রোমান্টিক পিক ছবি পিকচার ফটো ওয়ালপেপার ফ্রি ডাউনলোড ২০২০

বাংলাদেশ এবং ভারতের মানুষ স্বভাবতই রোমান্টিক স্বভাবের হয়ে থাকে। তারা রোমান্টিক ভাবে প্রিয়জনকে ভালোবাসার কথা বলতে পছন্দ করে।

পৃথিবীর সকল বাংলা ভাষাভাষী রোমান্টিক মানুষদের জন্যই আজকের এই লেখা।

আমাদের এই লেখা থেকে আপনি রোমান্টিক পিকচার ছবি ইমেজ বা ফটো ডাউনলোড করে তা আপনার মোবাইল বা কম্পিউটার এর ওয়ালপেপার এ সেভ করে রাখতে পারেন।

রোমান্টিক পিক

অনেককেই দেখা যায় বিদেশী মানুষদের ছবির সাথে দুই একটি বাংলা শব্দ লিখে ওয়েবসাইটে আপলোড করতে।

এমন ছবি কখনোই বাঙ্গালীদের রোমান্টিকতা প্রকাশ করতে পারেনা। কারণ এসব ছবি কখনোই আমাদের সংস্কৃতির সাথে যায় না।

যেসব কারণে আমরা একটু ভিন্ন ভাবে বাংলার সমাজ সংস্কৃতি ও কালচারের দিকে লক্ষ্য রেখে এমন কিছু রোমান্টিক ছবি সংগ্রহ করেছি যা আপনি সকল প্রকার মানুষের সাথেই শেয়ার করতে পারবেন।

অনেকেই মনে করে তাকে ভালবাসার মত কেউ নেই। আসলে এইটা তার ভুল ধারনা। প্রতিটি মানুষকে ভালবাসার জন্য সৃষ্টিকর্তা অবশ্যই পৃথিবীতে কাউকে না কাউকে পাঠিয়েছেন। তাই তার চেহারা যতই খারাপ হোক না কেন, সে যতই গরিব হোক না কেন।

ভালবাসার মানুষ কারো একইরকম হয়না, কারো কারো বাড়ির কাছে থাকে, কারো করো কারো দুরে থাকে, আবার কারোবা অন্য দোশেও থাকে। কারোবা চেহারা ভাল থাকে, কারোবা চেহারা খারাপ থাকে। কারো ভালোবাসা আসে আশির্বাদ হয়ে, আবার কারো ভালোবাসা আসে দুর্বিক্ষ হয়ে।

তবে প্রত্যক মানুষকেই তার ভালবাসার মানুষটিকে খুজে নিতে হয়। কেউ কেউ সহজেই পায় আবার কারো কারো অনেক কষ্ট করে পেতে হয়। কেউ পেয়েও হারায়, আবার কেউ খুজেই পায়না।

যারা শত মেয়ের মাঝেও ভালবাসার মানুষ খুজে পায়না তারা তার সত্যি কারের ভালবাসা কারোর মাঝে খোজেনা, শুধু মিথ্যা আবেগের বশে ভুল মানুষের পিছনে ঘুরে বেড়ায়। এক সময় তারা বুঝতে পারে কিন্তু তখন অনেক দেরি হয়ে যায়। কেউ কেউ ভালবাসাকে অভিশাপ মনে করে খুজেই দেখেনা।

সত্যিকারের ভালবাসা পেতে কারোর ভাল চেহারা, দামি কাপড়, দামি মোবাইল, বাড়ি, গাড়ি, বড়লোক বাবা এসব লাগেনা। শুধুমাত্র দামি একটা মন থাকলেই যথেষ্ট। যারা আপনার ধন সম্পদ বা চেহারা দেখে আপনাকে ভালবাসবে তারা আসলে আপনাকে নয় আপনার মাধ্যমে আপনার টাকা পয়সাকে ভালবাসবে।

সুতরাং সত্যি কারের ভালবাসা পেতে কখনই নিজেকে পরিবর্তন করা উচিত নয়। মনে রাখবেন যে আপনাকে ভালবাসবে আপনি যে অবস্থাতেই থাকুননা কেন সে আপনাকে ভালবাসবেই। আর এটাই সত্যিকারের ভালবাসা😍

তুমি হয় তো এক দিন বুঝবে আমি তোমাকে কতটা ভালো বাসতাম, সে দিন আমি আর তোমার থাকবো না অন্য কারো হয়ে যাবো।

আমাদের পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। আবার আসবেন।

Updated: March 13, 2020 — 1:43 pm

The Author

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *