মুখের কালো দাগ দূর করার ক্রিম

মুখের কালো দাগ দূর করার ক্রিম

মুখের কালো দাগ দূর করার ক্রিম সম্পর্কে বলতে হলে অবশ্যই এমন কিছু ক্রিমের কথা বলতে হবে যে ক্রিমগুলো ভালো কার্য করে এবং এতে কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। তার কারণ হলো মুখমণ্ডল এমন একটি গুরুত্বপূর্ণ জিনিস সেই মুখমন্ডলের যত্ন নেওয়ার ক্ষেত্রে আমাদের সতর্কতা অবলম্বন করতে হবে। বর্তমানে কিছু অসাধু ব্যবসায়ী তাদের ব্যবসার স্বার্থে এমন কিছু ভেজাল পণ্য বাজারে এনেছে যে ভেজাল পণ্য ব্যবহারে আমাদের মুখের দাগ আরো বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে।

যদি আমাদের এই মুখের ত্বক ভালো রাখতে হয় তাহলে অবশ্যই ভালো ক্রিম এবং উন্নত মানের ক্রিমগুলো ব্যবহার করতে হবে। আজকে আমরা জানার চেষ্টা করব মুখের কালো দাগ দূর করার বাজারে সেরা যে ক্রিমগুলো রয়েছে সেগুলো সম্পর্কে এবং এই ক্রিম গুলোর নাম সম্পর্কে। অবশ্যই আমরা ভালো কিছু ক্রিম বা এবং ফেসওয়াশ আপনাদের রিকমেন্ট করব যেগুলো ব্যবহার করে ব্যবহারকারীরা অত্যন্ত সন্তুষ্ট পোষণ করেছে।

মুখের কালো দাগ দূর করার জন্য বাজারের সেরা কয়েকটি ক্রিম

মুখের কালো দাগ দূর করার জন্য বর্তমানে বাজারে যে সেরা কয়েকটি ক্রিম রয়েছে সেই ক্রিমগুলোর নাম আজকে আপনাদের জানানোর চেষ্টা করব। সেই ক্রিমগুলোর বেশিরভাগই দেশের বাইরের কোম্পানি তাই আমরা আপনাদের কাছে অনুরোধ করবো সেই ক্রিমগুলোর সঠিক ক্রিম আপনি ব্যবহার করবেন ভেজাল কোন ক্রিম ব্যবহার করবেন না। এবং সেটা সঠিক যাচাই করার দায়িত্ব সম্পূর্ণ আপনার নিজের।

গার্নিয়ার ম্যান ওয়াইল ক্লিয়ার ফেসওয়াস ক্রিম

সাধারণত মেয়েদের ত্বক অত্যন্ত নরম হয় এবং ছেলেদের তার হয় অত্যন্ত শক্ত তাই ছেলেদের ত্বকে সব ধরনের ক্রিম কার্যকরী হয় না। সেই দিকটা গারনিয়ার কোম্পানি নজর দিয়েছে এবং গার্নিয়ার কোম্পানি ছেলেদের জন্য আলাদাভাবে এমন কিছু ফেসওয়াস ক্রিম নিয়ে এসেছে যার মাধ্যমে ছেলেদের মুখের কালো দাগ দূর হয়। উপরে যে ক্রিমের নাম আমরা উল্লেখ করেছি সেটা বাংলাদেশের বাজারে এভেলেবেল এবং বাংলাদেশের বাজারে আপনি সর্বোচ্চ ২২০ টাকা এই ক্রিমটি কিনতে পারবেন। এই টিমে এমন কিছু উপাদান রয়েছে যে উপাদান গুলোর মাধ্যমে আপনার মুখের দাগ খুব সহজেই রিমুভ হবে।

পন্ডস ম্যান অয়েল কন্ট্রোল ফেসওয়াশ

পন্ডস কোম্পানি ছেলেদের ত্বকের কথা বিবেচনা করে এমন একটি ফেসওয়াশ বাজারে নিয়ে এসেছে যে ফেসওয়াশ এর মাধ্যমে ছেলেদের ত্বক থাকে অত্যন্ত পরিষ্কার এবং যত কালো দাগ আছে সেগুলো পরিষ্কার হয়ে যায়। এই ক্রিমে রয়েছে হ্যাজেল ও মুলতানি মাটি যা দ্বারা দ্রুত শোষিত হয় এবং ত্বকের গভীরে প্রবেশ করে। এবং এই টিমে থাকা তেল ত্বকের গভীরে গিয়ে ধুলো ময়লা বের করে নিয়ে আসে এবং ত্বককে করে তোলে আরো বেশি সুন্দর এবং মসৃণ। এছাড়াও এতে আছে সেলিসাইটিক অ্যাসিড যা ত্বকের ব্রণের জীবাণু ধ্বংস করে এবং ব্রণের পুরনো ক্ষত গুলো ঠিক করতে সহায়তা করে।

ক্লিন এন্ড ক্লিয়ার পিম্পল ক্লিয়ারিং ফেসওয়াশ

মেয়েদের জন্য অত্যন্ত উন্নত মানের একটি ফেসওয়াশ যে ফেসওয়াশ ব্যবহার করলে মেয়েদের ত্বক হয় অত্যন্ত সুন্দর এবং মসৃণ। শুধু তাই নয় এর পাশাপাশি এই ফেসওয়াস নিয়মিত ব্যবহারের মাধ্যমে সে তার মুখে থাকা কালো দাগ দূর করতে পারবে অতি সহজে। তাই বাজারে থাকা ফেসওয়াশের কথা যদি বলতে হয় তাহলে কোন ভাবে এই ফেসওয়াশ কে বাদ দেওয়া যাবে না।

গারিনিয়ার একনো ফাইভ সিক্স ইন ওয়ান পিপল ক্লিয়ারিং ফেসওয়াশ

এই ফেসওয়াশ এর মাধ্যমে আপনি আপনার চেহারায় থাকা জটিল কালো দাগ দূর করতে পারবেন এবং অনায়াসে চেহারার ত্বক আরো বেশি সুন্দর এবং আরো বেশি মসৃণ করতে পারবেন। এই ফেসওয়াশের রয়েছে পুদিনা ও লেবুর নির্যাস যার মাধ্যমে আপনার মুখের ত্বক আরো বেশি সুন্দর হবে। এছাড়াও এর নিয়মিত ব্যবহারে আপনার আগের কালো দাগ গুলো দূর হবে এবং আপনার চেহারায় ফুটে উঠবে নতুন একটি উজ্জ্বলতা।

About শাহরিয়ার হোসেন 4779 Articles
Shahriar1.com ওয়েবসাইটে আপনার দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় যা কিছু দরকার সবকিছুই পাবেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*