংগ্রহ করতে আমাদের ওয়েবসাইট থেকে এ সকল ছবি ডাউনলোড করে নিন।

বাংলা জোকস হাসির কৌতুক

অনেকেই গুগল এসে বাংলা জোকস এবং অনেকেই এসে হাসির কৌতুক খোঁজ করে। সেজন্য আমাদের ওয়েবসাইটে বাংলা জোকস হাসির কৌতুক একসাথে দিয়ে দেওয়া আছে। আপনারা যারা মজা পেতে চান এবং বন্ধুদের মজা দিতে চান তারা এখনি আমাদের ওয়েবসাইট থেকে বাংলা জোকস হাসির কৌতুক ডাউনলোড করে নিন। নিজে হাসুন এবং অন্যকে হাসান। অন্যের মনে যে ধরনের দুশ্চিন্তা ঘর করছে সে দুশ্চিন্তা গুলো দূর করে দিতে পারেন বাংলা জোকস হাসির কৌতুক প্রদান করে।

ভাদাইম্মা বাংলা হাসির কৌতুক ২০২১

অনেকেই বাদাইমা বাংলা হাসির কৌতুক নামে শুনে থাকবেন। বাদাইমা একজন কৌতুক অভিনেতা। তিনি অনেক কৌতুক ভিডিও তৈরি করেছেন। তার কৌতুকের ভেতরে অনেক মজা পাওয়া যায়।

তবে তার কৌতুকের ভেতরে কিছু অশ্লীলতা ও রয়েছে। আপনারা যদি বাদাইমা বাংলা হাসির কৌতুক পেতে চান তাও আমাদের ওয়েবসাইট কালেকশন রে করে রেখেছে। তাই বাদাইমা বাংলা হাসির কৌতুক ২০২১ ডাউনলোড করতে আমাদের ওয়েবসাইটে নিচে দেখুন।

আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনারা অনেকেই হাসির জোকস বাংলা কৌতুক পড়তে পেরেছেন। পরবর্তীতে এরকম আরো কৌতুক পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন। মন খারাপ হলেই এবং হাসতে চাইলে আমাদের ওয়েবসাইটে এসে সার্চ বক্সে বাংলা জোকস হাসির কৌতুক লিখে সার্চ করবেন। তাহলে মজার মজার কৌতুক এসে আপনাদের সামনে হাজির হবে। সর্বোপরি সকলেই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

Exit mobile version