lang="en-US"> ৯৯+ বিশ্ব ভালবাসা দিবসের শুভেচ্ছা ছন্দ, বার্তা, পিকচার, ছবি, SMS - Shahriar One

৯৯+ বিশ্ব ভালবাসা দিবসের শুভেচ্ছা ছন্দ, বার্তা, পিকচার, ছবি, SMS

প্রেমিক ও প্রেমিকাকে ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের নতুন কবিতা, ছবি ও শুভেচ্ছা

৯৯+ বিশ্ব ভালবাসা দিবসের শুভেচ্ছা ছন্দ, বার্তা, পিকচার, ছবি, SMS আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। আপনারা যারা প্রেমিক ও প্রেমিকাকে ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের নতুন কবিতা, ছবি ও শুভেচ্ছা জানাতে চান তারা আমাদের ওয়েবসাইট থেকে তা সংগ্রহ করতে পারবেন। কিভাবে সংগ্রহ করতে হবে সে সম্পর্কে বিস্তারিত বর্ণনা নিচে করা হয়েছে।

বিশ্ব ভালবাসা দিবসের শুভেচ্ছা

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আমরা প্রতি বছর শুভেচ্ছা বার্তা প্রকাশ করে থাকি আমাদের ওয়েবসাইটে। প্রতিবছরের মতো এবারও সম্পূর্ণ নতুনভাবে শুভেচ্ছা বার্তা ও এসএমএস প্রকাশ করা হলো। আমাদের এখানে শতাধিক ভ্যালেন্টাইন্স ডে শুভেচ্ছা বার্তা রয়েছে। আপনারা খুব সহজেই এখান থেকে ডাউনলোড করতে পারবেন।

ভালোবাসা দিবসের শুভেচ্ছা ছন্দ

অনেকেই ভালোবাসা দিবসের শুভেচ্ছা ছন্দ আকারে প্রিয়জনকে পাঠিয়ে থাকেন। তাদের জন্য আমরা ভিন্ন রকম আয়োজন করেছি। বিখ্যাত কবি ও সাহিত্যিকদের লেখা ভালোবাসা নিয়ে বিভিন্ন ছন্দ আমাদের ওয়েবসাইটে প্রকাশ করলাম। আশা করব এখানে প্রকাশিত প্রতিটি ছন্দ ও ভালোবাসা দিবসের নতুন কবিতা আপনার হৃদয় ছুয়ে যাবে।

ভ্যালেন্টাইন্স ডে শুভেচ্ছা

ভালোবাসা দিবসের শুভেচ্ছা বার্তা

ভালোবাসা দিবসের ছবি 2021

ভালোবাসা দিবসের কবিতা

ভালোবাসা দিবসের পিকচার

১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস ছবি

14 ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে অনেকেই বিভিন্ন ধরনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে থাকে। আপনারা যারা আপনার ফেসবুক টাইমলাইনে তেমন ছবি শেয়ার করতে চান তারা আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। আমরা সম্পূর্ণ কপিরাইট ফ্রি ছবি এখানে আপলোড করেছি।
 
অসংখ্য ছবির কালেকশন থেকে ডাউনলোড করে নিতে পারবেন আপনার পছন্দের ছবিগুলো। ডাউনলোড করার জন্য প্রতিটি ছবির ওপরে ক্লিক করে ধরে রাখুন।

Valentines Day 2021 Images SMS

 

 

প্রেমিকাকে ভালবাসা দিবসের শুভেচ্ছা

১. প্রিয়তমা তুমি আমার জীবনের ভ্যালেনটাইন। আমার ভালবাসার মানুষ। তোমাকে পেয়ে আমার জীবনই বদলে গেছে।  আমার প্রতিটি দিন কাটে তোমার ভাবনায়। আমি সবসময় চাই তুমি আমার পাশে থাকো, আমাকে চলার পথে সবরকম সহযোগিতা করো। আজ ভালবাসা দিবসে তোমাকে বলতে চাই তুমিই আমার জীবনের সেই কাঙ্খিত মানুষ যার সাথে সারাটি জীবন কাটাতে চাই।

২. ভালবাসা দিবসের শুভেচ্ছা রইল প্রিয়া। আজকে ভালবাসা দিবস। কিন্তু তুমি আমার জীবনে আসার পর প্রতিটি দিনকেই আমার ভালবাসা দিবস মনে হয়। তাই ভালবাসা দিবসটি সত্যি আমার কাছে ভালো লাগে। তোমাকে পেয়েআমি অনেক খুশি।আজ ভালবাসা দিবসে কথা দিলাম চিরকাল আমি তোমার পাশেই থাকব ার তোমাকেই ভালবাসব। কারণ তুমি আমার কাছে সবার সেরা।

৩. প্রিয়তমা হ্যাপি ভ্যালেনটাইনস ডে। আজকের এই ভালবাসা দিবসে তোমাকে বলতে চাই  আমি চিরকাল শুধু তোমাকেই চাইব। তুমিই যেন আমার জীবন সাথী হও। তুমি আমার কাঙ্খিত মানুষ আর আমার ভ্যালেনটাইন। আমি চাই সবসময়ই তুমি পাশে থেকো আমাকে সহযোগিতা করবে যেন তোমাকে আমি জীবন সঙ্গী হিসেবে পেতে পারি। আজ ামি হয়ত কিছু নয় কিন্তু একদিন আমি আমার কাঙ্ক্ষিতলক্ষ্যে পৌঁছে অবশ্যই তোমাকে পেতে চাই।

৪. হ্যাপি ভ্যালেনটাইনস ডে। ভালবাসা দিবসে তোমাকে জানাই আমার প্রাণঢালা ভালেবাসা। সত্যি আজকে পৃথিবীর সকল প্রেমিক প্রেমিকাদের জন্য বিশেষ দিন। আর ভালবাসা তো পৃথিবীতে একটি চিরন্তন বিষয় তাই একটি অবশ্যই বিশেষ। যদিও তুমি আমিআমার জীবনে আমার পর প্রতিটি দিনকেই আমার কাছে ভালবাসা দিবস মনে হয় তারপরও আজকের দিনটিতে তোমাকে বিশেষ শুভেচ্ছা জানাই। সবসময় এমন ভালবেসে পাশে থেকো।

৫. প্রাণপ্রিয় ভালবাসার মানুষ ভালবাসা দিবসের শুভেচ্ছা নাও। তুমি আমার জীবন সাথী আমার ভালবাসা। সবসময়ই তুমি আমাকেই ভালবেসো আর পাশে থেকো। আমার সমস্ত চিন্তা ভাবনা ও ভালবাসা মুধু তোমাকে ঘিরে, তুমি ছাড়া আর কাউকে আমি কল্পনাও করতে পারি না। আমার সমস্ত পৃথিবী জুড়ে শুধু তোমারই বসবাস। তোমাকেই জীবনের শেষ মুহূর্ত অবধি চাইব। অনেক অনেক ভালবাসি তোমায়। 

৬. প্রিয়তমা ভালবাসা বলে আমি কোন দিবস মানতে চাইনা। তুমি এসে আমার জীবনকে ভালবাসায় ভরিয়ে তুলেছো, আমার শূন্য জীবনকে পরিপূর্ণ করেছো, আমার মত একজন অগোছালো মানুষকে গুছিয়ে দিয়েছো তুমি। তাই প্রতিটি দিনই আমার কাছে ভালবাসা দিবস। তোমাকে ছাড়া আমি থাকতে চাইনা।এই পৃথিবীতে তুমি ছাড়া সত্যি আমি অনেক একা। সবসময়ই পাশে থেকো, না হলে খুব একা হয়ে যাব।

৭.প্রিয়তমা আজ বিশ্ব ভালবাসা দিবস আজ। আমার পক্ষ থেকে তোমাকে জনাই ভালোবাসা দিবসের অজস্র ফুলের শুভেচ্ছা। তুমি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ। আমার জীবনে তুমি সত্যি সৃষ্টি কর্তা প্রেরিত আশীর্বাদ।  তুমি আজকের এই ভালবাসা দিবসে কথা দাও চিরকার আমার পাশে থাকবে আর শুধু আমাকেই ভালবাসবে।  তোমাকে ছাড়া সত্যি আমার জীবনকে অসম্পূর্ণ লাগবে। তোমার সবসময়ই ভালো চাই আর চিরকাল এমন অটুট রেখো তোমার ভালবাসা আমার প্রতি।

৮.  আমার ভালবাসার প্রিয়া, ভালবাসা দিবসের অজস্র ভালবাসা ও শুভকামনা জানাই তোমাকে। তুমি আমার পুরো জীবন জুড়ে রযেছো আর সবসময়ই আছো এবং থাকবে। তোমাকে ছাড়া আমি একটা দিনও কল্পনা করতে পারিনা আর করতে চাইও না। আজ ভালবাসা দিবসে কথা দাও কোন অবস্থাতেই আমার হাতে ছেড়ে যাবে না। আমার আমার সবটুকু সামর্থ্য দিয়ে চেষ্টা করব তোমাকে ভাল রাখার আর অনেক ভালবাসার।

৯. আমার ভালবাসার মানুয়,  আমার পৃথিবী তুমি। আজকে ভালবাসা দিবস। আর ামার ভালবাসার মানুষটি হলো তুমি। তুমি আমার কাছে পৃথিবীর সবচেয়ে সুন্দর আর আবেদনময়ী। আমি তোমার জন্য সব কিছু করতে চাই।  তোমার সমস্ত স্বপ্ন, আশা, শখ পুরণ করতে চাই। তোমাকে অনেক সুখী দেখতে চাই। আমাররতোমার কাছে শুধু একটাই চাওয়া তুমি এভাবেই সারাজীবন ভালবাসবে আমাকে আর আমার পাশে থাকবে। হ্যাপি ভ্যালেনটাইন্স  ডে টু ইউ।  

১০. পৃথিবীতে আমার একটাই ভালবাসার মানুষ সেটা তুমি। শত বর্ষ পরেও আমি তোমাকেই চাইব। এমনকি মৃত্যুর পরেও আমি তোমাকেই চাই। তোমার মত করে কেউ ভালবাসবে না আমাকে। আর আমিও তোমাকে খুব ভালবাসি। আজ ভালবাসা দিবসে তোমাকে আমার জীবন সাথী হিসেবে পাওয়ার অঙ্গীকার করছি। তুমি সারাজীবন আমাকে ভালবাসবে আর পাশে থাকবে।     

প্রেমিককে ভালবাসা দিবসের শুভেচ্ছা

১. আজকে ভ্যালেনটাইন্স ডে। আমার আমার জীবনের ভ্যালেন্টাইন হলো তুমি। যদিও প্রতিটি দিনই তোমাকে সমান ভাবে ভালবাসি তবুও তোমাকে ভালবাসা দিবসের শুভেচ্ছা জানাতে চাই। কেননা তুমি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও কাঙ্খিত ভালবাসার মানুষ। আমার জীবনের সমস্ত ভালবাসা ও আদর শুধুই তোমার জন্য। তাই আজকের এই ভালবাসা দিবসে প্রিয়তম তোমাকে জানাই অজস্র ভালবাসা আমার হৃদয়ের অন্তস্থল থেকে।

২. প্রিয়তম আমার হৃদয় থেকে উৎসারিত সমস্ত ভালবাসা তোমার জন্য। তুমি আমার জীবনে না এলে ভালবাসার মানেই বুঝতে পারতাম না। বোধহয় ভালবাসার চেয়ে এত দামী জিনিস পৃথিবীতে আর কিছু নেই। আজ বিশ্ব ভালবাসা দিবস। যেহেতু আমার সমস্ত ভালবাসার অধিকারী একমাত্র ছেলে তুমি তাই তোমাকে ভালবাসা দিবসের  অজস্র  শুভেচ্ছা রইল। আমার প্রেম ভালবাসা সবকিছু শুধু তুমি।  সবসময় চাই তুমি আমার পাশে থাকবে।

৩.প্রিয়তম, যে হৃদয়ের সমস্ত স্থান জুড়ে শুধু তোমার বসবাস, সে হৃদয়ের গভীর থেকে তোমাকে জানাই ভালবাসা দিবসের শুভেচ্ছা। তুমি আমার জীবনে আসার পর বুঝেছি ভালবাসার মানে কি। তুমিই আমার সেই কাঙ্খিত স্বপ্নের রাজকুমার যার প্রতীক্ষায় থেকেছি চিরকাল। আজকে ভালবাসা দিবসে কথা দাও প্রিয়তম কখনো হাত ছেড়ে যাবে না তুমি। কখনো আমি ছাড়া অন্য কাউক তোমার ভালবাসার অংশীদার করবে না। তুমি সবসময় আমার পাশে থেকো প্রিয়তম।

৪. প্রিয় ভালবাসার মানুষ। ভালবাসা দিবসের শুভেচ্ছা নাও। এ দিবসটি সত্যি পৃথিবীর সমস্ত মানুষদের জন্য যারা ভালবাসে। ভালবামা কথাটি সত্যি মধুর, এতে কোন সন্দেহ নেই। কেননা ভালবাসায় কোন খারাপ নেই। যে জীবনে ভালবাসা নেই সত্যি সে অর্থহীন। আজ আমার সত্যি ভাললাগার দিন। তোমার জন্যই আমি ভালবাসার অর্থ খুঁজে পেয়েছি। এ জীবনে তোমাকে কখনোই চোঁখের আড়াল করতে চাই না। প্রিয়তম সব ভালোবাসা শুধু তোমার জন্য।

৫. হ্যাপি ভ্যালেটাইন্স ডে আমার স্বপ্নের রাজকুমার। এ জীবনের সমস্ত চড়াই উৎরাই পেরিয়ে শুধু তোমাকেই চাইব। তুমি ছাড়া সত্যি নিজেকে অসহায় মনে হবে।  যে ভালবাসা তুমি আমাকে দিয়েছো তা সত্যি আমার জীবনে বদলে দিয়েছে। আমাকে জীবনের অর্থ খুঁজে পেতে সাহায্য করেছে। এক জীবনে শুধু তোমাকেই চাই। মরণের পরেও যেন তোমাকেই পেতে পারি সেই প্রার্থনা করি সবসময়ই। কথা দাও আজ এভাবেই চিরকাল পাশে থাকবে।

৬.ভালবাসা দিবসের শুভেচ্ছা নাও প্রিয়তম। তুমি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ। পৃথিবীতে আমরা সবাই কারো জন্য আসি। আর তার সাথেই চির কাল থাকি। আমি চাই তোমার সাথে চিরকাল থাকতে। তুমি আমার জীবন ভালবাসায় পূর্ণ করে দিয়েছো, আমি ভালবাসার প্রকৃত অর্থ তোমার কাছেই খুঁজে পেয়েছি। আজ কথা দাও, যত বাঁধাই আসুক একসাথে থাকব চিরকাল, কোন ঝড় যেন ভেঙে দিতে না পারে আমাদের ভালবাসা।

৭. পৃথিবীর সমস্ত ভালবাসা তোমাকে উৎসর্গ করে আজ বিশ্ব ভালবাসা দিবসের শুভেচ্ছা জানাি তোমাকে আমার স্বপ্নের রাজকুমার। রুপকথার রাজকুমার হয়ে তুমি আমার জীবনে এসেছো, বদলে দিয়েছো আমার পৃথিবী। তোমাকে সত্যি মন থেকে অনেক ভালবাসি। শুধু তোমার সাথেই আমার সমস্ত ভালবাসা, আকাঙ্খা, দুঃখ, সুখ ভালকরে নিতে চাই। চিরকাল তোমার পাশে থাকতে চাই। প্রিয়তম কখনো আমাকে দুরে ঠেলে দিও না যতই বাঁধা আসুক না কেন।

৮.প্রিয় বন্ধু,  প্রিয়তম আর সবচেয়ে কাছের মানুষ, তোমাকে জানাই ভালবাসা দিবসের হৃদয় নিংড়ানো শুভেচ্ছা। তুমি আমার জীবনের ভ্যালেন্টাইন। আমার সুখ, দুঃ,  হাসি, কান্নার অংশীদার।  তোমাকে আমি কোন ভাবেই হারাতে চাই না। আমার জীবনের প্রতিটি মুহূর্ত যেন তোমাকে ভালবেসে কাটে। তোমার ভালবাসাই আমার জীবনের সুখ। ভালবাসা দিবসে কথা দিচ্ছি তুমি ছাড়া কখনো অন্য কাউকে কল্পনাও করব না।  চিরকাল ভালবেসে সবরকম পরিস্থিতিতে তোমার পাশেই থাকব। অনেক ভালবাসি প্রিয়তম। 

৯. আমার সুখ দুঃখের সাথী। আমার মনের মানুষ ভালবাসা দিবসের শুভেচ্ছা নাও। তুমি আমার জীবনের শ্রেষ্ঠ মানুষ যাকে ভালবাসাতে আমার জীবনের সমস্ত সুখ জরীত। সব সময় পাশে থেকো,  আর আমাকেই ভালবেসো।  কখনো ভুলে বা চলে যেও না। আজ ভালবাসা দিবসে তাই ভালবাসার মানুষকে নিয়ে চিরকাল থাকার শপথ করছি। খুব সুন্দর ও সুখী জীবন গড়তে চাই তোমাকে নিয়ে।

১০. প্রিয় আজ ভালবাসা দিবস। আমার প্রাণঢালা ভালবাসা নাও। তুমি ছাড়া আমি সত্যি বলতে একটা দিনও কল্পনা করতে পারি না আর করতে চাইও না। ভবিষ্যতে কেবল তোমার সাথেই থাকতে চাই।  তোমার সফল জীবন কামনা করি সবসময় আর তোমার সকল সুখ দুঃখকে নিজের সুখ দুঃখ মনে করে তোমার পাশে থাকতে চাই।  আজস্র ভালবাসা নাও প্রিয়তম।

Exit mobile version