ভালোবাসার বিচ্ছেদ নিয়ে ফেসবুক স্ট্যাটাস, পোস্ট, পিক 2021

বিচ্ছেদ নিয়ে হাজারো ফেসবুক স্ট্যাটাস,মেসেজ আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। আপনিও কি বিচ্ছেদ নিয়ে ফেসবুক স্ট্যাটাস খুঁজছেন? তাহলে বলবো আপনি ঠিক জায়গাতেই এসেছেন কারণ আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করছি বিচ্ছেদ নিয়ে ফেসবুক স্ট্যাটাস।

বর্তমান সময়ে অধিকাংশ প্রেমেরই শেষ হয় বিচ্ছেদ দিয়ে। টানা ১০ বছরের প্রেমেরও বিচ্ছেদ এখন হরহামেশাই ঘটে থাকে। প্রেমিকের দুচোখে রঙিন স্বপ্ন বুনে দিয়ে স্বার্থপর প্রেমিকা পরিণয়ের ঠিক আগ মুহূর্তে কোনো বিসিএস ক্যাডারের ঘাড়ে ঝুলে পরে। আকাশ সমান স্বপ্ন নিমিষেই ধূলোয় মিশে যায় ছলনাময়ী প্রেমিকার একটা কথাতেই, আমার পরিবার তোমাকে মেনে নিবেনা।

পরিবার মেনে নিবেনা এতো শুধু বিচ্ছেদের বাহানা মাত্র। প্রেমিককে এক সমুদ্র স্বপ্ন দেখিয়ে শেষ মূহুর্তে ঠিক কোনো বাহানা দেখিয়ে কেটে পরে অনেক ছলনাময়ী। টুকটুকে লাল শাড়ি পরে বিয়ের পিঁড়িতে বসে হাসতে হাসতে আর অন্যদিকে ভালোবাসায় বিভোর ছেলেটি যে কিনা সমাজের সবচেয়ে ভদ্র, মেধাবী ছাত্র ছিলো সে হাতে তুলে নেই সিগারেট।

নেশায় মত্ত হয়ে উঠে প্রেমিকার ঐ টানা টানা চোখ ভুলতে আর বেস্ট ফ্রেন্ডকে হাসতে হাসতে গালি দেয়,কেনো মানুষ মানুষকে ঠকায়? লাইফে প্রেম করিসনা মামা,তোকে জীবন্ত লাশ বানিয়ে ছেড়ে দিবে।

আবার এমনো দেখেছি যেখানে কৈশোর থেকে প্রেমিকের ক্যারিয়ার গঠন পর্যন্ত পাশে থাকে। নিজের হাতে খাবার বানিয়ে বিকেলে প্রেমিকের মুখে তুলে দেয় খাবার আর হাতের উপর হাত রেখে বলে, পাশে আছি সবসময় এগিয়ে যাও। প্রেমিক যখন বিসিএস প্রিপারেশন নেয় সবচেয়ে সাহস জোগায় মেয়েটি, একসময় মেয়েটির বান্ধবীর ফোন আসে তোর বয়ফ্রেন্ড বিসিএস পরীক্ষায় টিকে গেছে।

প্রেমিকা খানিকটা হতচকিত হয়ে প্রেমিককে ফোন দিতে গিয়ে ঐপাশ থেকে শুনতে পায় দুঃখিত,আপনি যে নম্বরে ফোন করেছেন সেটি এখন বন্ধ রয়েছে। একসময় মেয়েটি জানতে পারে তার উচ্চশিক্ষিত বয়ফ্রেন্ড বিচ্ছেদ চাইছে। তার সাথে এখন মেয়েটির স্ট্যাটাস আর মেলেনা।
বিচ্ছেদ এর পরে প্রেমের স্ট্যটাস দিয়ে ভর্তি ফেসবুক ওয়ালে বিচ্ছেদ স্ট্যাটাস আপডেট হতে শুরু করে।

যে ফেসবুক পোস্টে একসময় শত শত লাইক,কমেন্টের বন্যা বইতো যেখানে লেখা থাকতো পারফেক্ট কাপল, সুন্দর জুটি সে ফেসবুক পোস্টে এখন স্যাড রিয়েক্টের বন্যা বয়ে যায়।

বর্তমানে মানুষের বিশ্বাস নিয়ে খেলাটা একটা আর্ট হয়ে দাঁড়িয়েছে। মানুষ যেনো মানুষকে ঠকানোর খেলায় নেমেছে,একজন যেখানে অন্যজনকে অন্ধের মতো বিশ্বাস করছে সেখানে অন্যজন অন্তরে শয়তানের হাসি হাসছে যে তার ভালোবাসার ফাঁদে আরো একজন পরে গেছে। অনেকে আবার তার প্রিয়জনকে অবিরাম কষ্ট দিতে থাকে, প্রেমিক/ প্রেমিকাকে কষ্ট দেওয়ার মধ্যেই যেনো তার স্বার্থকতা।

ভালোবসলে মন থেকে বাসুন, শেষ মূহুর্তে বাহানা দেখিয়ে বিচ্ছেদ সত্যিই ন্যাক্কারজনক। প্রকৃতি কাউকে ছাড় দেয়না এটা সবসময় মাথায় রাখবেন,আজ একজনকে ঠকিয়ে খুব মজা পাচ্ছেন কিন্তু কালকে আপনি রেডি থাকুন কারো থেকে কষ্ট পাওয়ার জন্য। ভালোবাসা বাহানা দেখিয়ে বিচ্ছেদ নয়, ধৈর্য্য রেখে বিয়ে তে পরিণত করতে হয়।

যাকে আপনি নিজের করতে পারবেন না তাকে কেনো মিথ্যা ভালোবাসায় ভুলিয়ে রাখার চেষ্টা করবেন। তাই যাকে ভালোবাসবেন মন থেকে ভালোবাসুন, আজীবন পাশে রাখুন।

ভালোবাসার বিচ্ছেদ নিয়ে ফেসবুক স্ট্যাটাস, পোস্ট, পিক 2021

বিচ্ছেদ নিয়ে ফেসবুক স্ট্যাটাস আমাদের ওয়েবসাইট থেকে বিনামূল্যে মুহূর্তের মধ্যে ডাউনলোড করে নিতে পারেন।‌ আমাদের ওয়েবসাইটে আমরা হৃদয়স্পর্শী বিচ্ছেদের স্ট্যাটাস, মেসেজ প্রকাশ করেছি। আপনারা চাইলে বিনামূল্যে ডাউনলোড করে নিতে পারেন আপনার পছন্দসই, হৃদয়স্পর্শী বিচ্ছেদের স্ট্যাটাস। বিচ্ছেদের পরে সকল প্রকার আত্মঘাতী সিদ্ধান্ত থেকে নিজেকে দূরে রাখুন এবং নিজেকে শক্তিশালী ভাবে প্রস্তুত করুন। ধন্যবাদ সবাইকে

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button