ইত্যাদি পতেঙ্গা পর্ব ডাউনলোড ২৯ জানুয়ারি ২০২১ সরাসরি দেখুন বিটিভিতে

বাংলাদেশ টেলিভিশন এর সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি ধারণ করা হয়েছে চট্টগ্রামের পতেঙ্গায়। উক্ত অনুষ্ঠানটি বিটিভিতে প্রচারিত হবে 29 জানুয়ারি রাত আটটার বাংলা সংবাদের পর। এরপর তা ইউটিউব হতে দেখা যাবে।

ফাগুন অডিও ভিশন এর ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হবে এবারের ইত্যাদি’। আপনি কি উক্ত অনুষ্ঠানটি ডাউনলোড করে দেখতে চাচ্ছেন? তাহলে এ লেখাটি আপনার জন্যে খুবই গুরুত্বপূর্ণ। কারণ এ লেখাটি পড়ে আপনি জানতে পারবেন কিভাবে খুব সহজেই উক্ত পর্বটি ডাউনলোড করবেন।

ইত্যাদি কবে হবে

প্রতিবছর ইত্যাদির ৬টি পর্ব ধারণ করা হয়। বহু বছরের ঐতিহ্য ধরে রেখে প্রতি মাসের প্রথম সপ্তাহে অথবা মাসের শেষ সপ্তাহে বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হয় ইত্যাদি অনুষ্ঠান। 2021 সালের প্রথম ইত্যাদি’ ধারণ করা হলো চট্টগ্রামের পতেঙ্গায়।

উক্ত অনুষ্ঠানটি প্রচারিত হবে জানুয়ারির 29 তারিখে বাংলাদেশ টেলিভিশন ও বিটিভি ওয়ার্ল্ডে। রাত 8 টার বাংলা সংবাদ শেষ হওয়ার পর উক্ত অনুষ্ঠানটি প্রচারিত হবে।

ইত্যাদি বিদেশি পর্ব

ইত্যাদির প্রায় বেশিরভাগ পর্বেই বিদেশী দৃশ্য ধারণ করা হয়। বিদেশের কোন দর্শনীয় স্থানে ইত্যাদির উপস্থাপক হানিফ সংকেত গিয়ে ডকুমেন্টারি তৈরি করে। বিদেশি পর্বে মূলত দর্শনীয় স্থান এবং ঐতিহ্যগত বিষয়গুলো তুলে ধরা হয় নিখুঁতভাবে। আজ সে কারণেই দর্শক জনপ্রিয়তা পেয়েছে এসব পর্ব গুলো।

এছাড়াও বিদেশের চলচ্চিত্রের বাংলা ডাবিং প্রচারিত হত ইত্যাদিতে। তবে বর্তমানে তার সংখ্যা একদমই শূন্যের কোঠায় পৌঁছে গেছে। এখন আর এই অংশটা ইত্যাদিতে রাখা হয় না।

বিটিভি সরাসরি ইত্যাদি

আপনারা জানেন বিটিভি এবং বিটিভি ওয়ার্ল্ডে সরাসরি সম্প্রচারিত হয় ইত্যাদি। এবং উক্ত চ্যানেলগুলো ইন্টারনেট এর মাধ্যমে লাইভ দেখার ব্যবস্থা রয়েছে। বাংলাদেশ টেলিভিশনের ওয়েবসাইট হতে সরাসরি প্রতিটা অনুষ্ঠান দেখার ব্যবস্থা রয়েছে।

আপনি কি জানেন কিভাবে টিভি সরাসরি দেখতে হয় ইন্টারনেটের মাধ্যমে? যদি না জেনে থাকেন তাহলে নিচের লেখা টি মনোযোগ সহকারে পড়ুন।

যেকোনো টেলিভিশন চ্যানেল সরাসরি দেখার জন্য আপনি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন। গুগল প্লে স্টোরে অসংখ্য এমন অ্যাপ্লিকেশন রয়েছে যেগুলো টেলিভিশন দেখার জন্য খুবই কার্যকর।

ইত্যাদি বিটিভি লাইভ

আপনি কি এবারের ইত্যাদি’ বিটিভিতে লাইভ দেখতে চান? তাহলে অবশ্যই আপনাকে টিভি দেখার অ্যাপ মোবাইলে ইন্সটল করতে হবে। বাংলাদেশের চ্যানেল গুলো দেখার জন্য অনেকগুলো স্বনামধন্য এপ্লিকেশন গুগল প্লে স্টোরে অ্যাভেলেবল আছে।

এজন্য প্রথমে গুগল প্লে স্টোরে ভিজিট করুন।

এরপর লাইভ টিভি লিখে সার্চ করুন। আপনি চাইলে বিটিভি লিখে সার্চ করেও কাঙ্খিত অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন।

ইনস্টলেশন কমপ্লিট হয়ে গেলে কাঙ্ক্ষিত টিভি চ্যানেল এর ওপর ক্লিক করে যে কোন অনুষ্ঠান দেখে নিতে পারবেন কোন রকম চার্জ ছাড়া।

ইত্যাদির ইমেইল ঠিকানা

ইত্যাদির একটি খুবই গুরুত্বপূর্ণ এবং আকর্ষণীয় অংশ হচ্ছে ইমেইল বা চিঠিপত্রের আসর। এখানে দর্শকরা বিভিন্ন ধরনের জনগুরুত্বপূর্ণ প্রশ্ন করে থাকে। এবং অনুষ্ঠানের পরিচালক হানিফ সংকেত সেগুলোর উত্তর দেয়ার চেষ্টা করে থাকে।

অনেক দর্শক ইত্যাদি অনুষ্ঠানের ইমেইল ঠিকানা জানে না। তারা ইন্টারনেটে সার্চ করার মাধ্যমে তা সংগ্রহ করে। তাদের সুবিধার্থে আমরা আমাদের ওয়েবসাইটে ইত্যাদির ইমেইল এড্রেস ও চিঠি লেখার ঠিকানা তুলে ধরলাম। আশা করি আপনারা উপকৃত হবেন।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close