বেফাক পরীক্ষার রেজাল্ট 2022 জেনে নিন বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ফলাফল ২০২২

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর বহুল প্রতীক্ষিত বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশিত হবে রমজান মাসেই। গত 8 তারিখে প্রকাশিত নোটিশ হতে জানা যাচ্ছে 10-5-2020 তারিখে বিকাল চার ঘটিকার সময় প্রকাশ করা হবে বেফাক পরীক্ষার ফলাফল।

কিন্তু অফিশিয়াল ওয়েবসাইট ক্রটি থাকার কারণে এখন পর্যন্ত ফলাফল ঘোষণা করা হয়নি। কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে আমরা জানতে পেরেছি অতি শীঘ্রই ঘোষণা করা হবে উক্ত পরীক্ষার ফলাফল।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২

এখানে উল্লেখ করা প্রয়োজন 44 তম বেফাক কেন্দ্রীয় চূড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। এবছর উক্ত পরীক্ষায় অংশগ্রহণ করেছে 2 লক্ষ 20 হাজারের মতো পরীক্ষার্থী। কওমি মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের জীবনে বেফাক অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি পরীক্ষা।

আপনাদের সুবিধার্থে এখানে অফিশিয়াল নোটিশে উল্লেখ করা হলো। বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাক এর 44 তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল আগামী 27 শে রমজান ১৪৪২ হিজরী মোতাবেক 10 মার্চ 2021 তারিখ সোমবার বিকাল চার ঘটিকার সময় প্রকাশ করা হবে। বাংলাদেশ কওমী মাদরাসার উক্ত বোর্ডের ফলাফল অফিশিয়াল ওয়েবসাইট হতে সংগ্রহ করা যাবে।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশিত দেখুন ৪৫তম

আপনি চাইলে আমাদের ওয়েবসাইটে হতে উক্ত ফলাফল সংগ্রহ করতে পারবেন। এজন্য নিচের প্রদত্ত লিংক গুলো অনুসরণ করতে পারেন।

এখানে ক্লিক করে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর ফলাফল দেখুন

আশা করবো ফলাফল প্রকাশিত হলে আপনি আপনার ফলাফল সংগ্রহ করতে পেরেছেন। এরকম আরো তথ্যপূর্ণ আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন। এত ধৈর্য ধরে আমাদের পোস্ট পড়ার জন্য ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button