বিকাশ কুইজ বিজয়ীদের তালিকা, নাম, কুইজের উত্তর

আপনি কি বিকাশ কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন? তাহলে এখান থেকে আজকের বিকাশ কুইজ বিজয়ীদের তালিকা ও কুইজের উত্তর জেনে নিতে পারবেন।

বিকাশ কুইজ প্ল্যাটফর্ম

বিকাশ কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে। মাত্র তিনটি প্রশ্নের উত্তর দিয়ে আপনি 500 টাকা জিতে নিতে পারেন। সেপ্টেম্বর মাসের 15 তারিখ থেকে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে। এবং এটা চলবে সেপ্টেম্বর মাসের 30 তারিখ পর্যন্ত।

প্রতিদিন অংশগ্রহণকারীদের মধ্যে থেকে বিজয়ীদের নামের তালিকা পরবর্তী দিন প্রকাশ করা হবে। সবচেয়ে কম সময়ে যারা উত্তর দিতে পারবে লটারির মাধ্যমে তাদেরকে বিজয়ী বলে ঘোষণা করা হবে।

প্রার্থীদের অংশগ্রহণের জন্য অবশ্যই বিকাশ অ্যাপ থাকতে হবে এবং সক্রিয় বিকাশ একাউন্ট অবশ্যই হতে হবে। প্রতিদিন নির্দিষ্ট সময়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়মাবলী

কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য অবশ্যই বিকাশ প্রদত্ত নিয়ম-কানুন মেনে চলতে হবে। নিচের গুরুত্বপূর্ণ কয়েকটি নিয়ম তুলে ধরা হলো।

১/ বিকাশের সাথে জড়িত কোন কর্মকর্তা বা কর্মচারী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে না।

২/ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী অবশ্যই সক্রিয় বিকাশ একাউন্ট থাকতে হবে।

৩/ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য অবশ্যই একাউন্ট হতে সেন্ড মানি, ক্যাশ আউট বা অন্য কোন সুবিধা গ্রহণ করতে হবে।

৪/ মোবাইলে ইন্সটলকৃত সফটওয়্যার টি অবশ্যই আপ টু ডেট হতে হবে।

৫/ প্রতিদিন 500 জন বিজয়ী নির্বাচিত হবে।

৬/ বিজয়ীদের তালিকা পরবর্তী দিন বিকাশের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

৭/ 500 টাকা বিজয়ীদের বিকাশ একাউন্টে 2 বা 3 কর্মদিবসের মধ্যে পাঠানো হবে।

৮/ কুইজ প্রতিযোগিতা বাতিল বা স্থগিত বা যেকোন সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা বিকাশ কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

৯/ বিষয় নির্বাচনের ক্ষেত্রে বিকাশের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

বিকাশ কুইজ বিজয়ীদের তালিকা

আপনারা জানেন প্রতিদিন 500 জন কুইজ বিজয়ী নির্বাচিত হবে এবং তাদের তালিকা বিকাশের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। আমরা সর্বাত্মকভাবে চেষ্টা করব বিকাশ ওয়েবসাইট হতে বিজয়ীদের তালিকা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের কাছে পৌঁছে দেয়ার।

এজন্য অবশ্যই প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করতে হবে।

বিকাশ কুইজ রেজাল্ট ও বিজয়ীদের নাম

আমাদের ওয়েবসাইট থেকে প্রতিদিনের বিকাশ কুইজ রেজাল্ট ও বিজয়ীদের নাম জানা যাবে। আপনারা জানেন বিকাশ করে সাইটে প্রতিদিন দুপুর একটার সময় রেজাল্ট প্রকাশ করা হয়। সুতরাং এর পূর্বে কোন ভাবেই আমাদের ওয়েবসাইট থেকে রেজাল্ট জানা সম্ভব নয়।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।
Back to top button
Close
Close