হলিক্রস কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২১ ভর্তি সংক্রান্ত সকল তথ্য

হলিক্রস কলেজ বাংলাদেশের সেরা কলেজগুলোর মধ্যে অন্যতম। প্রতিবছর খুব সুন্দর ফলাফল করে ব্যাপক সুনাম অর্জন করে। সে কারণেই বাংলাদেশের কলেজে ভর্তিচ্ছু ছাত্রছাত্রীদের প্রথম পছন্দ হলিক্রস কলেজ।

আপনি কি হলিক্রস কলেজে ভর্তি হতে চাচ্ছেন? তাহলে এই লেখাটি শুধু মাত্র আপনারই জন্য। কারণ এখানে আমরা হলিক্রস কলেজে ভর্তি বিজ্ঞপ্তি এবং যাবতীয় প্রয়োজনীয় তথ্য সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করেছি।

হলিক্রস কলেজ ভর্তি বিজ্ঞপ্তি

খুব শীঘ্রই শুরু হতে যাচ্ছে হলিক্রস কলেজে ভর্তি কার্যক্রম। এবারে ব্যতিক্রমভাবে কোন ধরনের পরীক্ষা গ্রহণ করা হবে না। তবে আপনি যদি ভর্তি পরীক্ষার্থী হয় তবে আপনাকে অনলাইনে একটি টেস্ট দিতে হবে।

ঢাকা শিক্ষাবোর্ডের নির্দেশনা মোতাবেক অনলাইনে পরীক্ষা গ্রহণ করা হবে। করোনা ভাইরাসের কারণে এমন সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আগ্রহী শিক্ষার্থীদের আগামী ৯ আগস্ট থেকে অনলাইনে আবেদন করতে বলা হয়েছে।

এবং কলেজ কর্তৃপক্ষকে ৩০ শে আগস্ট এর ভেতরে ভর্তি কার্যক্রম শেষ করতে বলা হয়েছে। ভর্তি কার্যক্রম শেষে সকল তথ্য ঢাকা শিক্ষা বোর্ডে দাখিল করতে বলা হয়েছে।

হলিক্রস কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ডাউনলোড ২০২১

আপনি খুব সহজেই হলিক্রস কলেজের এডমিশন সংক্রান্ত ভর্তি বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারবেন। ইন্টারনেট থেকে সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড করে নেয়া যাবে হলিক্রস কলেজ অ্যাডমিশন সার্কুলার। এজন্য হলিক্রস কলেজের অফিসিয়াল ওয়েবসাইট বা আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।

এখন আমরা দেখাবো কিভাবে খুব সহজেই তা ডাউনলোড করবেন।

প্রথমে হলিক্রস কলেজের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।

এরপর এডমিশন মেনুতে ক্লিক করুন।

তারপর 2020 21 শিক্ষাবর্ষের এইচএসসি এডমিশন নোটিশ এ ক্লিক করুন।

এবার নিচে দেওয়া লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিন পিডিএফ ফাইলটি।

যা আপনাকে অবশ্যই মনে রাখা লাগবে

এবার আপনাকে সশরীরে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে না। শুধুমাত্র অনলাইনে পরীক্ষা দিলেই হবে। ভাইভা পরীক্ষা সংক্রান্ত কোনো নোটিশ এখনো প্রকাশিত হয়নি।

নির্ধারিত তারিখের মধ্যে আবেদন শেষ করতে হবে। আবেদন করার সময় যথাযথভাবে সঠিক তথ্য প্রদান করতে হবে। কোন ধরনের জালিয়াতির আশ্রয় নিলে আপনার ভর্তি আবেদন বাতিল করার অধিকার হলিক্রস কলেজ কর্তৃপক্ষ সংরক্ষণ করে। কলেজ কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button