স্কিটো ইন্টারনেট অফার 2021 ইস্কিটো সিমের সকল নতুন অফার ২০২১ ও দাম

আপনি কি স্কিটো সিম কিনতে চাচ্ছেন? লোকমুখে শোনা যায় স্কিটো সিমে সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট পাওয়া যায়। যদিও বর্তমানে কথাটা ততটা গ্রহণযোগ্য না। কারণ স্কিটো প্রতিনিয়ত তাদের ইন্টারনেট প্যাকেজ গুলোর দাম বৃদ্ধি করে চলেছে।

আজকের লেখায় আমরা আলোচনা করব স্কিটো সিমের বিভিন্ন ইন্টারনেট অফার সম্পর্কে। এছাড়াও এই লিখাটি পড়ার মাধ্যমে আপনি স্কিটো সিমের দাম এবং কোথায় পাওয়া যায় তা জানতে পারবেন। তাহলে আর কথা না বাড়িয়ে চলুন মূল আলোচনা শুরু করা যাক।

স্কিটো ইন্টারনেট অফার

স্কিটো ইন্টারনেটে অনেকগুলো অফার প্রচলিত। প্রতিটি অফার বিভিন্ন মেয়াদে পাওয়া যায়। আপনার ইন্টারনেট এর মেয়াদ এবং ডাটা ভলিউম এর ওপর ভিত্তি করে এর দাম নির্ধারিত হয়। এবং আপনার জানেন স্কিটো সিমে ইন্টারনেট এক্টিভেট করার একমাত্র উপায় হলো স্কিটো অ্যাপ।

স্কিটো অ্যাপ এ ভিজিট করার মাধ্যমে আপনি আপনার পছন্দমত ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করতে পারবেন। স্কিটো সিমের সুবিধা গুলোর মধ্যে অন্যতম সুবিধা হলো এখানে মেগাবাইট না থাকলে ইন্টারনেট ব্যাবহার হয়ে টাকা কাটবে না। অর্থাৎ আপনি না চাইলে মেগাবাইট শেষ হয়ে গেলে আপনার মেন ব্যালেন্স থেকে টাকা কাটা যাবে না।

ইন্টারনেট ব্যবহারের জন্য স্কিটো সিম ব্যবহারের অনেকগুলো কারণ রয়েছে। স্কিটো সিমের ইন্টারনেট তুলনামূলক সাশ্রয়ী। আপনি যদি এর চেয়েও বেশি সাবস্ক্রাইবার নেট চান তাহলে এয়ারটেল বা রবি সিম ব্যবহার করতে পারেন।

তবে স্কিটো সিমের ইন্টারনেট সম্পর্কে গ্রাহকদের অনেক অভিযোগ রয়েছে। এর মধ্যে সবচেয়ে প্রধান যে অভিযোগ সেটা হলো এখানে ইন্টারনেট অনেক বেশি ফুরায়। যদিও এই অভিযোগটি কেউ এখনো বৈজ্ঞানিক ভাবে ব্যাখ্যা করতে পারেনি।

এবার আসি মূল কথায়। স্কিটো সিমে যেসকল ইন্টারনেট অফার পাওয়া যায় সেগুলো নিচে বিস্তারিত বর্ণনা করা হলো।

৫৮ মেগাবাইট ২ টাকায় ৩ দিন মেয়াদ

স্কিটো সিমের সবচেয়ে সাশ্রয়ী এবং ছোট যে ইন্টারনেট প্যাকেজ সেটা 58 মেগাবাইট এর। মাত্র 2 টাকা দিয়েই এক্টিভেট করা যাবে এই প্যাকেজটি। এবং এই প্যাকেজের মেয়াদ থাকবে তিন দিন। অর্থাৎ আপনার যদি খুব সীমিত সংখ্যক ইন্টারনেটের প্রয়োজন হয় তাহলে এই প্যাকেজটি গ্রহণ করতে পারেন।

১ জিবি ২৫ টাকা ৩ দিন

তিন দিনে 1 জিবি ইন্টারনেট এর প্রয়োজন হলে আপনি এই প্যাকেজটি নিতে পারেন। 25 টাকায় আপনি 1024 মেগাবাইট ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। কোন ইমারজেন্সি বা অফিশিয়াল দরকার এর জন্য এই প্যাকেজটি পারফেক্ট। স্কিটো অ্যাপের প্রমো ডিল অপশন ভিজিট করে এই প্যাকেজটি নেওয়া যাবে।

১০৭ মেগাবাইট ৭ টাকা

আপনার যদি ছোট কোন ইন্টারনেট প্যাকেজ এর প্রয়োজন হয় তাহলে ১০৭ মেগাবাইট নিতে পারবেন 7 টাকায়। এই ইন্টারনেট প্যাকেজের মেয়াদ থাকবে দুই দিন। পর্যাপ্ত ব্যালেন্স না থাকার কারণে এবং ইমারজেন্সি দরকার হওয়ার কারণেই মূলত এই প্যাকেজ এর প্রয়োজন পড়ে।

৪৩ টাকা ২ জিবি ৩ দিন মেয়াদ

43 টাকায় 2 জিবি ইন্টারনেট পাচ্ছেন শুধুমাত্র স্কিটো সিমে। এই ইন্টারনেট প্যাকেজের মেয়াদ থাকবে তিন দিন। সুপার ফাস্ট স্পিড ইন্টারনেট ব্যবহারের জন্য এই প্যাকেজটি এক্টিভেট করতে পারেন। প্যাকেজটি চালু করার জন্য অবশ্যই স্কিটো অ্যাপ ভিজিট করা লাগবে। অ্যাপটি আপনার মোবাইলে ইন্সটল করা না থাকলে এখনি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন।

১০০ টাকায় ৩ জিবি ৩০ দিন মেয়াদ

স্কিটো সিমের সবচেয়ে বহুল ব্যবহৃত ইন্টারনেট প্যাকেজ এটি। কারণ এই প্যাকেজটি কিনলে সারা মাস নিশ্চিন্তে থাকা যায়। 3 জিবি ইন্টারনেট পাচ্ছেন 100 টাকা খরচ করে। এবং এই ইন্টারনেট প্যাকেজের মেয়াদ থাকবে 30 দিন।

সারা মাস নিরবচ্ছিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার এর জন্য এই প্যাকেজটি আদর্শ। কারণ এই প্যাকেজ এর ইন্টারনেটের স্পিড তুলনামূলক বেশি। এবং সকল ধরনের মানুষের জন্য সাশ্রয়ী। এসকল কারণেই ছাত্ররা বেশি ব্যবহার করে স্কিটো সিমের 100 টাকায় 3 জিবি ইন্টারনেট প্যাকেজ।

স্কিটো সিমের সবচেয়ে সাশ্রয়ী ইন্টারনেট অফার

“Chill Deal” নামের নতুন অফার স্কিটো শুরু করেছে। এর আওতায় আপনি এখন আরো বেশি সাশ্রয়ী রেটে ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন। তবে অবশ্যই অনলাইন থেকে রিচার্জ করতে হবে। আর তার পূর্ব থেকে একাউন্টে টাকা থাকলে তা থেকে এ ধরনের প্যাকেজগুলো কেনা যাবে না। এখন আমরা তেমন কিছু “চিল ডিল” সম্পর্কে আলোচনা করব।

৩ জিবি ৫১ টাকা

এখন আপনি আরও কম দামে 3 জিবি ইন্টারনেট পাচ্ছেন তিন দিন মেয়াদের জন্য। এই প্যাকেজের আওতায় 51 টাকা খরচ করে 3 জিবি ইন্টারনেট কিনতে পারবেন। এই প্যাকেজটি স্কিটো অ্যাপ থেকে এক্টিভেট করতে হবে। এই ইন্টারনেট ব্যবহার করে যেকোনো ওয়েবসাইট ভিজিট করা যাবে। auto-renewal প্রযোজ্য নয়।

২.৫ জিবি ৪৬ টাকা ৩ দিন মেয়াদ

তিন দিন মেয়াদে 46 টাকায় ২.৫ জিবি ইন্টারনেট পাচ্ছেন। অর্থাৎ মাত্র পাঁচ টাকা কমের জন্য 500 মেগাবাইট ইন্টারনেট কম পাচ্ছেন। সুতরাং 51 টাকায় 3 জিবি প্যাকেজ নেওয়াই বুদ্ধিমানের কাজ হবে।

৩ জিবি ৯৭ টাকা ৩০ দিন

সাধারণত স্কিটো সিমে 100 টাকায় 3 জিবি ইন্টারনেট পাওয়া যায়। কিন্তু আপনি অনলাইন থেকে রিচার্জ করে মাত্র ৯৭ টাকায় এক্টিভেট করতে পারবেন এই প্যাকেজটি। এই ইন্টারনেট প্যাকেজের মেয়াদ থাকবে 30 দিন।

৫ জিবি ৮৮ টাকা ৭দিন

বেশি ইন্টারনেট ডেটের প্রয়োজন হলে সাত দিন মেয়াদে 5 জিবি ইন্টারনেট কিনতে পারেন। এটার জন্য আপনার খরচ হবে ৮৮ টাকা।

এখন এরকম আরো কিছু ইন্টারনেট প্যাকেজের দাম সম্পর্কে জেনে নেয়া যাক।

১/ ২৩ জিবি ইন্টারনেট ৩৭৭ টাকা ৩০ দিন মেয়াদ

২/ ৮ জিবি ১৯৩ টাকা ৩০ দিন মেয়াদ

৩/ ১৬ জিবি ইন্টারনেট ২৮০ টাকা ৩০ দিন মেয়াদ

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button