গ্রামীণফোন(জিপি) ইন্টারনেট প্যাকেজ কোড 2020 ও ব্যালেন্স চেক

আজকের পোস্টে আমরা গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে আলোচনা করব। এই লেখাটি পড়ার মাধ্যমে এই লেখাটি পড়ার মাধ্যমে আপনি গ্রামীণফোন ইন্টারনেটের বিভিন্ন প্যাকেজ সম্পর্কে জানতে পারবেন এবং কিভাবে কোড ডায়াল করে তা কিনতে হবে সে সংক্রান্ত তথ্য সংগ্রহ করতে পারবেন।

এছাড়াও ইন্টারনেট প্যাকেজ এর ব্যালেন্স চেক করার সিস্টেম বিস্তারিতভাবে বর্ণনা করা হবে। তাহলে আর দেরি না করে চলুন বিস্তারিত আলোচনা শুরু করা যাক।

জিপি ইন্টারনেট প্যাকেজ

জিপিতে অনেক ইন্টারনেট প্যাকেজ রয়েছে যেগুলো খুবই জনপ্রিয়। তবে জিপি ইন্টারনেট প্যাকেজ এর দাম নিয়ে অসন্তুষ্টি রয়েছে গ্রাহকদের মধ্যে। বিভিন্ন মেয়াদের এসব ইন্টারনেট প্যাকেজ নিয়ে আলোচনা করব আজকে।

প্রতিটি প্যাকেজ কিভাবে ক্রয় করতে হবে এবং অবশিষ্ট ব্যালেন্স এর মেয়াদ কিভাবে চেক করতে হবে সে সম্পর্কে বিস্তারিত আলোচনা থাকবে।

আপনাদের সুবিধার্থে এই আর্টিকেলটি কয়েকটি ভাগে ভাগ করা হবে। মেয়াদের উপর ভিত্তি করে খুব সুন্দর করে তথ্যবহুল আলোচনা করা হবে। আশা করব আমাদের আয়োজন আপনার ভালো লাগবে এবং আপনি এখান থেকে আপনার কাংখিত তথ্যটি পাবেন।

জিপি সোস্যাল প্যাকেজ

গ্রামীণফোনের বেশকিছু সোশ্যাল ইন্টারনেট প্যাকেজ রয়েছে। যেগুলোর মাধ্যমে আপনি সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করতে পারবেন। এসব প্যাকেজ ব্যবহার করে শুধুমাত্র এই সোশ্যাল ওয়েবসাইট ব্যবহার করা যাবে।

তবে আপনাকে অবশ্যই মনে রাখতে হবে আপনার মেইন অ্যাকাউন্ট ব্যালেন্স আর যদি টাকা থাকে এবং অন্য কোন রেগুলার ইন্টারনেট প্যাকেজ না থাকে তাহলে মেন ব্যালেন্স থেকে টাকা কাটার সম্ভাবনা রয়েছে।

সোস্যাল ৩০ এমবি ৩ দিন মেয়াদ

দুই টাকারও কম মূল্যে এই ইন্টারনেট প্যাকেজ এর মাধ্যমে আপনি ৩দিন ইন্টারনেট ব্রাউজ করতে পারবেন।

প্যাকেজের বিস্তারিতঃ

ডাটা ভলিউম: ৩০ এমবি

মেয়াদ: 3 দিন

মূল্য: ১.৬৪৳

সোশ্যাল ৯০ মেগাবাইট ৭ দিন মেয়াদ

৭ দিন মেয়াদের গ্রামীণফোনের এই সোস্যাল প্যাকেজের মূল্য ৭ টাকারও কম। এই প্যাকেজ এর সাথে আপনি পাবেন ৯০ মেগাবাইট সোশ্যাল ডাটা।

প্যাকেজের বিস্তারিতঃ

ডাটা ভলিউম: ৯০ এমবি

মেয়াদ: ৭ দিন

মূল্য: ৬.৫৬৳

সোশ্যাল ৩৪৩ মেগাবাইট ৩০ দিন মেয়াদ

২০ টাকার এই সোশ্যাল ইন্টারনেট প্যাকেজটি আগে ১৮ টাকাতে পাওয়া যেত। বর্তমানে ২০ টাকা দিয়ে কেনা লাগে ৩০ দিন মেয়াদের ৩৪৩ এমবি ইন্টারনেট।

প্যাকেজের বিস্তারিতঃ

ডাটা ভলিউম: ৩৪৩ এমবি

মেয়াদ: ৩০ দিন

মূল্য: ২০৳

ভিডিও প্যাকেজ ৫০ মেগাবাইট ৩ দিন মেয়াদ

শুধুমাত্র ভিডিও দেখার জন্য এই প্যাকেজটি প্রযোজ্য। ৬.৫৬ টাকা মূল্য পরিশোধ করে এই প্যাকেজটি এক্টিভেট করতে হবে। উক্ত প্যাকেজের মেয়াদ থাকবে তিন দিন। কিভাবে প্যাকেজটি কিনতে হবে তার বিস্তারিত বর্ণনা গ্রামীণফোনের ওয়েবসাইটে পাবেন।

প্যাকেজের বিস্তারিতঃ

ডাটা ভলিউম: ৫০ এমবি

মেয়াদ: ৩ দিন

মূল্য: ৬.৫৬৳

জিপি অফার প্যাকেজ

রেগুলার ইন্টারনেট প্যাকেজ বা অফার প্যাকেজ যেকোন কাজে ব্যবহার করা যাবে। এই ইন্টারনেট ব্যবহার করে আপনারা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ভিডিও দেখতে পারবেন।

গ্রামীণফোন থেকে অনেক বৃহৎ জনপ্রিয় অফার প্যাকেজ দেওয়া হয়েছে। আমরা এখন সেগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করব এবং কিভাবে কোড ডায়াল করে তা ক্রয় করতে হবে তা জানব।

১ জিবি ৩৮ টাকা ইন্টারনেট কোড

তিন দিন মেয়াদের ১জিবি ইন্টারনেট এখন পাবেন ৩৮ টাকায়। এই ইন্টারনেট প্যাকেজটি আপনি কোড ডায়াল করে কিনতে পারবেন।

প্যাকেজের বিস্তারিতঃ

ডাটা ভলিউম: ১০২৪ এমবি

মেয়াদ: ৩ দিন

মূল্য: ৩৮৳

ইন্টারনেটের ধরন: 512MB + 512MB 4G

৪ জিবি ১১৪ টাকা ৭দিন মেয়াদ প্যাকেজ কোড

৭ দিন মেয়াদের ৪ জিবি ইন্টারনেট প্যাকেজ কিনলে ১জিবি বোনাস পাবেন। অর্থাৎ মোট ৫ গিগাবাইট ফোরজি ড্যাটা মাত্র ১১৪ টাকা। ইন্টারনেট প্যাকেজটি আপনি গ্রামীণফোনের ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। এছাড়াও ফ্লেক্সিলোড রিচার্জের মাধ্যমে প্যাকেজটি এক্টিভেট করা যাবে।

প্যাকেজের বিস্তারিতঃ

ডাটা ভলিউম: ৫ জিবি (৪+১)

মেয়াদ: ৭ দিন

মূল্য: ১১৪৳

ইন্টারনেটের ধরন: 4GB + 1GB 4G

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button