গুড নাইট পিক, ছবি, ফটো, Pic ডাউনলোড (Good Night পিক কালেকশন)

রাতে ঘুমাতে যাবার সময় আমরা প্রিয়জনকে শুভরাত্রি বা গুড নাইট জানিয়ে থাকি। এটা দীর্ঘদিনের প্রচলন। প্রেমিক, প্রেমিকা, স্বামী, স্ত্রী যারা দূরে অবস্থান করে তারা ম্যাসেঞ্জারে চ্যাটিং এর পরে গুড নাইট জানিয়ে থাকে।

আপনি কি গুড নাইট পিকচার খুঁজছেন? তাহলে আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই শত শত গুড নাইট পিক, ছবি, ফটো ডাউনলোড করতে পারবেন।

গুড নাইট পিক

গুড নাইট পিক বলতে এমন ছবিকে বোঝায় যে গুলোর ওপরে শুভরাত্রি লেখা থাকে। কিংবা ছবির ব্যাকগ্রাউন্ড এ রাতের কোন দৃশ্য থাকে এবং তার উপরে শুভেচ্ছাবার্তা লিখা থাকে।

গুড নাইট পিক ডাউনলোড

আপনি কি জানেন কিভাবে খুব সহজে ছবি ডাউনলোড করতে হয়? যদি না জেনে থাকেন তাহলে গুড নাইট পিক ডাউনলোডের ক্ষেত্রে আপনি সমস্যার সম্মুখীন হবেন। তবে চিন্তার কোন কারন নাই।

কারণ আমরা আপনাকে শিখিয়ে দেবো খুব সহজেই কিভাবে গুড নাইট পিক ডাউনলোড করবেন। আমাদের দেওয়া পদ্ধতি অনুসরণ করলে আপনি বিনা ঝামেলাতে ছবিগুলো ডাউনলোড করতে পারবেন। তাহলে আর কথা না বাড়িয়ে চলুন মূল আলোচনায় যাওয়া যাক।

প্রথমে আমাদের ওয়েবসাইটে প্রকাশিত ছবিগুলো থেকে আপনার পছন্দের ছবিটি নির্বাচন করুন।

এরপর ছবির উপরে চাপ দিয়ে ধরে রাখুন। তাহলে ডাউনলোডের অপশন আসবে।

আর যদি আপনি কম্পিউটার থেকে চেষ্টা করে থাকেন তাহলে রাইট বাটনে ক্লিক করুন। এবং Save As এ ক্লিক করুন। এরপর আপনার কাঙ্খিত ফোল্ডার সিলেক্ট করে সেভ বাটন চাপুন।

তাহলে কয়েক সেকেন্ডের মধ্যেই আপনার কাঙ্খিত গুড নাইট পিক ডাউনলোড হয়ে যাবে।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close