বৃষ্টির দিনের স্ট্যাটাস, রোমান্টিক কবিতা, পিক, ছবি ডাউনলোড, বৃষ্টির রাতের আবেগের কথা ও অনুভূতি

বৃষ্টির দিনের স্ট্যাটাস, রোমান্টিক কবিতা ও ছবি, ইসলামিক কথা, কিছু কথা, রাতের কথা ও অনুভূতি
সুপ্রিয় ভিজিটর, আমাদের ওয়েবসাইটে ভিজিট করার জন্য আপনাদেরকে জানাই স্বাগতম। আষাঢ়ের শুরুতেই বর্ষার সিক্ত বৃষ্টির ফোটায় যাদের মন বলে উঠছে “আজি ঝরো ঝরো মুখর বাদলদিনে” তাদের উদ্দেশ্যে আমরা আমাদের ওয়েবসাইটে বৃষ্টি সংক্রান্ত কিছু পোস্ট দিয়েছি। আপনারা যারা বর্ষাকে ভালোবাসেন, বর্ষার কদম ফুলকে ভালবাসেন তারা বৃষ্টিকেও ভালোবাসেন।

আপনাদের জন্যই আমাদের ওয়েবসাইটে বৃষ্টির দিনের স্ট্যাটাস বৃষ্টির দিনের রোমান্টিক কবিতা ও ছবি বৃষ্টি নিয়ে ইসলামিক কিছু কথা অনুভূতি বিষয়ক একটি পোস্ট আমাদের ওয়েবসাইটে সবিস্তারে করা আছে।

পিক

বৃষ্টির দিনের অনুভূতি যদি আপনার প্রিয়জনকে বা আপনার বন্ধুদেরকে জানাতে চান, তাহলে আমাদের ওয়েবসাইট থেকে বিভিন্ন লেখা এর সহায়তা নিয়ে আপনারা সামাজিক যোগাযোগের মাধ্যমে বন্ধুদের মাঝে আপনার অনুভূতি ব্যক্ত করতে পারেন। যারা সুন্দর ভাবে মনের কথা গুছিয়ে লিখতে পারেন তাদের জন্য আলাদা কথা।

আর যারা বৃষ্টির অনুভূতি সুন্দরভাবে গুছিয়ে লিখতে পারবেন না তারা আমাদের ওয়েবসাইটের নিচে গিয়ে বৃষ্টি সংক্রান্ত বিভিন্ন ধরনের পোস্ট কপি করে নিয়ে আপনারা আপনাদের সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করবেন। এতে আপনার বন্ধুরা আপনার প্রতি বৃষ্টি বিষয়ক আপনার রোমান্টিকতা সম্পর্কে ধারণা পাবেন। আর সেটা যদি আপনার প্রিয় মানুষ হয় তাহলে অবশ্যই আপনার সামনে কদমফুল নিয়ে হাজির হবে।

মেঘলা দিনের স্ট্যাটাস

“বাদলা দিনে মনে পড়ে ছেলেবেলার গান”জনপ্রিয় কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের একটি জনপ্রিয় চলচ্চিত্র আমার আছে জল সিনেমায় এই কান্টি ব্যবহার করা হয়েছিল। গানের সাথে আমাদের জীবনের কিছু মিল রয়েছে। মেঘলা দিনে আমাদের মন যেমন উতলা হয়ে ওঠে তেমনি আমরা বর্ষার জলে নিজেদেরকে ভিজিয়ে পরিশুদ্ধ করতে পারি। মনের ভিতর দুঃখ কষ্ট বেদনা গুলো আমরা বর্ষার পানিতে ধুয়ে মুছে নিই। অনেকে আছেন যারা বৃষ্টিকে অত্যন্ত পছন্দ করেন। আকাশে মেঘ দেখলেই মনের মাঝে নৃত্যগীত বেজে ওঠে।

পিক

আপনার যদি এরকম ধরনের অনুভূতি হয়ে থাকে তাহলে আপনি মেঘলা দিনের স্ট্যাটাস ফেসবুকে দিতে পারেন। তার জন্য প্রথমে আপনারা আমাদের ওয়েবসাইটে দেওয়া মেঘলা দিনের স্ট্যাটাস গুলো কপি করে নিবেন। তারপর আপনারা আপনাদের ফেসবুক ওয়ালে সেগুলো পোস্ট করে দিবেন। বৃষ্টি সম্পর্কে আপনার যে ধারণা এবং ভালোবাসা তা সম্পর্কে আপনার বন্ধুরা জানতে পারবে। তারা হয়তো বর্ষার এই দিনগুলোকে বিরক্তিকর না ভেবে ভালোবাসতে শিখবে।

বৃষ্টি নিয়ে রোমান্টিক স্ট্যাটাস

বৃষ্টির কবিতা রোমান্টিক

বৃষ্টির দিন কে কেন্দ্র করে নানা সময়ে নানা কবি সুন্দর সুন্দর কবিতা লিখে গেছেন। আপনি যদি একজন রোমান্টিক মানুষ হয়ে থাকেন তাহলে বৃষ্টির দিন কে অবশ্যই ভালোবেসে থাকবেন। ভেবে দেখুন আকাশে ঝরঝর করে বৃষ্টি ঝরছে এবং আপনার হাতে একটি রোমান্টিক কবিতার বই। বিষয়টি একটি অন্য ধরনের অনুভুতি নিয়ে আসে। আর বৃষ্টির দিনে যদি পাশে চা থাকে তাহলে বিষয়টি আরও অনুভূতিপ্রবণ হয়ে ওঠে। মনে হয় প্রিয়জনের কথা এবং মন চাই তাকে কাছে পেতে।

বৃষ্টি নিয়ে রোমান্টিক লেখা

বৃষ্টির দিনে যদি আপনার অবারিত এমন একটি কবিতা পড়তে মন চায় তাহলে আমাদের ওয়েবসাইটে থেকে বৃষ্টির কবিতা রোমান্টিক আপনারা করে নিতে পারেন। আপনাদের চাহিদা অনুযায়ী আমাদের ওয়েবসাইটে বৃষ্টির রোমান্টিক কবিতা দিয়ে দেওয়া আছে। আপনাদের পছন্দ অনুযায়ী বিভিন্ন কোভিদ দৃষ্টি সম্পর্কিত রোমান্টিক কবিতা পড়ে নিন আমাদের ওয়েবসাইটের নিচে গিয়ে।

বৃষ্টির দিনের অনুভূতি

বৃষ্টির দিনের অনুভূতি
=======
.
ঝিরি ঝিরি বৃষ্টি
সাথে মৃদু একপাল বাতাস,
মন ভোলানো সূর বাঁজে মনে
ভেসে আছে অতীতের আওয়াজ ।
.
বৃষ্টিতে একসাথে ভিজেছি
মৃদু বাতাসে তোমাকে ভেবেছি,
তবুও পাশে ছিলেনা তুমি
তাই নিরবতায় আমি কেঁদেছি ।
.
তাই তো বার বার
মনভোলানো সুর বাঁজে কানে,
বৃষ্টির ধারায় বসে থাকি আনমনে
ভেবে যায় তুমি আসবে বলে
অপেক্ষার শত প্রহর গুনে গুনে ।

আপনার কে যদি প্রশ্ন করা হয় বৃষ্টির দিনের অনুভূতি কেমন? আপনি হয়তো মনের অনুভূতি অনুভব করতে পারবেন। কিন্তু প্রকাশ করে সবাইকে বলে বুঝাতে পারবেন না। বর্তমানে তথ্যপ্রযুক্তির যুগে আপনার মন যদি চাই বৃষ্টির দিনের অনুভূতি বন্ধুদের মাঝে শেয়ার করতে, তাহলে অবশ্যই তা করতে পারেন। হয়তো বৃষ্টির দিনের অনুভূতি আপনি সাজিয়ে গুছিয়ে সুন্দরভাবে কাব্যিকভাবে বন্ধুদের মাঝে শেয়ার করতে পারছেন না।

সে ক্ষেত্রে আপনারা আমাদের ওয়েবসাইটে বৃষ্টির দিনের নানাজনের নানা অনুভূতি নিয়ে বিভিন্ন পোস্টে লেখা আছে। আপনার অনুভূতি ঠিক যেমন, তেমনভাবেই আমাদের ওয়েবসাইট থেকে বৃষ্টির দিনের অনুভূতি আপনি কপি করে নিন। আর সেটা ব্যক্তিগতভাবে হোক বা সবার সাথেই হোক শেয়ার করে দিন। বৃষ্টির দিনের অনুভূতি আপনি যদি শেয়ার করেন তাহলে দেখবেন যে আপনার দেখাদেখি অনেক বন্ধু বৃষ্টির দিনের অনুভূতি শেয়ার করছে।

বৃষ্টির দিনের রোমান্টিক ছবি

বৃষ্টির দিনের অনুভূতি

বৃষ্টির দিনের রোমান্টিক ছবি

বৃষ্টির দিনের রোমান্টিক ছবি চাই? ধরুন আপনি ঘরে বৃষ্টির জন্য গৃহবন্দি হয়ে আছেন। আর আপনার প্রিয়তম মানুষ বাইরে কর্মব্যস্ততায় রয়েছে। তাকে এক নিমেষেই আপনি আনন্দ দিতে পারেন একটি ছবির মাধ্যমে। বৃষ্টিমুখর এই আবহাওয়ায় আপনি যদি তাকে বৃষ্টির দিনের রোমান্টিক ছবি পাঠিয়ে দেন, তাহলে দেখবেন সেই কর্ম ব্যস্ততার মাঝে আপনার প্রতি সেই ব্যক্তিটি অনেক খুশি হয়েছে। যেহেতু সবকিছু টাকা দিয়ে মূল্য বিচার করা যায় না সেহেতু আপনি এটি সম্পূর্ণ বিনামূল্যে এক অনাবিল আনন্দকে কিনতে পারছেন।

তাই যারা বৃষ্টির দিনের রোমান্টিক ছবি ডাউনলোড করতে চান, তারা আমাদের ওয়েবসাইট থেকে সুন্দর সুন্দর ছবি ডাউনলোড করে নিতে পারবেন। বৃষ্টির দিনের এসব কোন রোমান্টিক ছবি যে কেউ মানুষ পছন্দ করবে। তাছাড়া বন্ধু-বান্ধবদের কেউ আপনারা বৃষ্টির দিনের রোমান্টিক ছবি পাঠিয়ে দিতে পারেন।

বৃষ্টি ভেজা রাতের কথা

আপনি হয়তো আপনার প্রিয়তম মানুষের কাছ থেকে অনেক দূরে অবস্থান করছেন। রাতে শুরু হয়েছে বৃষ্টি। বৃষ্টির দিনে আপনার সেই প্রিয়তম মানুষকে কাছে পেতে খুব ইচ্ছা করছে। তখন আপনি তাকে সুন্দর একটি মেসেজ পাঠাতে পারেন। সেই মেসেজটি হবে বৃষ্টি ভেজা রাতের কথা সম্পর্কিত। বৃষ্টি ভেজা রাতে আপনি তাকে কেমন ভাবে মিস করছেন এবং আপনি তাকে কতটা কাছে পেতে যাচ্ছেন তা জানিয়ে দিন কয়েকটি কথার মাধ্যমে।

এতে করে আপনার প্রিয়তমা মানুষ যেন আপনার প্রতি খুশি হয় সে বিষয়টি লক্ষ্য রাখতে হবে। তাছাড়া আমাদের ওয়েবসাইটে বৃষ্টি ভেজা রাতের কথা সম্পর্কিত যে সকল লেখা আছে তা যে কেউ পছন্দ করবে। তাই বৃষ্টিমুখর এই দিনে আপনারা প্রিয়তমের সান্নিধ্য পাওয়ার জন্য বৃষ্টি ভেজা রাতের কথা এসএমএস পাঠিয়ে দিতে পারেন।

বৃষ্টি নিয়ে ইসলামিক উক্তি

এতক্ষণ আমরা আলোচনা করলাম বৃষ্টি বিষয়ক নানা বিষয় নিয়ে। এখন আমরা বৃষ্টি নিয়ে ইসলামিক উক্তি সম্পর্কে কিছু কথা বলব। বৃষ্টি অনেক সময় রহমতের হয়ে থাকে। আপনারা যারা বৃষ্টি কে বিরক্তকর মনে করেন তারা আর বিরক্তকর মনে করবেন না, যদি আপনারা বৃষ্টি নিয়ে ইসলামিক উক্তি গুলো পড়ে দেখেন। তাই আমরা বলবো যে আপনারা বৃষ্টি নিয়ে ইসলামিক উক্তি পড়ুন। এতে আপনাদের মন যেমন পরিষ্কার হবে তেমনি আপনারা অনেক সোয়াবের অধিকারী হবেন।

তাই বৃষ্টির দিনে বৃষ্টি নিয়ে ইসলামিক উক্তি গুলো পড়ে দেখতে পারেন আমাদের ওয়েবসাইট থেকে। এতে করে আপনারা বৃষ্টি সম্পর্কিত যে ধ্যান ধারণা আছে তা নিয়ে অনেক উপকৃত হবেন।

বৃষ্টি নিয়ে কিছু কথা

বৃষ্টি নিয়ে কিছু কথা যদি শুনতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে এসে ভালো করেছেন। বৃষ্টি নিয়ে নানা ধরনের কথা আমাদের ওয়েবসাইটে দিয়ে দেওয়া আছে। বৃষ্টির দিনের ইসলামিক কথা, রোমান্টিক কথা, এসএমএস, ফেসবুকে স্ট্যাটাস, মেঘলা দিনের স্ট্যাটাস আপনারা আমাদের ওয়েবসাইট থেকে নিয়ে নিতে পারবেন।

যারা নিজেরা বৃষ্টি নিয়ে কিছু কথা শুনতে চান এবং সেই কথা যদি ভালো লাগে তাহলে পছন্দের মানুষকে শোনাতে পারেন। তার জন্য আপনাদের আমাদের ওয়েবসাইটের নিচের দিকে নিয়ে বৃষ্টি নিয়ে কিছুকথা দেখে নিতে হবে। এই কথাগুলো অতি মূল্যবান।

যারা বৃষ্টিকে ভালোবাসেন এবং বর্ষাকে সুন্দর ভাবে উপভোগ করতে চান তারা এই পোস্টটি পড়ে আশা করি উপকৃত হয়েছেন। পরবর্তীতে এরকম ধরনের পোস্ট আরও পেতে আপনারা আমাদের ওয়েবসাইটের সাথে থাকবেন। আপনাদের দৈনন্দিন জীবনের চাওয়া পাওয়াকে মূল্যায়ন করে আমরা আমাদের ওয়েবসাইটে নিয়মিতভাবে বিভিন্ন টপিকের উপর পোস্ট করে থাকবো। সেই পর্যন্ত আপনারা ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

বৃষ্টিতে ভেজা মেয়ের ছবি পিক

বৃষ্টিতে ভেজা মেয়ের ছবি পিক

বৃষ্টিতে ভেজা মেয়ের ছবি পিক

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button