প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা

১.ফুটন্ত লাল গোলাপের মত তোমার এই শুভ দিনে অনেক শুভকামনা রইল “শুভ জন্মদিন” প্রিয়।

২. এক বুক ভরা ভালোবাসা রইলো এই শুভ দিনে তোমার জন্য যে ভালবাসার মধ্যে রয়েছে আত্মবিশ্বাস ভরসা যেগুলো দিয়ে তোমার ভালোবাসাকে সারা জীবন ধরে রাখতে পারবো এটাই কামনা করি এই শুভ দিনে “শুভ জন্মদিন”।

৩. তোমার এই শুভদিনে তোমায় কথা দিলাম তোমার স্বপ্ন পূরণে আমি তোমার পাশে রইবো তোমার সুখে দুখে সব দিনে তোমার পাশে রবো প্রিয়া” শুভ জন্মদিন”।

৪. হ্যাপি বার্থডে মাই লাভ।

৫. তোমার জন্য আমার অনুভূতি প্রকাশ করার মত নতুন কোন শব্দ আজ আমার কাছে নেই শুভকামনা রইল “শুভ জন্মদিন”।

৬. এই শুভদিনে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি সৃষ্টিকর্তা আমাকে শক্তি দিক পৃথিবীর সর্ব সুখ দিয়ে তোমাকে আগলে রাখার চেষ্টা করব” শুভ জন্মদিন”।

৭. সৃষ্টিকর্তার কাছে দোয়া করি তুমি সুখী হও “শুভ জন্মদিন”।

৮. তোমার মিষ্টি হাসির ছোঁয়ার সঙ্গে সারা জীবন কাটাতে চাই এই কামনা “শুভ জন্মদিন”।

৯.আজ মনে হয় পৃথিবীর সর্ব সুখ আমার কাছে কারণ তুমি আমার পাশে আছো বলে এভাবেই পাশে থেকো সারা জীবন “শুভ জন্মদিন”।

১০. প্রিয় তোমার জীবন আমার ভালোবাসা দিয়ে পূরণ হোক এটাই চাই এই শুভদিনে “শুভ জন্মদিন “প্রিয়।

১১. আমার অনেক ভালোবাসা রইলো তোমার এই শুভ দিনের জন্যে শুভক্ষণ হয়ে থাকো হাজার বছর এই দিনটি ফিরে আসুক বারবার তোমার জীবনে আর আমি পাশে হয়ে থাকবো সারা জীবন “শুভ জন্মদিন “প্রিয় ভালোবাসি অনেক ভালোবাসি।

১২. আজকের এই দিনে প্রতিটি সময় অনেক মূল্যবান কারণ আজ তোমার জন্মদিন আজকের এই দিনে প্রতিটি ক্ষনে ক্ষনে আমি তোমাকে উপলব্ধি করতে চাই ভালোবাসা দিয়ে তোমায় ভরিয়ে রাখতে চাই প্রিয় “শুভ জন্মদিন” শুভকামনা রইল।

১৩. আজ এই বিশেষ দিনে কথা দিলাম পাশে রবো সারা জীবন ভালোবাসা দিয়ে ভরে রাখব তোমার জীবন কোন দুঃখকে কোনো কষ্টকে ছোঁয়াতে দিবোনা” শুভ জন্মদিন”

১৪. আজকের এই দিনটি একটি উপযুক্ত দিন তোমাকে কিছু বলব বলে তোমায় বলার জন্য কিছু কথা মনের মধ্যে গেঁথে রেখেছি আজ সেটা বলতে চাই তুমি আমার জীবনে একজন অসাধারণ মেয়ে অসাধারণ নারী যার জন্য আমি মনে করি আমি আর একটি নতুন পৃথিবী পেয়েছি সেই পৃথিবীতে শুধু তোমার আর আমার বসবাস আমি তোমাকে আমার অর্ধাঙ্গিনী মনে করি “শুভ জন্মদিন “প্রিয় ভালো থেকো এভাবেই।

১৫. জনপ্রিয় প্রিয় আমি খুব অহংকার বোধ করি যে তোমার মত এক নারীকে আমি পাশে পেয়েছি শুভ জন্মদিন প্রিয় শুভ জন্মদিন অনেক ভালোবাসা রইল তোমার জন্য।

১৬. সৃষ্টিকর্তার কাছে এই বিশেষ দিনে চাওয়া এটাই যে এইভাবে খুশি যেন অটুক থাকে সারা জীবন তোমার মুখে মিষ্টি হাসি দেই রাখতে পারি সৃষ্টিকর্তার কাছে এটাই চাওয়া “শুভ জন্মদিন”।

১৭. তুমি আমার অহংকার প্রিয়া এই অহংকার হয়ে আমার পাশে থেকো তোমার কাছে আমার এটাই চাওয়া “শুভ জন্মদিন”।

১৮. তুমি আমার জীবনে এসে আমার পাশে দাড়িয়ে আমার জীবনকে তুমি প্রশ্ন করেছো প্রিয় সারা জীবন এভাবেই পাশে থেকো ভুলে যেও না কোনদিন এটাই চাওয়া তোমার এই বিশেষ দিনে “শুভ জন্মদিন” প্রিয়।

১৯. তোমার এই বিশেষ দিনে প্রিয় আমার জীবনের সুখ খুশি আনন্দ তোমাকে দিতে চাই তোমাকে ভালো রাখতে চাই আমি অনাবিল সুখ দিয়ে “শুভ জন্মদিন”।

২০. আমি তোমাকে পেয়ে অনেক খুশি প্রিয়া তোমাকে পাশে পেয়ে আমি সামনের দিকে এগিয়ে যেতে চাই তুমি আমার পাশে থেকে সাপোর্ট পেতে চাই এটাই চাই এই শুভদিনে শুভকামনা” শুভ জন্মদিন” প্রিয়।

২১ তোমার মত একজন সুন্দর হৃদয়ের মানুষকে পাশে পাওয়া ভাগ্যের ব্যাপার সৃষ্টিকর্তাকে অসংখ্য ধন্যবাদ যে তোমার মত একজন নারীকে আমার পাশে দিয়েছে ভালো থেকো প্রিয় এই শুভদিনে কামনা করি আমি পাশে থেকে তুমি সামনের দিকে এগিয়ে যাও “শুভ জন্মদিন” প্রিয়।

২২. তুমি আমার পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ যেটা সৃষ্টিকর্তার দেওয়া” শুভ জন্মদিন”।

২৩. আজকে আমার সবচেয়ে প্রিয় মানুষটির জন্মদিন আর সেটি হল তুমি এই দিনটি আসলেই অন্যরকম একটি দিন “শুভ জন্মদিন” প্রিয় ভালো থেকো।

২৪. যেদিন থেকে তুমি আমার জীবনে এসেছো তুমি প্রতিটি মুহূর্তকে সুন্দর করেছ প্রতিটি মুহূর্তে আমিও ভালো থাকার অনুভব করেছি এভাবেই পাশে থেকো সুন্দর করে রেখো আমার জীবন এটাই চাওয়া এই শুভ দিনে তোমার কাছে “শুভ জন্মদিন”।

২৫. আজ আমার অনেক আনন্দের দিন কারণ আমার জীবনের সবথেকে প্রিয় মানুষটির আজ জন্মদিন “শুভ জন্মদিন”।
২৬. তুমি আমার অহংকার প্রিয় “শুভ জন্মদিন”।
২৭. আজ এই সকালটা তোমার মত মিষ্টি প্রিয়া তোমার এই শুভ দিনে শুভ জন্মদিন অনাবিল সুখ শান্তি দিয়ে ভরে উঠুক তোমার জীবন।
২৮. প্রিয়া আজকের এই শুভ ক্ষনে পৃথিবী যেন আনন্দময় ও লাবণ্য সুশোভিত হয়ে সজ্জিত হয়েছে কেন জানো আজ তোমার জীবনের একটি বিশেষ দিন বলে “শুভ জন্মদিন” প্রিয় ভালো থেকো প্রকৃতির লাবণ্য আর সুশোভিত।
২৯. এই শুভ দিনে তোমার কাছে একটাই চাওয়া কথা দাও ভুলে যাবেনা কোন কষ্ট দিয়ে আমার মনে ছোঁবে না আমার ভালোবাসার মানুষ হয়ে চিরদিন রবে আমার পাশে চিরকাল আমরা একসাথে পথ চলবো আমার চলার সাথী হয়ে থাকবে শুধু আমাকে ভালবাসবে আর আমার দায়িত্ব তোমাকে ভাল রাখা আমার জীবনের সর্বস্ব দিয়ে তোমাকে ভালো রাখবো প্রিয় কথা দিলাম এই শুভ দিনে “শুভ জন্মদিন”।
৩০. ওগো প্রিয় তুমি আমার নীলাঞ্জনা এই নীলাঞ্জনা হয়ে পাশে থেকো এই শুভ ক্ষনে শুভদিনে তোমার কাছে এটাই চাওয়ার প্রিয় শুভ জন্মদিেন পাশে থেকো প্রতিটি ক্ষণে ক্ষণে সারাজীবন “শুভ জন্মদিন “প্রিয়।
৩১. আজ রাতের আকাশে পূর্ণিমার চাঁদ একটু অন্যরকম ভাবির সেজে আসবে পূর্ণিমার আলো টা একটু অন্যরকম ভাবে দিবে আকাশের তারা গুলো বেশ আগের থেকে একটু বেশি জ্বলজ্বল করে উঠবে কেন প্রিয়া জানো আজ তোমার জন্মদিন বলে তারা এই বিশেষ দিনে তোমাকে অন্যরকমভাবে কিছু দিতে চায় “শুভ জন্মদিন” প্রিয় ভালো থেকো।
৩২. জনপ্রিয় আজ চাঁদ বলেছে সে আজ অন্য রকম ভাবে আলোকিত করবে রাতের পৃথিবীটাকে শুধু তোমার জন্য এই শুভদিনে।
৩৩. প্রিয়া অনেক ভালোবাসি তোমাকে আজীবন পাশে থাকতে চাই এভাবে তোমার স্বপ্নগুলো পূরণ করার দায়িত্ব নিয়ে আজীবন পাশে থাকবো তোমার হয়ে তোমার সুস্থতা কামনা করি

৩৪. আমি যখন হতাশ হয়ে যায় কোন কিছু নিয়ে ঠিক সেইসময় তুমি আমার পাশে এসে দাঁড়াতুমিও আমায় সান্তনা দাও আমায় এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা করো যেভাবে পাশে আছো প্রিয় এভাবেই থেকো সারা জীবন এভাবেই তোমাকে পাশে পেতে চাই এই দিনে এটাই চাওয়া শুভ “জন্মদিন প্রিয়”।
৩৫. যার কথা সর্বক্ষণ মনের মধ্যে বাজে সেটাই তুমি আমি আমার তুমি কি নিয়ে ভালো থাকতে চাই এভাবেই “শুভ জন্মদিন” এই শুভ দিনে এটাই চাওয়া।
৩৬. বলার অনেক কিছু আছে মনে কিন্তু তোমার সামনে এসে দাঁড়ালে তোমার চাঁদ মাখা মুখখানা দেখলে সব ভুলে যাই চিৎকার করে বলতে ইচ্ছে করে ভালোবাসি ভালোবাসি ভালোবাসি প্রিয় এই শুভদিনে সৃষ্টিকর্তার কাছে একটাই চাওয়া তোমাকে ভালো রাখুক ভালো হয়ে থাকতে চাই তোমার পাশে “শুভ জন্মদিন”।
৩৭. আমার অনুভূতি তোমাকে বলতে চাই সারা জীবন আমার পাশে থেকো এই কামনা করি” শুভ জন্মদিনে”।
৩৮. প্রিয়া এই বিশেষ দিনে আমি তোমাকে একটি কথা বলতে চাই আমার এই জীবনে তুমি না আসলে এত সুন্দর হতো না জীবনের মানে বুঝতাম না তুমি আমার অনেক কিছু বুঝিয়ে দিয়েছো প্রিয় তুমি আমার সামনে দিকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দিয়েছো এই শুভদিনে সৃষ্টিকর্তাকে অসংখ্য ধন্যবাদ জানাই তোমার মত একজন আমার জীবনে এসেছিল বলেই জীবনটাকে আজ এতদূর নিয়ে আসতে পেরেছি অনেক ভালোবাসি প্রিয় “শুভ জন্মদিন”।
৩৯. পৃথিবীতে কোন কিছুর বিনিময়ে আমি তোমাকে হারাতে চাইনা প্রিয় পাশে থেকো আজীবন “শুভ জন্মদিন”।
৪০. এই শুভদিনে কামনা করি হাসি খুশিতে তোমার জীবন ভরে উঠুক পুরনো হয়ে উঠুক চোখের সাজে সৃষ্টিকর্তার কাছে এই কামনা করি “শুভ জন্মদিন”।
৪১. তোমার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি আর ভালোবাসা দিয়ে ” শুভ জন্মদিন “ভালো থেকো এভাবেই।
৪২. এই শুভদিনে কথা দিলাম পৃথিবীর কোন দুঃখকে তোমার পাশে আসতে দিবোনা পাশে থাকবো তোমার সুখের ছায়া হয়ে “শুভ জন্মদিন”।
৪৩. অনেক দূরত্ব দিয়ে কিছু হয়না ভালোবাসার কাছে ভালোবাসা হলো আত্মবিশ্বাস তুমি যেখানেই থাকো না কেন আমি যেখানেই থাকি না কেন আমার ভালোবাসা দিয়ে তোমাকে আগলে রাখব দূর থেকে হলেও পাশে থাকব শুভকামনা রইল এ দিনে “শুভ জন্মদিন”।
৪৪. আমার হৃদয়ের মনিকোঠায় তোমার অবস্থান প্রিয় যেখান থেকে কখনোই তোমাকে আর সরাতে পারব না অনেক ভালোবাসি প্রিয় এই শুভদিনে একটাই চাওয়া ভুল বুঝনা আমাকে কোনদিনও ভালো থেকো “শুভ জন্মদিন”।
৪৫. প্রিয় তুমি আমার কাছে দিনের একটি সূর্যের মতো রাতের একটি চাঁদের মত আর এই পৃথিবীতে তুমি শুধু একটি যার জন্য শুধু আমি “শুভ জন্মদিন” প্রিয়। চাঁদ হয়ে সারা জীবন তোমার আকাশে আলো দিয়ে যাব প্রিয় আলো হয়ে রবো সারা জীবন “শুভ জন্মদিন”।
৪৬. জনপ্রিয় তুমি আমার পাশে এভাবে থাকলে আমি সাফল্যর শিখরে পৌঁছাতে পারবো এভাবেই পাশে থেকে আমাকে অনুপ্রেরণা দিও “শুভ জন্মদিন” প্রিয়।
৪৭. তোমার এই শুভ দিনে একটাই চাওয়া তোমার জীবনের প্রতিটি দিন হোক অনেক সুখের আর হাসি দিয়ে ভরা “শুভ জন্মদিন”।
৪৮. জনপ্রিয় তোমার চাঁদ মাখা মুখ খানি দেখলে আমি বারবার তোমার প্রেমে পড়ে যাই আর এই শুভদিনে একটাই চাওয়া এভাবেই সারাজীবন তোমার প্রেমে পড়তে চাই বারবার “শুভ জন্মদিন” প্রিয়।
৪৯. পৃথিবীতে যেমন দিন একটি সূর্য আলো দেয় রাতের একটি চাঁদ আলো দেয় ঠিক তেমনি তুমি আমার জীবন আলোকিত করে রেখেছো প্রিয় “শুভ জন্মদিন”।
৫০. আজ তোমার জন্মদিনে এইটুকু প্রতিশ্রুতি দিচ্ছি প্রিয় যেকোনো মূল্য দিয়ে আমার ভালোবাসাকে টিকিয়ে রাখবো তোমার কাছে তোমার জীবনকে সুখী করব এভাবেই আজীবন ভালোবাসবো তোমায় পাশে রেখো সারা জীবন “শুভ জন্মদিন” প্রিয় শুভকামনা রইল।
৫১. প্রিয় আজ এই শুভদিনে বলতে চাই আমার বিশ্বাস তোমার ভালোবাসাকে সারা জীবন টিকিয়ে রাখবে “শুভ জন্মদিন” ভালো থেকো।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button