খারাপ ছবি বাংলাদেশের মেয়েদের ও আঁকা ছবি ডাউনলোড

খারাপ ছবি! এটা আবার কেমন ছবি ভাই!! এটা দেখার আপনার এত আগ্রহ কেন???

আজকের লেখায় আমরা খারাপ ছবি সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। খারাপ ছবির সংজ্ঞা কি বা কোন ছবিগুলো খারাপ তার পরিষ্কার ধারণা দেওয়ার চেষ্টা করব। এই লিখাটি পড়ার মাধ্যমে আপনি বাংলাদেশের মেয়েদের খারাপ খারাপ ছবি দেখতে পারবেন। এছাড়াও আপনার যদি ছবি আঁকার অভ্যাস থাকে তাহলে এখান থেকেই খারাপ ছবি আঁকা শিখে নিতে পারবেন।

তাহলে আর দেরি না করে চলুন মূল আলোচনা শুরু করা যাক।

খারাপ ছবি কি

ইন্টারনেট কমিউনিকেশনের প্রসারের ফলে গ্রামেগঞ্জে হাটে-বাজারে সবার হাতেই ইন্টারনেট পৌঁছে গেছে। মোবাইল ফোনের সহজলভ্যতার কারণে এখন সকল শ্রেণী-পেশার মানুষ ইন্টারনেট ব্যবহার করতে পারে।

কিছু বছর আগেও শুধুমাত্র কম্পিউটার বা ল্যাপটপ ব্যবহার করে ইন্টারনেট ব্যবহার করা যেত। কিন্তু তথ্যপ্রযুক্তির প্রচার এবং প্রসার এর ফলে এখন যে কোন ডিভাইস থেকে ইন্টারনেট ব্যবহার করা যায়।

মানুষের রুচির ওপর ভিত্তি করেই মানুষ কি ধরনের তথ্য ইন্টারনেটে খুঁজে তা জানা যায়। যেমন বয়স্ক মানুষ যারা ইন্টারনেট সম্পর্কে খুব বেশি জানে না অথচ বাংলায় লিখে সার্চ করতে পারে তারা এক ধরনের তথ্য সার্চ করে।

পক্ষান্তরে কলেজ বা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া যুবক-যুবতীরা আরেক ধরনের সার্চ করে। এখানে রুচি সবচেয়ে প্রধান ভূমিকা পালন করে। আপনি কি সার্চ করবেন তা আপনার রুচি বা চরিত্র দ্বারা নির্ধারিত হয়।

সাধারণ শ্রেণী-পেশার মানুষ যারা বাংলায় ইন্টারনেটে বা গুগলে সার্চ করে তারা শুধুমাত্র বিনোদনের জন্য ইন্টারনেট ব্যবহার করে থাকে। একেকজনের কাছে বিনোদনের সংজ্ঞা এক এক রকম।

খারাপ ছবি দেখাও

একবার এক রিক্সাচালকের সাথে আমার সাক্ষাৎ হয়েছিল। তার কথা শুনে আমি অবাক বনে গেছিলাম। সে আমাকে তার মোবাইল বের করে একটা কাজ করে দিতে বলেছিল।

তার অনুরোধটি ছিল এরকম “ভাই আমার মোবাইলে একটু কাজ করে দিবেন”। এরপর তার মোবাইলে খারাপ ছবি দেখাও লিখে সার্চ করল এবং আমাকে বলল “ভাই ছবি তো দেখাচ্ছেনা”।

আমি তার মোবাইলে লক্ষ্য করে দেখলাম সেখানে লিখা No Internet Connection. এরপর তাকে বললাম আপনার মোবাইলে মেগাবাইট নাই।

সেদিন আমি তার সার্চ দেখে হতবিহবল হয়ে গেছিলাম। সার্চ কি-ওয়ার্ড অসাধারণ ছিল। মানুষ যে এটা লিখেও ইন্টারনেটে সার্চ করতে পারে আগে থেকে ধারণা ছিল না।

যাইহোক এরপরে আমি বাসায় এসে সার্চ করে অবাক হয়ে গেছিলাম।

খারাপ ছবি ডাউনলোড

অনেককেই দেখা যায় খারাপ ছবি ডাউনলোড লিখে গুগলে সার্চ করতে। আমরা আগেই বলেছি সার্চ মানুষের রুচির ওপর নির্ভর করে। তবে আমরা এটাও জানি এখানে যারা ছবি ডাউনলোড করতে আসবে তারা কেউই এ লিখা পড়বে না।

আমরা আপনাকে এখানে বাংলাদেশের মেয়েদের খারাপ ছবি দেখাবো এবং কিভাবে তা ডাউনলোড করবেন সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

বাংলাদেশের মেয়েদের খারাপ ছবি

ইন্টারনেটে অনেক ধরনের মানুষের খারাপ ছবি পাওয়া যায়। একেকজনের কাছে খারাপ ছবির ধরন একেক রকম। চিত্র নায়িকাদের যেমন খারাপ ছবি পাওয়া যায় তেমনি গ্রামের মেয়েদের কোন সময় খারাপ ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে।

খারাপ ছবি বাংলাদেশের মেয়েদের ও আঁকা ছবি ডাউনলোড

যে ব্যক্তি খারাপ ছবি তুলে বা যে মেয়ে খারাপ ছবি তুলে ছেলের কাছে সমর্পণ করে, সে পরে ব্ল্যাকমেইলের শিকার হয়। সেসব বাংলাদেশের আইনত দণ্ডনীয় অপরাধ। অনেক ক্ষেত্রেই তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা সম্ভব হয়।

আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের নায়িকা থেকে শুরু করে কলেজ বা বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়েদের খারাপ খারাপ ছবি আপলোড করা হয়েছে। আপনি চাইলে খুব সহজেই তা ডাউনলোড করে নিতে পারবেন।

খারাপ ছবি বাংলাদেশের মেয়েদের ও আঁকা ছবি ডাউনলোড

খারাপ ছবি দেখার শাস্তি

অনেকেই ভয় করে থাকেন খারাপ ছবি দেখলে হয়তো শাস্তি পেতে হবে। আসলেই কি তাই? বাংলাদেশের আইন কি বলে সে সম্পর্কে চলুন জেনে নেয়া যাক।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button