এন্ড্রয়েড মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ ডাউনলোড (বেস্ট লাইভ টিভি সফটওয়্যার)

বর্তমানে এন্ড্রয়েড মোবাইলে টিভি দেখা যায়। এর আগেও কিছু মোবাইল ডিভাইস ছিল যেগুলো এন্ড্রয়েড না অথচ টিভি দেখা যেত। আমার একটা এমন মোবাইল ছিল যেটা এনটেনার সাহায্যে টিভি চ্যানেল দেখা যেত। তবে শুধুমাত্র বিটিভি দেখা যেত। কোন ডিসের চ্যানেল দেখা যেত না।

বর্তমানে এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম আসার পরে গুগল প্লে স্টোরে অসংখ্য সফটওয়্যার পাওয়া যায় যেগুলোর সাহায্যে আপনি লাইভ টিভি দেখতে পারবেন। ইন্টারনেট ব্যবহার করে বিশ্বের যেকোনো টিভি চ্যানেল সরাসরি উপভোগ করা যাবে সফটওয়্যারগুলোর মাধ্যমে।

এমন কিছু টিভি দেখার সফটওয়্যার এবং অ্যাপ্লিকেশন নিয়েই আজকের আলোচনা। এই লিখাটি পড়ার মাধ্যমে আপনি জানবেন কিভাবে খুব সহজেই যেকোনো টিভি চ্যানেল দেখা যাবে। এবং আপনি আরও শিখবেন কয়েকটি সেরা টিভি দেখার সফটওয়্যার এর নাম। তাহলে আর কথা না বাড়িয়ে চলুন মূল আলোচনা শুরু করা যাক।

মোবাইলে টিভি দেখার সফটওয়্যার

মোবাইলে টিভি দেখার জনপ্রিয় সফটওয়্যার গুলো গুগল প্লে স্টোরে রয়েছে। এ সফটওয়্যার গুলো ব্যবহারের জন্য অবশ্যই সক্রিয় ইন্টারনেট কানেকশন থাকতে হবে।

১/ Web Video Cast/ Browser to TV

২/ Bioscope Live TV

Web Video Cast – Browser to TV

সবচেয়ে জনপ্রিয় এই সফটওয়্যারটি ব্যাবহার করে আপনি আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে টিভি দেখতে পারবেন। এক কোটি বার ডাউনলোড করা হয়েছে এ সফটওয়্যারটি। গুগল প্লে স্টোর হতে সম্পূর্ণ বিনামূল্যে আপনি এটি ডাউনলোড করতে পারবেন। ৩ লক্ষ ৭১ হাজার ব্যবহারকারী এটাকের 4.5 স্টার রেটিং দিয়েছে। আপনি গুগল প্লে স্টোর হতে এটি সংগ্রহ করতে পারবেন। সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য নিচের দেওয়া লিংকে ক্লিক করুন।

আপনি এই অ্যাপ এ একাউন্ট ক্রিয়েট করার মাধ্যমে যেকোনো টিভি সিরিজ বা প্রোগ্রাম সিডিউল সেভ করে রাখতে পারবেন। পরবর্তীতে যে কোন ডিভাইস থেকে লগইন করার মাধ্যমে আপনার টিভি সিরিজ এর সিডিউল দেখে নিতে পারবেন।

Bioscope Live TV

Bioscope Live TV বাংলাদেশের ব্যবহারকারীদের জন্য প্রথমে উন্মুক্ত করা হলেও বর্তমানে বিভিন্ন দেশ থেকে এটি ব্যবহার করা যায়। গ্রামীণফোন থেকে এই অ্যাপ ব্যবহারের জন্য আলাদা ইন্টারনেট প্যাকেজ পাওয়া যায়।

50 লক্ষ বার ডাউনলোড করা হয়েছে এই সফটওয়্যার টি। খুব বেশি প্রচার এবং বিজ্ঞাপনের কারণে এটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। ৭১ হাজার ব্যবহারকারী এই সফটওয়্যারটিকে ৪.২ স্টার রেটিং দিয়েছে।

কম্পিউটারে টিভি দেখার সফটওয়্যার
অনলাইনে টিভি দেখার ওয়েবসাইট
মোবাইলে টিভি দেখার সেরা এপস

About শাহরিয়ার হোসেন 4779 Articles
Shahriar1.com ওয়েবসাইটে আপনার দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় যা কিছু দরকার সবকিছুই পাবেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*