ফ্রেন্ডশিপ ডে মেসেজ এসএমএস ২০২১ SMS

প্রতিবছর আগস্টের প্রথম রবিবার হয় ফ্রেন্ডশিপ ডে।ফ্রেন্ড ছাড়া জীবন যেন চলতে চায়না ছোট থেকে বড় হওয়া পর্যন্ত ফ্রেন্ড রা সব সময় পাশে থাকে। স্কুল কলেজ ভার্সিটি প্রত্যেকটা ক্ষেত্রেই ফ্রেন্ড ছাড়া সম্পূর্ণ হয় না।পড়াশোনা ঘোরাফেরা সবকিছু যেন ফ্রেন্ড ছাড়া হতে চায় না।

অনেক সময় পরিবারের নিষেধ না মেনেও ফ্রেন্ডের সাথে ঘোরাফেরা চলতেই থাকে অবিরাম। প্রতিটা দিন যেন ফ্রেন্ড ছাড়া চলতে চায় না।ফ্রেন্ডের সাথে কাটানো দিনগুলো আকর্ষনীয় হয়ে ওঠে সারা জীবনের জন্য। 

যত বড়ই হয়ে যায় না কেন সেই দিন গুলোকে সবাই আমরা মিস করতে থাকি।তাই আমরা সকলেই মনে করি আমাদের জীবনের বিশেষ কিছু অংশজুড়ে ফ্রেন্ডস আই রয়েছে।

তাদের কথাবার্তা তাদের সাথে চলা দিনগুলো আমরা সারা জীবনই মনের মধ্যে গেঁথে রাখি। যদি কখনো কোনো বিপদ আপদ আসে কাউকে পাশে না পেলেও ঠিক ফ্রেন্ডরা চলে আসে সাহায্যর জন্য।তারা কখনোই অজুহাত দেখিয়ে বিপদে পড়লে দূরে চলে যায় না সবসময়ের জন্যই তারা পাশে থাকে।

তাদের সাথে রাগারাগি ঘুন সুটি সব সময় যেন লেগেই থাকে। ফ্রেন্ডরা যেন সময় সময় পরিবারের একটি অংশ হয়ে ওঠে। হয়ে ওঠে যেন সেও সবার কাছে আপন হয়ে ওঠে। আর কোন কাজ তো ফ্রেন্ড ছাড়া হয়ে ওঠে না।সবকিছু মিলিয়ে তাদের সাথে আর যোগাযোগ করা সম্ভব হয়ে ওঠেনা।

যখন কাজের ব্যস্ততা মাথার উপরে চাপ নিয়ে আসে তখন খুব কাছের বন্ধু হলেও তার সাথে যোগাযোগ করা যায় না। সে কেমন আছে কি করছে না করছে খুব একটা খোঁজ খবর নেয়া হয়না।

 কিন্তু এক সময় এই বন্ধু ছাড়াই সময় কাটতো না দিন পার হতো না তাদের সাথে দেখা না করলে তাদের সাথে আড্ডা না দিলে। বন্ধুরা সবাই মিলে যখন আড্ডা দেয় তখন তো বেশ আনন্দে মেতে থাকি সবাই কোন একটা বন্ধু যদি সেখানে না আসে সেই আড্ডাটা হয়ে ওঠে আনন্দহীন। 

ফ্রেন্ডশিপ ডে পিকচার ছবি ফটো ইমেজ ২০২১ ডাউনলোড

ফ্রেন্ডশিপ ডে শুভেচ্ছা বার্তা ২০২১

ফ্রেন্ডশিপ ডে মেসেজ এসএমএস ২০২১ SMS

ফ্রেন্ডশিপ ডে স্ট্যাটাস ২০২১ ফেসবুকের সুন্দর সুন্দর স্ট্যাটাস

সেজন্য আমরা ফ্রেন্ডশিপ দিবসের জন্য কিছু সুন্দর সুন্দর মেসেজ বা এসএমএস এর ব্যবস্থা করেছি আপনাদের জন্য। আপনারা যেই যেই প্রান্তেই থাকুন না কেন ফ্রেন্ডশিপ ডে তে সুন্দর সুন্দর এসএমএস আপনার বন্ধুকে উপহার দিতে পারেন। 

কারণ এই ছোট্ট একটি এসএমএসের আপনার বন্ধুর মনে অনেক খুশির জাগ্রত হতে পারে। মনে পড়ে যাবে আপনাদের সেই ছোট্টবেলার ফ্রেন্ডশীপটা। 

সে আনন্দ সেই একসাথে কাটানো দিনগুলো।সেই একসাথে কাটানো আড্ডার আনন্দের মুহূর্ত গুলো সব কিছু মিলিয়ে আবার ফিরে যাবেন সেই পুরনো স্মৃতি গুলো তে। 

ফ্রেন্ডশিপ ডে তে আপনার দেয়া এসএমএসটি আপনার বন্ধুর মধ্যে নিয়ে আসবে খুশির বন্যা। আপনার ফ্রেন্ডের মনে মনে ভাববে এত বছর পরেও আপনি ঠিকই তার কথা মনে রেখেছেন।তখন আপনাদের সম্পর্কটা ঠিক আবার আগের মত হয়ে যাবে হয়তো তার সাথে নিয়মিত যোগাযোগ করতে পারবেন না কিন্তু মনে থাকবে আপনার কথা আপনার বন্ধুটির।

সেজন্য আমরা আপনাদের জন্য এই আয়োজন টি করেছি আপনারা এখান থেকে সুন্দর সুন্দর এসএমএস এবং মেসেজ নিয়ে আপনার ফ্রেন্ডকে দিতে পারেন।হঠাৎ করে যখন আপনার ফ্রেন্ড আপনার দেয়া সেই মেসেজটি পড়বে তখনই তো বুঝতে পারবেন ফ্রেন্ডশিপ ডে কত আনন্দের এবং কত মজার।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button