রবি ইন্টারনেট অফার 2021 (রবি সিমের সকল এমবি অফার ২০২১)

রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর। গ্রামীনফোনের পরেই এই অপারেটর এর অবস্থান। এয়ারটেলকে রবির সাথে একীভূত করার মাধ্যমে রবির গ্রাহক বেড়েছে প্রচুর। বর্তমানে রবি সিমের গ্রাহক সংখ্যা 5 কোটি। 5 কোটি গ্রাহক উপলক্ষে রবি এবং এয়ারটেল যৌথভাবে বেশকিছু ইন্টারনেট অফার দিয়েছে। আমাদের আজকের আলোচনার বিষয় রবি ইন্টারনেট অফার 2020। এখানে আলোচনা করব রবি সিমের সকল ধরনের ইন্টারনেট প্যাকেজ এবং অফার সম্পর্কে। তাহলে আর কথা না বাড়িয়ে চলুন মূল আলোচনায় শুরু করা যাক।

রবি তার গ্রাহকদের জন্য দিয়েছে নতুন কিছু আকর্ষণীয় ইন্টারনেট অফার আপনি যদি একজন রবি গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনার জন্য আমরা এই আর্টিকেলটি লিখতে বসেছি।

রবি 9 টাকায় 1 জিবি ইন্টারনেট অফার

রবি তার গ্রাহকদের জন্য 9 টাকায় 1 জিবি ইন্টারনেট অফার দিচ্ছে এরকম কম দামে ইন্টারনেট আপনাকে অন্য কোন অপারেটর দেবে না এই অফারটি চালু করার জন্য আপনাকে ডায়াল করতে হবে এই অফারটির ডায়াল করার মাধ্যমে আপনার মোবাইল ব্যালেন্স থেকে অফারের মেয়াদ 7 দিন

রবি দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল কোম্পানি মোবাইল কোম্পানি ব্যাপক পরিচিতি লাভ করেছে। কেননা এই মোবাইল কোম্পানি তার গ্রাহকদের সুলভ মূল্যে ইন্টারনেট অফার প্রদান করছে পাশাপাশি দেশের সর্বশেষ্ঠ নেটওয়ার্ক আপনি এই অপারেটরে পেয়ে থাকবেন।

রবি ইন্টারনেট অফার

দিনদিন রবি সিমের গ্রাহক সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এর প্রধান এবং অন্যতম কারণ এখানে সাশ্রয়ী রেটে ইন্টারনেট এবং মিনিট বান্ডেল পাওয়া যায়। এছাড়াও অন্যান্য অপারেটরদের তুলনায় রবি ইন্টারনেটের স্পিড অনেক বেশি।

রবি সিমে বিভিন্ন মেয়াদে ইন্টারনেট প্যাকেজ কিনতে পাওয়া যায়। আপনি দৈনিক, সাপ্তাহিক বা মাসিক ইন্টারনেট প্যাকেজ পাবেন রবি সিমে। এখানে সকল মেয়াদের ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত বর্ণনা করা হবে। এবং সেইসাথে আপনাদের দেখাবো কিভাবে ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করতে হবে।

২০ জিবি ইন্টারনেট ৬৪৯ টাকা ২৮ দিন মেয়াদ

আপনার যদি রবি সংযোগ থাকে তাহলে আপনি এই মেগা প্যাকেজটি কিনতে পারেন। এই প্যাকেজটি নিলে সারা মাসের ইন্টারনেটের টেনশন দূর হবে। কারণ 20 জিবি ইন্টারনেট 28 দিন মেয়াদে পাচ্ছেন। এই প্যাকেজটি বিভিন্নভাবে এক্টিভেট করা যাবে।

১/ My Robi App ভিজিট করার মাধ্যমে পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে এই প্যাকেজটি চালু করা যাবে।

২/ ফ্লেক্সিলোড হতে 649 টাকা রিচার্জ করলেও স্বয়ংক্রিয়ভাবে ইন্টারনেট প্যাকেজটি চালু হয়ে যাবে।

৩/ রবির অফিশিয়াল ওয়েবসাইট থেকে ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করা যাবে।

ইন্টারনেট ব্যালেন্স এর মেয়াদ জানতে ডায়াল করতে হবে *3#

১৫ জিবি ৩০ দিন মেয়াদ ৪৪৯ টাকা

আপনি কি সারা মাসের জন্য ইন্টারনেট প্যাকেজ খুঁজছেন? তাহলে রবি’র এই 15 জিবি ইন্টারনেট প্যাকেজটি কিনতে পারেন। 30 দিন মেয়াদের জন্য পাচ্ছেন মাত্র 449 টাকায়।

রবির অন্যান্য প্যাকেজের মধ্যে এই প্যাকেজটি বিভিন্নভাবে এক্টিভেট করা যাবে।

১/ সবচেয়ে সহজ উপায়ে ফ্লেক্সিলোড হতে এই প্যাকেজটি এক্টিভেট করতে পারবেন।

২/ রবির অফিশিয়াল ওয়েবসাইট হতেও চালু করা যাবে।

৩/ এছাড়াও মাই রবি অ্যাপ থেকে কিনতে পারবেন।

প্যাকেজটি কেনার সময় অবশ্যই খেয়াল রাখবেন আপনার ব্যালেন্সে যেন পর্যাপ্ত টাকা থাকে। ইন্টারনেট প্যাকেজের মেয়াদ চেক করতে ডায়াল করুন *৩#

১২ জিবি ২৮ দিন ৩৯৯ টাকা

আকর্ষণীয় এই ইন্টারনেট অফার টি কিনলে আপনি 20 টাকা ক্যাশব্যাক পাবেন। সুতরাং মোট খরচ পড়বে মাত্র 380 টাকা। 380 টাকায় আপনি সারা মাস ইন্টারনেট ব্রাউজ করতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই। তবে ইন্টারনেট ভলিউম এর পরিমাপ 12 জিবি।

অন্যান্য ইন্টারনেট প্যাকেজের মতো এই ইন্টারনেট প্যাকেজটিও তিনভাবে অ্যাক্টিভেট করা যাবে।

প্রথমত ফ্লেক্সিলোড হতে 399 টাকা রিচার্জ করে চালু করতে পারবেন। প্যাকেজটি কেনার 60 মিনিটের মধ্যে আপনাকে 20 টাকা ক্যাশব্যাক এর জন্য নির্দিষ্ট কোড ডায়াল করা লাগবে।

মাই রবি অ্যাপ এবং রবি ওয়েবসাইট ভিজিট করার মাধ্যমে আপনি প্যাকেজটি এক্টিভেট করতে পারবেন।

১০ জিবি ৫০১ টাকা ২৮ দিন মেয়াদ

অন্যান্য প্যাকেজ এর তুলনায় এই প্যাকেজে অল্প মেগাবাইট পাবেন। তবে এখানে সবগুলোই ফোরজি। অর্থাৎ এই প্যাকেজ এর 10 জিবি ইন্টারনেট 4g নেটওয়ার্কে ব্যবহার করা যাবে।

সে কারণেই কোম্পানিটি 501 টাকা দাম রেখেছে। এটি আপনি ফ্লেক্সিলোড, রবি ওয়েবসাইট এবং মাই রবি অ্যাপ ভিজিট করার মাধ্যমে কিনতে পারবেন। ইন্টারনেট ডাটার পরিমাণ জানার জন্য ডায়াল করতে পারেন *৩#। এছাড়াও মাই রবি অ্যাপ থেকে অব্যবহৃত ইন্টারনেট এর পরিমাপ এবং মেয়াদ জানা যাবে।

৮ জিবি ৪০০ মিনিট ৩০ দিন মেয়াদ

৫২৯ টাকায় আপনি 8 জিবি ইন্টারনেট এবং 400 মিনিট টকটাইম পাবেন 30 দিন মেয়াদে। উক্ত 400 মিনিট টকটাইম দিয়ে যেকোনো লোকাল নাম্বারে কল করা যাবে 24 ঘন্টা। এবং 8 জিবি ইন্টারনেট ব্যবহার করলে যেকোন ওয়েবসাইট ভিজিট করা যাবে।

তবে মনে রাখতে হবে বাংলাদেশ থেকে যেসকল ওয়েবসাইটের একসেস বন্ধ সেগুলোতে প্রবেশ করা যাবে না। অব্যবহৃত রবি মিনিট এবং ইন্টারনেট ব্যালেন্স এর মেয়াদ জানতে ডায়াল করতে হবে *222*8# ও *222*3#

৭ জিবি ১৪৮ টাকা ৭ দিন মেয়াদ

৭ জিবি ইন্টারনেট সাত দিন মেয়াদে 148 টাকায় উপভোগ করতে পারবেন শুধুমাত্র রবি সিমে। এই অফারটি রবি অ্যাপ এ পাওয়া যাবে। তবে ফ্লেক্সিলোড থেকে রিচার্জ করার মাধ্যমে চালু করা যাবে না।

রবির অফিশিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে ক্রয় করা যাবে ইন্টারনেট প্যাকেজ। ইন্টারনেট এর মেয়াদ এবং পরিমাপ জানার জন্য ডায়াল করতে হবে *৩#

৬ জিবি ১১৪ টাকা ৭ দিন মেয়াদ

রবি ৪ জিবি এর সাথে ২ জিবি ৪জি ইন্টারনেট সুবিধা দিচ্ছে মাত্র ১১৪ টাকায়। এই ইন্টারনেট প্যাকেজের মেয়াদ থাকবে সাত দিন। এই প্যাকেজটি এক্টিভেট করতে রবির অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে।

ওয়েবসাইট ভিজিট করার পর ইন্টারনেট মেনু সিলেক্ট করতে হবে। এরপর মেনু থেকে 6gb সিলেক্ট করা লাগবে। পরবর্তীতে buy now এ ক্লিক করে নিজের ফোন নাম্বার দিতে হবে।

মোবাইল ফোনে একটি ভেরিফিকেশন কোড আসবে সেটা সঠিকভাবে বসাতে হবে। এবং সবশেষে সাবমিট বাটনে ক্লিক করলেই চালু হয়ে যাবে 6 জিবি ইন্টারনেট প্যাকেজ।

রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করার কোড

রবি সিমের ইন্টারনেট ব্যালেন্স এর মেয়াদ বিভিন্নভাবে চেক করা যাবে। সবচেয়ে জনপ্রিয় এবং সহজ উপায় হলো ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে ইন্টারনেট ব্যালেন্স এর মেয়াদ ও পরিমাপ চেক করা।

একটি নির্দিষ্ট কোড ডায়াল করলে কয়েক সেকেন্ডের মধ্যেই ফিরতি এসএমএসে আপনাকে আপনার প্যাকেজ সংক্রান্ত সকল তথ্য জানিয়ে দেওয়া হবে। আবার শুধুমাত্র ইন্টারনেট ব্যালেন্স জানতে চাইলে তা কোড ডায়াল করেই জানা যাবে।

রবি সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক করার কোড *৩#

এছাড়াও মাই রবি অ্যাপ ডাউনলোড করার মাধ্যমে আপনার ইন্টারনেট ব্যালেন্স চেক করা যাবে। এজন্য প্রথমে অ্যাপ ডাউনলোড করুন এবং আপনার ফোন নাম্বার দিয়ে ভেরিফিকেশন করুন। এবং সবশেষে ব্যালেন্স সেকশন এ ক্লিক করার মাধ্যমে ইন্টারনেট মিনিট এবং এসএমএস ব্যালেন্স জানতে পারবেন।

আমরা আশা করব আমাদের তথ্যবহুল আলোচনা আপনার ভালো লেগেছে। আমাদের আর্টিকেল পড়ে আপনি বিন্দুমাত্র উপকৃত হলে আমাদের পরিশ্রম সার্থক। মনোযোগ সহকারে আমাদের লেখা পড়ার জন্য ধন্যবাদ।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button