আসল ভিটমেট অ্যাপস চাই, ডাউনলোড করবো

আসল ভিটমেট অ্যাপস চাই, আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করব। আপনার মত অনেকেই রয়েছে যারা ভিটমেট সফটওয়্যার এর নাম শুনেছেন। কিন্তু বিভিন্ন কারণে আসল ভিটমেট সফটওয়্যার খুঁজে পান না।

আসল ভিটমেট, অরিজিনাল ভিটমেট, মোবাইলের ভিটমেট, ভিটমেট ২০২১, ভিটমেট সফটার, ভিটমেট অ্যাপস ডাউনলোড করব, download, ভিটমেট ডাউনলোড করতে চাইলে, অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার সহজ উপায়

যেমন আমি যখন এই আর্টিকেল লিখছি তখন একজন মেসেজ দিয়ে জানতে চাইল, ভিটমেট অ্যাপ চাই, কিভাবে ভিটমেট অ্যাপ ডাউনলোড করব। আমি তখন বিস্তারিতভাবে শিখিয়ে দিয়েছি কিভাবে আসল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করতে হবে।

চলুন দেখে নেয়া যাক আমরা কিভাবে তাকে শিখিয়ে দিয়েছি আসল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করার উপায়।

vidmate app কেন জনপ্রিয়

vidmate.app জনপ্রিয় হওয়ার পিছনে অনেকগুলো কারণ রয়েছে। এই সফটওয়্যার ব্যবহার করে ইউটিউব এর যেকোন ভিডিও গান ডাউনলোড করা যায় অনায়াসে। এছাড়া যে কোনো ধরনের টিভি সিরিজ, নাটক বা সিনেমা ইন্টারনেট থেকে নামানোর জন্য এই সফটওয়্যার ব্যবহার করা হয়।

ইকবাল বা দুরন্তর মত অনেক ছেলে রয়েছে যারা ইউটিউব থেকে গান ডাউনলোড করতে পারে না। তা সেজন্য বিভিন্ন বিকল্প সফটওয়্যার এর সন্ধান করে। এরকম একটি জনপ্রিয় সফটওয়্যার হলো ভিটমেট।

তবে তারা ইন্টারনেট বিষয়ে ততটা অভিজ্ঞ না হওয়ার কারণে নিজে থেকেই ডাউনলোড করতে পারে না। যারা ইন্টারনেট বিষয়ে অভিজ্ঞ বা পড়াশোনা জানা তাদের সাহায্য গ্রহণ করে। তবে তারা যদি এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে তাহলে খুব সহজেই আসল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করতে পারবে।

কিভাবে আসল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করতে হয়

গুগল প্লে স্টোরে ভিটমেট সফটওয়্যার পাওয়া যায় না। কারণ এটি একটি অবৈধ সফটওয়্যার। কপিরাইট কনটেন্ট ডাউনলোড এর জন্য সফটওয়্যার ব্যবহার করা হয়। সে কারণেই গুগোল প্লে স্টোরে এই সফটওয়্যার রাখে না।

তবে অনেক ওয়েবসাইট রয়েছে যারা থার্ড পার্টি এসব ভিটমেট অ্যাপ্লিকেশন বিনামূল্যে সরবরাহ করে। সেখান থেকে সার্চের মাধ্যমে সফটওয়্যার ডাউনলোড করা সম্ভব।

আপনারা জেনে খুশি হবেন খুব অল্প মেগাবাইট খরচ করেই উক্ত সফটওয়্যার আপনার মোবাইলে ইন্সটল করতে পারবেন।

ভিটমেট অ্যাপ Download

ভিটমেট অ্যাপ ডাউনলোড এর জন্য প্রথমে গুগল ক্রোম ব্রাউজার ওপেন করুন। এবার সার্চ করুন vidmate app Official

সার্চ রেজাল্টে প্রদর্শিত প্রথম লিঙ্কে ক্লিক করুন।

এরপর ডাউনলোড বাটনে ক্লিক করতে হবে।

সেখানে ক্লিক করলে vidmate.app আপনার মোবাইলের মেমোরি কার্ডে সেভ হয়ে যাবে।

তারপর ইনস্টল বাটনে ক্লিক করলে উক্ত ফাইলটি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে ইন্সটল হবে। পরের পোস্টে আমরা আলোচনা করব কিভাবে ভিটমেট সফটওয়্যার ব্যবহার করে ভিডিও ডাউনলোড করতে হয়।

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার সহজ উপায়

Exit mobile version