ভিটমেট ডাউনলোড APK (ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করুন)

ভিটমেট একটি জনপ্রিয় ইউটিউব ভিডিও ডাউনলোড সফটওয়্যার। ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড এর জন্য ভিটমেট সফটওয়্যার এর কোন বিকল্প নাই। আপনি কি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড এর জন্য ভিডমেট সফটওয়্যারটি খুঁজছেন? তাহলে এই লিখাটি আপনার জন্য। কারণ এই লেখাতে আমরা ভিটমেট সফটওয়্যার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব এবং কিভাবে ভিডমেট ডাউনলোড করবেন তা শেখাবো। তাহলে কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক।

ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

ইউটিউব থেকে সরাসরি ভিডিও ডাউনলোড করা যায় না। ইউটিউব একটি লাইভ স্ট্রিমিং ওয়েবসাইট। এখানে কোটি কোটি ভিডিও আপলোড করা হয়।

ইউটিউবে ভিডিও আপলোড করে ইনকাম করা যায়। তাহলে কি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার কোন উপায় নেই? হ্যাঁ আছে। বর্তমানে অনেকগুলো ওয়েবসাইট আছে যেগুলো থেকে ইউটিউব এর ভিডিও ডাউনলোড করা যায়।

আবার অনেকগুলো সফটওয়্যার রয়েছে যেগুলো দিয়ে আপনি খুব সহজেই ইউটিউব এর ভিডিও ডাউনলোড করতে পারবেন। কিন্তু দুঃখের বিষয় সেই সফটওয়্যার গুলো গুগল প্লে স্টোরে পাওয়া যায় না।

যেহেতু ইউটিউব সরাসরি ডাউনলোডের কোন সুবিধা দেয় না। সেহেতু গুগল ডাউনলোডের উপযোগী কোন সফটওয়্যার গুগল প্লে স্টোরে রাখেনা। আজকে আমরা ভিটমেট সফটওয়্যার সম্পর্কে আলোচনা করব।

ভিটমেট সফটওয়্যার কি?

ভিডমেট কি তা হয়তো অনেকেই জানেন না। ভিটমেট একটি ডাউনলোড উপযোগী সফটওয়্যার। এ সফটওয়্যার টি অ্যান্ড্রয়েড ডিভাইসে ব্যবহার করা যায়। যে কোন এন্ড্রয়েড মোবাইলে আপনি সফটওয়্যারটি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

কিন্তু গুগল প্লে স্টোরে তো থাকে না, তাহলে আপনি কোথায় থেকে ডাউনলোড করবেন? ভিটমেট সফটওয়্যার থার্ডপার্টি বিভিন্ন ওয়েবসাইটে আপলোড করা থাকে।

গুগলে সার্চ করে খুব সহজেই ভিটমেট সফটওয়্যার Apk ডাউনলোড করে নিতে পারবেন।

এখন আমরা দেখব কিভাবে ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করবেন।

ভিডমেট ডাউনলোড

খুব সহজেই ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করা যায়। তবে আপনাকে মনে রাখতে হবে অবশ্যই APK ফাইল ডাউনলোড করবেন। APK এন্ড্রয়েড উপযোগী একটি ভার্সন।

ভিটমেট সফটওয়্যার ডাউনলোড এর জন্য প্রথমে আপনাকে গুগল ক্রোম, অপেরা মিনি, ইউসি ব্রাউজার, বা মোজিলা ফায়ারফক্স ব্রাউজার ওপেন করতে হবে। তারপর গুগলে সার্চ করতে হবে vidmate.apk লিখে।

সার্চ রেজাল্ট পেজে আপনি দেখতে পাবেন অনেকগুলো ওয়েবসাইট এসেছে। প্রথমদিকের 2/1 টি ভিজিট করলেই দেখতে পাবেন ভিটমেট সফটওয়্যার ডাউনলোডের অপশন দেওয়া আছে।

সেখান থেকে এক ক্লিকের মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত সফটওয়্যার টি আপনার মোবাইলে ডাউনলোড করে নিতে পারবেন।

আশা করি আপনি ভিটমেট সফটওয়্যার টি ডাউনলোড করতে পেরেছেন।

এখন আমরা দেখব ভিডমেট সফটওয়্যার এত জনপ্রিয় কেন।

ভিটমেট সফটওয়্যার এর জনপ্রিয়তার কারণ

অনলাইন দুনিয়ায় কোন কিছুই কার্যকারিতা ব্যতীত জনপ্রিয় হয় না। ভিটমেট এমন একটি সফটওয়্যার। এর জনপ্রিয়তার পেছনে রয়েছে অনেকগুলো কারণ।

প্রথমত ভিটমেট সফটওয়্যার খুবই অল্প পরিমাণ জায়গা দখল করে। ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করা সহজ। এটি যে কোন এন্ড্রয়েড ফোনে ব্যবহার করা যায়।

ভিটমেট সফটওয়্যার যে কেউ ব্যবহার করতে পারেন। এর জন্য বেশি জ্ঞানের প্রয়োজন হয় না। ভিটমেট সফটওয়্যার এর জনপ্রিয়তার মূল কারণ এর ইউজার ইন্টারফেস। খুব সহজেই লিংক কপি পেস্ট করার মাধ্যমে এখান থেকে গাড়ি গেম ডাউনলোড করা যায়।

ভিডমেট থেকে ডাউনলোড না হওয়ার কারণ

অনেক কারণেই ভিডমেট থেকে ভিডিও ডাউনলোড নাও হতে পারে। আপনি কি এমন সমস্যার মুখোমুখি? অনেক সময় দেখা যায় ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে লাগলে, ভিডিও অপশন আসে না।

নানা কারণে এমন সমস্যা দেখা দেয়। তবে এ সমস্যার প্রধান কারণ ইউটিউবে ডাউনলোড লাইসেন্স। ইউটিউব সরাসরি বৈধভাবে ডাউনলোডের অপশন রাখেনি। এ সমস্যা সমাধানের প্রধান উপায় ভিডমেট সফটওয়্যার টি আপডেট করা।

আপনি কি জানেন কিভাবে ভিটমেট সফটওয়্যার আপডেট করতে হয়? খুব সহজেই আপনি আপনার মোবাইলের সফটওয়্যার আপডেট করতে পারেন। যাই হোক এখন আমরা আলোচনা করব কিভাবে ভিটমেট থেকে ডাউনলোড সমস্যার সমাধান করা যায়।

ভিডমেট থেকে ডাউনলোড সমস্যার সমাধান

প্রায়শই দেখা যায় ভিডিও ডাউনলোড হচ্ছে না বা সার্ভার ইরর। এমন সমস্যা সমাধানের জন্য আপনাকে আপনার মোবাইলের ক্যাচ ডিলিট করতে হবে। বা আপনি কি আপনার মেমোরি কার্ড থেকে এন্ড্রয়েড নামক ফোল্ডারটি ডিলিট করার মাধ্যমে এ সমস্যার সমাধান করতে পারেন।

Updated: January 5, 2020 — 12:34 pm

The Author

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *