http://103.113.200.29/student_covidinfo/ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের টিকা দেওয়ার ওয়েবসাইট লিংক

Link NU Coronavirus Vaccine Registration 2021 Website Address

আপনারা জানেন করোনাভাইরাস মহামারীর কারণে দেশের শিক্ষাব্যবস্থা একদম পঙ্গু হয়ে আছে। দীর্ঘদিন যাবৎ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ। কোথাও কোন ক্লাস নেওয়া হচ্ছে না। প্রিয়া মনির মত মেডিকেল পড়ুয়া ছাত্রীর বাসায় বসে নিজের পড়া সম্পন্ন করতে পারছে না। কারণ ঠিকমতো ক্লাস না হলে কঠিন বিষয়গুলো আয়ত্ত করা সম্ভব না।

http://103 .113.200.29/student covidinfo/

সে জন্য বাংলাদেশ সরকার এবং শিক্ষা মন্ত্রণালয় ছাত্র-ছাত্রীদের করোনা ভাইরাসের টিকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। প্রথম ধাপে মেডিকেলের ছাত্র ছাত্রীদের টিকা প্রদান করা হয়েছে। কোন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রীদেরকে বিনামূল্যে করোনাভাইরাস মহামারীর টিকা প্রদান করা হবে।

আপনারা যারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধ্যায়ন করছেন তারা নির্ধারিত ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ইতিমধ্যে। অনলাইন রেজিস্ট্রেশন এর জন্য যে ওয়েবসাইট চালু করা হয়েছে তার লিংক অত্যন্ত কঠিন। যা ছাত্র-ছাত্রীদের মনে রাখা প্রায় অসম্ভব। সে জন্য যারা রেজিস্ট্রেশন এর জন্য লিংক খুঁজছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে লিংক সংগ্রহ করতে পারবেন।

Website Link

NU CoronaVirus Vaccine Registration 2021 Website Link

আমরা আমাদের ওয়েবসাইটে বিস্তারিতভাবে আলোচনা করেছি কিভাবে অনলাইনের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। যারা এখনো রেজিস্ট্রেশন সম্পন্ন করেন নি তারা আমাদের ওয়েবসাইটে প্রকাশিত আর্টিকেল মনোযোগ সহকারে পড়তে পারেন। মনে রাখবেন টিকা দেওয়া খুবই গুরুত্বপূর্ণ।

আপনি যদি এখন পর্যন্ত রেজিস্ট্রেশন না করে থাকেন তাহলে আপনি খুব বোকামি করেছেন। নিচের লিংক ফলো করুন এবং অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

Link National University Coronavirus Vaccine Registration 2021 Website Link

Link NU Coronavirus Vaccine Registration 2021

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button