কক্সবাজার ভ্রমণ নিয়ে স্ট্যাটাস ও কক্সবাজার সমুদ্র সৈকত নিয়ে স্ট্যাটাস

কক্সবাজার ভ্রমণ নিয়ে স্ট্যাটাস

পৃথিবীর একটি দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার। বাংলাদেশসহ বিভিন্ন দেশের মানুষ জন এখানে প্রত্যেক বছর ঘুরতে চলে আসে। এখানকার উত্তাল ঢেউ এবং এখানকার পরিবেশ একজন মানুষকে খুব সহজে মুগ্ধ করে। প্রত্যেকটি মানুষ কমবেশি তার জীবনে একবার হলেও কক্সবাজার যাওয়ার জন্য ইচ্ছা পোষণ করে থাকে এবং যাওয়ার চেষ্টা করে। তাছাড়া সমুদ্রের ঢেউয়ে যখন ঝাঁপিয়ে পড়া যায় তখন মনের মধ্যে অন্য রকমের এক শান্তি চলে আসে এবং সেই আনন্দ অন্য কোথাও উপভোগ করা সম্ভব নয়।

তাই এত কিছু জল্পনা-কল্পনা করে আপনি যখন কক্সবাজার ভ্রমণ করতে গেছেন তখন সেই ভ্রমণ সম্পর্কে যদি একটি স্ট্যাটাস না দেন তাহলে বর্তমান সময়ের সামাজিক যোগাযোগের মাধ্যমে সামাজিকতা রক্ষা করা হয় না। অর্থাৎ আপনার জীবনের একটি উল্লেখযোগ্য ভ্রমণ আর আপনি ফেসবুক সেটা স্ট্যাটাস দিবেন না তাহলে কেমন হয় বলুনতো। তাই যদি কক্সবাজার ভ্রমণ করতে চলে যান তাহলে সেটা নিয়ে অবশ্যই স্ট্যাটাস দিয়ে দিবেন এবং সেইসঙ্গে ছবি আপলোডের বিষয়গুলো তো থাকছেই।

যারা কক্সবাজার ভ্রমণ নিয়ে কিভাবে স্ট্যাটাস দিবেন তারা বুঝতে পারছেন না তারা জেনে নিন যে এই ভ্রমণ সংক্রান্ত স্ট্যাটাস দিতে হলে আপনার সেই ভ্রমণের অভিজ্ঞতা এবং আপনি কতটুকো উপভোগ করছেন তা লিখে কিছু তথ্য বন্ধুদেরকে জানানোর পাশাপাশি ছবি আপলোড করতে পারেন। আপনি যখন কক্সবাজার যাবেন তখন সেখানকার পরিবেশ আপনার কেমন লেগেছে এবং আপনার মনের মধ্যে যে ক্লান্তি বা অবসাদ নেতা রয়েছে তা ঢেউয়ের সঙ্গে কিভাবে উত্তাল সমুদ্রে হারিয়ে গেছে সেই কথাগুলো যদি সুন্দর ভাবে লিখতে পারেন তাহলে আপনার এই পোস্ট পড়ে অনেকেই বুঝতে পারবে আপনি এই ভ্রমণে কতটা সুখী হতে পেরেছেন। তাছাড়া আপনারা নিচের দেখানো নিয়ম অনুসারে এভাবে কক্সবাজার ভ্রমণ নিয়ে স্ট্যাটাস দিতে পারেন।

১/ কক্সবাজার ভ্রমণে এসে আপনি বড় পুলকিত হয়েছেন। এখানকার পরিবেশ এবং উত্তাল ঢেউ আমাকে মুগ্ধ করেছে এবং মনের ভেতরের যত গ্লানি ছিল তা নিমিষেই দূর হয়ে গিয়েছে। অল্প কয়েকদিনের এই মুহূর্তে যদি আরো বেশি দিন থাকা যেত তাহলে আরো ভালো লাগতো। তার পরেও সাময়িকী ভ্রমণ আমার মনে প্রশান্তি এনে দিয়েছে তাই এই ভ্রমণকে আমি একটি সফল ভ্রমণ বলে মনে করি। বন্ধু-বান্ধবদের মধ্যে কেউ যদি কক্সবাজার ভ্রমণ করতে আসেন তাহলে নির্দ্বিধায় দেরী না করে চলে আসুন।

২/ অনেকদিন অপেক্ষা করার পর কক্সবাজার ভ্রমণ অবশেষে সম্পন্ন হল। কক্সবাজার এসে আমার খুবই ভালো লেগেছে এবং সেইসাথে নিজেকে নতুন করে আবিষ্কার করতে পেরেছি। কক্সবাজার ভ্রমণের অভিজ্ঞতা আজীবন আমার মনে থাকবে। নিচে কক্সবাজারে কাটানো কিছু মুহূর্তের স্থিরচিত্র দিয়ে দেওয়া হল।

৩/ কক্সবাজার ভ্রমণ না হলে আমি নিজেকে নতুন করে আবিষ্কার করতে পারতাম না এবং কাজের প্রতি এত সতেজতা আমার ফিরে আসতো না। এই যে সকল বন্ধু আমার এই ভ্রমণটা সফল করেছে তাদের কাছে আজীবন কৃতজ্ঞতা প্রকাশ করছি। এখানকার বিভিন্ন দর্শনীয় স্থান এবং সমুদ্রের পানিতে উথালপাথাল ঢেউয়ের সঙ্গে নিজের লাফিয়ে চলা যেন আমাকে শিশু বয়সে নিয়ে চলে গিয়েছিল। এরকম ভ্রমণ আমি আমার জীবনে আবারো চাই এবং পরবর্তিতে আমার মনের মানুষ যেন পাশে থাকে। ঠিক এমন ভাবে আপনারা আরো ইচ্ছামত কক্সবাজার ভ্রমণ নিয়ে স্ট্যাটাস ফেসবুকে দিতে পারেন।

About শাহরিয়ার হোসেন 4779 Articles
Shahriar1.com ওয়েবসাইটে আপনার দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় যা কিছু দরকার সবকিছুই পাবেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*