ফ্রেন্ডশিপ ডে স্ট্যাটাস ২০২২ ফেসবুকের সুন্দর সুন্দর স্ট্যাটাস

ছোট থেকে বড় হয়ে ওঠার পেছনে একটি কমন শব্দ থাকে সেটা হলো ফ্রেন্ডস। ফ্রেন্ডস ছাড়া দিন যেন পার হতেই চায় না। 

যখন আমরা ছোট তে স্কুলে ভর্তি হই তখন মনের মতো একটি ভয় কাজ করে ভালো লাগতে চায় না ঠিক সেই সময়েই পাশে এসে দাঁড়ায় আমাদের ফ্রেন্ড।আর সেই ফ্রেন্ডসের কারণে স্কুলটি হয়ে ওঠে মজাদার সব সময় মনে হয় স্কুলে যেতেই হবে ফ্রেন্ডের সাথে খেলা করতেই হবে।

সেই থেকে শুরু হয় আমাদের স্কুলের যাত্রা এবং পড়াশোনা স্কুল সেস কলেজ শুরু সবকিছুতেই আমরা ফ্রেন্ডস দের পাশে পাই। তারা ছাড়া যেন আমাদের কোন একটা দিন সম্পূর্ণ হয় না। যখন সবাই কর্মজীবনের ব্যস্ত হয়ে ওঠে ঠিক তখন কোন ফ্রেন্ডের সাথে যোগাযোগ করা হয়ে ওঠে না। 

হার পাওয়ার প্রজেক্ট ট্রেনিং বিনামূল্যে মেয়েদের আউটসোর্সিং বিষয়ে ট্রেনিং কারা পাবে, কবে শুরু হবে, কিভাবে করতে হবে

নিজ নিজ কাজ নিয়ে সকলেই ব্যস্ত হয়ে উঠি আমরা। এমন একটি সময়ে যখন ফ্রেন্ডশিপ ডে আসে আগস্ট মাসের প্রথম রবিবার তখন ঠিকই মনে পড়ে যায় যে আজকে ফ্রেন্ডশিপ ডে।

 আর এখন তো সোশ্যাল মিডিয়ায় ছড়াছড়ি।ফেসবুকে সবাই একসাথে থাকলেও সবার সাথে সবার কথা বলা হয়ে ওঠেনা সবাই ব্যস্ত থাকে। তাই আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি ফ্রেন্ডশিপ ডের কিছু সুন্দর সুন্দর স্ট্যাটাস 

আপনি আপনার ফেসবুকে এই স্ট্যাটাস গুলো দিয়ে আপনার ফ্রেন্ড কে জানিয়ে দিতে পারেন যে তাঁর জন্যই আপনি একটি প্রেরণ করেছেন।

যাকে উদ্দেশ্য করবেন সে ঠিকই বুঝে নেবে যে এইটা আপনাদের ফ্রেন্ডদের জন্যই লেখা। ফ্রেন্ডশিপ ডে তে ফেসবুকে স্ট্যাটাস না দিলে তো চলেই না। 

যখনই ফেসবুকের সুন্দর সুন্দর স্ট্যাটাস দেয়া হবে তখন আপনার সকল ফ্রেন্ড একসাথে দেখতে পাবে। কাদের মধ্যে ঠিক সেই পুরনো দিনগুলোর কথা মনে পড়ে যাবে। যেদিনগুলোতে আপনারা একসাথে সময় কাটিয়েছেন ঘুরেছেন ফিরেছেন আড্ডা দিয়েছেন। 

প্রতিটি মানুষেরই একটি নির্দিষ্ট করেও ফ্রেন্ডস তাকে সুখের দুঃখে যে সব সময় পাশে থাকে।আপনারা যদি সেরকম ফ্রেন্ড থেকে থাকে তো আপনি তার জন্য ফেসবুকে একটি সুন্দর স্ট্যাটাস দিয়ে তাকে জানিয়ে দিতে পারেন তার জন্য আপনার মধ্যে কতটা গভীর ভালোবাসা রয়েছে। 

ফ্রেন্ডশিপ ডে পিকচার ছবি ফটো ইমেজ ২০২১ ডাউনলোড

ফ্রেন্ডশিপ ডে শুভেচ্ছা বার্তা ২০২১

ফ্রেন্ডশিপ ডে মেসেজ এসএমএস ২০২১ SMS

ফ্রেন্ডশিপ ডে স্ট্যাটাস ২০২১ ফেসবুকের সুন্দর সুন্দর স্ট্যাটাস

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আপনি আপনার বন্ধুকে আপনার কথা মনে করিয়ে দিতে পারেন।যখন আপনার ফ্রেন্ডস ফেসবুকের স্ট্যাটাস দেখবে সে খুশীতে আনন্দিত হয়ে উঠবে যে আপনি তার কথা মনে করে এই স্ট্যাটাসটি দিয়েছেন।

তাই আমরা আপনাদের জন্য সুন্দর সুন্দর স্ট্যাটাস এর আয়োজন করেছি এখান থেকে আপনি ফ্রেন্ডশিপ ডে তে আপনার স্পেশাল ফ্রেন্ড এর জন্য স্ট্যাটাস দিতে পারবেন। 

আপনি তাকে মনে করে দিতে পারবেন আপনার কথা আপনাদের সেই সুখময় ও সুন্দর দিনগুলোর কথা।যত ব্যস্ততার মধ্যেই থাকুন না কেন ফ্রেন্ডশিপ ডে তে ফ্রেন্ডের সাথে কথা না বললে চলে না। 

সময়ের সাথে সাথে দূরত্ব যতই বাড়ুক না কেন মনের মধ্যে দূরত্ব কিন্তু অতটা বাড়েনা ফ্রেন্ডের জন্য। সেজন্য আপনি তাকে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আপনার মনের কথা প্রাণের কথা খুলে বলতে পারেন আর আমরা আপনাদের জন্য কিছু স্ট্যাটাস দিয়েছি এখান থেকে আপনি পছন্দমত আপনার ফ্রেন্ডের জন্য বেছে নিতে পারবেন এবং আপনার ফ্রেন্ড কে খুশি করতে পারবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button