বাংলা ফানি পোস্ট, স্ট্যাটাস, পিক, কমেন্ট 2021

সুপ্রিয় ভিজিটর, আজকে আপনাদের সামনে নতুন এক ধরনের পোস্ট নিয়ে হাজির হয়েছি। এই পোষ্টের বিষয়বস্তু হচ্ছে বাংলা ফানি পোস্ট, বাংলা ফানি স্ট্যাটাস, বাংলা ফানি পিক এবং বাংলা ফানি কমেন্ট। এগুলো বর্তমান বছরকে কেন্দ্র করে লেখা হয়েছে। আপনারা যারা বাংলা ফানি পোস্ট, স্ট্যাটাস, পিক, কমেন্ট এগুলো পেতে চান, তারা আমাদের ওয়েবসাইটে এসে ভালো করেছেন।

কারণ, আমাদের ওয়েবসাইটে এসকল বিষয় বস্তু খুব সুন্দর ভাবে দিয়ে দেওয়া আছে। আপনারা চাইলেই এক ক্লিকের মাধ্যমে সেগুলো নিজেদের সংগ্রহে রাখতে পারবেন। আর আপনাদের প্রয়োজন অনুযায়ী সেগুলো ব্যবহার করতে পারবেন। ধরুন, আপনার বন্ধু একটি ফানি স্ট্যাটাস দিয়েছে। আপনার সেখানে একটি ফানি কমেন্ট দেওয়া উচিত।

এক্ষেত্রে আপনি আমাদের ফানি কমেন্ট গুলো সংগ্রহ করতে পারেন। আপনার বন্ধুর পোস্ট অনুযায়ী সেই ফানি কমেন্টটি সেখানে করে দিবেন। তাহলে দেখবেন ফানি পোস্ট এর সাথে ফানি কমেন্ট মিলেমিশে একাকার হয়ে গেছে। তার সাথে যারা আপনাদের এসকল ফানি পোস্ট এবং কমেন্ট দেখবে, তারা অনেক মজা পাবে।

তো আপনারা যারা এ সকল ফানি পোস্ট পেতে চাচ্ছেন বা লিখতে পারছেন না, তারা আমাদের ওয়েবসাইটের সাহায্য গ্রহণ করতে পারেন। আমাদের ওয়েবসাইটে দেওয়া বাংলা ফানি পোস্ট স্ট্যাটাস পিক কমেন্ট এগুলো নিয়ে নিয়ে আপনারা ব্যবহার করতে পারেন। চলুন, আমরা নিচের দিকে যাই। সেখানে গিয়ে বাংলা ফানি পোস্ট, স্ট্যাটাস, পিক, কমেন্ট গুলো নিয়ে নিই।

ফানি মানে হাস্যকর বিষয়। ফানি মানে হাস্যকর বিষয়বস্তু। আপনারা যারা ফানি জিনিস দেখতে বা করতে পছন্দ করেন, তাদের কাছে এগুলো খুবই ভালো লাগবে। কারণ মনের প্রশান্তির জন্য এবং মনকে প্রফুল্ল রাখার জন্য ফানি জিনিস গুলো আমাদের খুব কাছে টানে। আমরা যদি মন খারাপ করে বসে থাকি, আর সেই মুহূর্তে যদি কেউ একজন আমাদের ফানি জিনিস দিয়ে হাসিয়ে থাকে, তাহলে আমরা খুব সহজে হেসে ফেলি।

আমাদের মনের বিষণ্ণতা ক্ষোভ নিমিষেই দূর হয়ে যায়। ফানি জিনিস গুলো দিয়ে আর বর্তমান যুগে প্রত্যেকটি মানুষ অনলাইন মাধ্যমে সামাজিক যোগাযোগের বিষয়গুলো ব্যবহার করে থাকে। এখানে মানুষ অনেক সময় কাটায়। তাই সামাজিক যোগাযোগ মাধ্যমের একঘেয়েমি কাটিয়ে উঠতে আপনারা ফানি পোস্ট করতে পারেন।

ফানি স্ট্যাটাস দিতে পারেন। ফানি স্ট্যাটাস অনুযায়ী ফানি কমেন্ট করতে পারেন অথবা ফানি পিক আপনার বন্ধুদের পাঠিয়ে দিতে পারেন। তো এগুলো আপনাদের আমাদের ওয়েবসাইটটি সংগ্রহ করে নিতে পারেন। আপনারা যদি সকল বিষয়বস্তু গুলো সংগ্রহ করে নিয়ে ব্যবহার করেন তাহলে আমরা কৃতার্থ থাকবো।

ফানি পোস্ট পিক

সম্প্রতি সুলতান সিনেমাতে জিৎ গাঙ্গুলীর অভিনয়ে দেখা যায় যে, তিনি প্রায়ই একটি ডায়লগ দিয়ে দেন। সেটা লোকটির কথা হচ্ছে “ফানি ম্যান, ফানি ম্যান”। আপনারা মনে হয় এই মুভিটি দেখে থাকবেন। এই মুভিটির কথা সঙ্গে মিল রেখে আমরা আমাদের ওয়েবসাইটে ফানি পোস্ট পিক দিয়ে দিয়েছি। এই পিক গুলো আপনারা আপনাদের ফেসবুকে পোস্ট করতে পারবেন।

আমরা অনেক সময় ফেসবুকে ঢুকলে দেখা যায় বিভিন্ন ধরনের মিম তৈরি করা হয়। এই মিমগুলোতে ফানি ফানি কথা লেখা থাকে। এগুলো যদি আপনি পড়েন তাহলে হাসতে হাসতে আপনার পেটের নাড়িভুড়ি ব্যাথা হয়ে যাবে। আপনি হয়তো নতুন ধরনের মিম বা অন্য ফানি পোস্ট পেতে যাচ্ছেন। যেগুলো হয়তো আপনি আপনার ফেসবুক ওয়ালে পোস্ট করবেন। তবে এগুলো আপনি খুঁজে পাচ্ছেন না বা তৈরি করতে পারছেন না।

সে ক্ষেত্রে আপনারা আমাদের ওয়েবসাইটের ফানি পোস্ট পিক নিয়ে নিতে পারেন। এই পোস্টগুলো আপনারা যদি ফেসবুক ওয়ালে পোস্ট করেন, আশা করি আপনাদের বন্ধুরাও হাসতে হাসতে মেঝেতে লুটোপুটি খাবে। ফানি পোস্টগুলো এতটাই ফানি যে আপনি নিজেও না হেসে পারবেন না। আরেকটি কথা জানেন তো, হাসলে হার্ট ভালো থাকে।

আপনি যদি সারাদিনে প্রফুল্ল মনে থাকে, হাসি খুশি থাকেন তাহলে আপনার কোন ধরনের রোগ আক্রমণ করবে না। তাই আপনাকে এ ধরনের ফানি পিক গুলো দেখতে হবে। পোস্ট করতে হবে। তাহলে আপনার মনের রোগ সহ আপনাদের বন্ধুদের মনের রোগ দূর হবে। তাই আমাদের ওয়েবসাইট থেকে আপনারা ফানি পোস্ট পিক গুলো ডাউনলোড করে নিন এখনই।

ফানি কমেন্ট বাংলা

ফানি কমেন্ট বাংলা সম্পর্কে বলতে হলে কিছু কথা বলে নিতে হয়। ফানি কমেন্ট বাংলা যদি আপনারা দেখে থাকেন তাহলে বুঝতে পারবেন। ধরুন আপনি একটা পোস্ট ফেসবুকে দিয়েছেন। এই পোস্টটিতে আপনার বন্ধু কমেন্ট করলো। এমন ফানি কমেন্ট করলো যে আপনি হাসতে হাসতে পাগল প্রায়। কমেন্টটা ঠিক এরকম যে আপনার পোস্ট দেখার জন্য তার এমবি কিনতে হয়েছে।

এমবি কেনার জন্য তাকে ছাগল বিক্রি করতে হয়েছে। ছাগল বিক্রি করার জন্য তাকে আরো অন্য কাজ করতে হয়েছে। এভাবে অনেক কথা গুলো ঘুরে ফিরে আসে। আর সেই কথাগুলো খুবই হাস্যকর। তাই আপনি যদি আপনার কোন বন্ধুর ছবিতে বা পোস্টে হাস্যকর কমেন্ট করতে চান। তাহলে ফানি বাংলা কমেন্ট এর সহায়তা নিতে পারেন।

আমাদের ওয়েবসাইটে ফানি বাংলা কমেন্ট এর পক্ষ থেকে আপনাদের স্বাগতম। আপনারা যেহেতু আমাদের ওয়েবসাইটে এসেছেন, তাহলে ফানি বাংলা কমেন্ট গুলো পড়ে দেখবেন। এই ফানি বাংলা কমেন্ট গুলো যদি আপনি পড়েন, আপনি অবশ্যই অবশ্যই হাঁসবেন। আর হাসা স্বাস্থ্যের জন্য উপকারী। তো আপনি এই হাসি থেকে কেন বঞ্চিত হবেন?

তাই আপনার উচিত হবে আমাদের ওয়েবসাইট থেকে ফানি বাংলা কমেন্ট গুলো দেখে নেওয়া। যদি আপনার সামনে কোন হাস্যকর ছবি বা হাস্যকর পোস্ট পড়ে, তাহলে আপনি অবশ্যই ফানি বাংলা কমেন্ট এর সহায়তা নিয়ে সেই জায়গায় ফানি বাংলা কমেন্ট করে দিবেন। এতে করে আপনার বন্ধুরা যেমন মজা পাবে, তেমনি আপনিও মজা পাবেন এবং আপনার বন্ধুর বন্ধুরাও মজা পাবে।

তাই ফানি বাংলা কমেন্ট গুলো আপনারা দেখে নিতে পারেন। আপনাদের সংগ্রহে রাখতে পারেন। আপনাদের যখন প্রয়োজন হবে তখন ফানি বাংলা কমেন্ট গুলো ব্যবহার করতে পারেন। হয়তো ভাবছেন এই ফানি কমেন্ট বাংলাতে আপনার বন্ধুরা রেগে যাবে। কখনোই না। আপনার বন্ধু যদি হাস্যরসিক হয় এবং যদি হাস্যরসিক নাও হয়, তাও এই বাংলা ফানি কমেন্ট গুলো দেখে সে অবশ্যই হাসবে।

তাহলে বন্ধুরা আপনারা আজকে থেকে আমাদের ওয়েবসাইটের ফানি বাংলা কমেন্ট এর দিকে লক্ষ্য রাখুন। আমরা প্রতিনিয়ত ফানি বাংলা কমেন্ট সম্পর্কে পোস্ট করব। এই কমেন্টগুলো আপনারা যুক্তিসঙ্গত পোস্ট এর সঙ্গে করে দিবেন। আশা করি এতে করে সকলেই মজা পাবেন।

ফানি পোস্ট মেয়েদের

সাধারণভাবে মেয়েদের সম্মান অনেক উপরে। কিন্তু অনেক সময় আমাদেরকে মেয়েরা ফানি পোস্ট এর মাধ্যমে হাস্য-রসিকতা বিষয়গুলো তুলে ধরে। তো আমরা ছেলেরা কেন এ বিষয়ে ছাড় দিব? আমরাও তো তাদের জন্য ফানি পোস্ট করতে পারি। আমরা তাদেরকে মজা দিতে পারি এবং নিজেরাও মজা নিতে পারি।

আপনারা যারা ভাবছেন ফানি পোস্ট মেয়েদের ক্ষেত্রে করবেন, সে ক্ষেত্রে আপনি ভাল সিদ্ধান্ত নিয়েছে।ন কারণ মেয়েদের ফানি পোস্ট করলে তারা মজা পাবে। তার সাথে আপনি এবং আপনার বন্ধুরাও মজা পাবেন। ফানি পোস্ট মেয়েদের লেখাতে আপনাদের আসার জন্য ধন্যবাদ। আপনারা নিচে গিয়ে মেয়েদের ফানি পোস্ট দেখে নিতে পারবেন।

মেয়েরা যেমন আমাদের উঠতে-বসতে কথায় কথায় বিভিন্ন ফানি ফানি কথা বলে, ঠিক তেমনি আপনিও মেয়েদের ফানি পোস্ট করতে পারেন। সে থেকে আপনার বন্ধুরা অনেক মজা পাবে। স্কুল কলেজ বা ইউনিভার্সিটি দেখা যায় যে মেয়েরা এক জোট বেঁধে ছেলেদের উদ্দেশ্যে ফানি ফানি কথা বলে। তো ছেলেরাও কম যাই কিসে? ছেলেদের একজোট হয়ে মেয়েদের উদ্দেশ্যে ফানি ফানি কমেন্ট করা যেতেই পারে।

ফেসবুকে দেখা যায় যে, অনেকে নারীবাদী কমেন্ট করছে, পুরুষবাদী কমেন্ট করছে। তো আপনি কোন পক্ষে না গিয়ে নারীদের ফানি পোস্ট করতে পারেন। আর বর্তমান যুগে ধৃত ফান বিষয়টা খুব সহজ হয়ে উঠেছে এবং সকল মানুষের সঙ্গে হয়ে উঠেছে। তাহলে এটির প্রচলন খুব ভালোই হবে বলে মনে করছি। তবে নারীদের ফানি পোস্ট করতে গিয়ে কোনো নারীকে অসম্মান করবেন না।

কেউ রেগে যাই এমন ধরণের নারীদের ফানি পোস্ট করবেন না। আর যদি আপনার ফানি পোষ্টের কারনে কোন মেয়ে রেগে যাই বা আপনার প্রতি কটু কথা বলে, সে ক্ষেত্রে আমাদের দায়ভার নেই। আমরা শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে ফানি পোস্ট মেয়েদের দিয়ে দিয়েছি। আপনারা এগুলো আপনাদের পছন্দ অনুযায়ী নিবেন। আর এগুলোর দায়ভার সম্পূর্ণ আপনাদের নিজেরই।

প্রেম নিয়ে ফানি পোস্ট

বর্তমান যুগের প্রেম আর সিরিয়াস বিষয় হিসেবে পরিগণিত হয় না। মানুষ প্রেমকে ফানি হিসেবে দেখে। মানুষ প্রেমে পড়লেও বন্ধুরা ফানি হিসেবে দেখে। প্রেম থেকে ব্রেকআপ হলো ফানি হিসেবে দেখে। ধরুন আপনার প্রিয়তমার অন্য একটি জায়গায় বিয়ে হয়ে গিয়েছে। সে ক্ষেত্রে আপনি যদি সিরিয়াস না হন, তাহলে একটি ফানি পোস্ট করতে পারেন।

অথবা চোখের সামনে দেখতে পাচ্ছেন একটি বন্ধু প্রেমে পড়ে কেমন ছাগল হয়ে গিয়েছে। তার সম্পর্কে আপনি প্রেম নিয়ে ফানি পোস্ট করতে পারেন। এখন বন্ধু সম্পর্কে আপনি গুছিয়ে ফানি পোস্ট লিখতে পারছেন না। সেক্ষেত্রে আপনার মনের অভিব্যক্তি প্রকাশ হচ্ছে না। তাই আপনি আমাদের ওয়েবসাইটে যখন এসেছেন, তখন আমাদের ওয়েবসাইটটি আপনারাই সমাধান করে দেবে। আপনি আমাদের ওয়েবসাইট থেকে প্রেম নিয়ে ফানি পোস্ট করতে পারেন।

আমাদের ওয়েবসাইটে প্রেম নিয়ে ফানি পোস্ট এর ধরন দেওয়া আছে আপনারা এ ধরনের শুধু কপি করে নিবেন। আর নিজেদের ফেসবুক ওয়ালে পোস্ট করবেন। বন্ধুদেরকে পাত্তা না দিয়ে আপনারা প্রেম নিয়ে ফানি পোস্ট করতে পারেন। তবে অবশ্যই তা যেন বন্ধুর মনে আঘাত না লাগে।

আবার কারো ব্রেকআপ হয়ে গেছে সে ব্যক্তি সম্পর্কে আপনি ফানি পোস্ট করতে পারেন। অবশ্য এক্ষেত্রে আপনার বন্ধুর যদি সে সম্পর্ক কোনটার না থাকে, তাহলে করবেন। যদি আপনার বন্ধুর হৃদয়ে প্রেম বিষয়ক রক্তক্ষরণ ঘটে, তাহলে অবশ্যই এই ধরনের পোস্ট করতে যাবেন না। আমি যখনই পোস্ট করবেন যখন আপনি বিষয়টিকে ফানি হিসেবে দেখবেন।

ফানি ক্যাপশন বাংলা

বর্তমান সময়ে বিভিন্ন মানুষ ফেসবুক অ্যাকাউন্ট খুলে ফেলে। ফেসবুকে এসে বিভিন্ন ধরনের পোস্ট দেয়। এই ধরনের পোস্ট দিতে গিয়ে তারা যে মূর্খতার পরিচয় দেয় তা তারা জানে না। সে ক্ষেত্রে কিছুই করার থাকে না। কিন্তু অনেক মানুষ ইচ্ছাকৃতভাবে ফেসবুকে রং ঢং করে ছবি আপলোড করতে পছন্দ করে। সেই সকল ছবি আপলোড করতে গিয়ে তাদেরকে বিভিন্ন ধরনের ক্যাপশন দেয়া লাগে।

আপনার ছবি যদি ভাবগাম্ভীর্যপূর্ণ হয়, তাহলে আপনি ভাব কার্য সম্পন্ন একটি ক্যাপশন দিবেন। কিন্তু যদি আপনার ছবিটি ফানি হয় তাহলে তা অবশ্যই আপনাকে ফানি বাংলা ক্যাপশন দিতে হবে। এখন আপনি একটি উদ্ভট আকারের ছবি তুললেন আর সেটিকে ফান আকারে ফেসবুকে আপলোড করতে যাচ্ছেন।

ছবির সাথে দৃষ্টি আকর্ষণ করার জন্য আপনি একটি ফানি বাংলা ক্যাপশন দিতে যাচ্ছেন। সেটি দিতেই পারেন। সেক্ষেত্রে আপনাকে ফানি বাংলা ক্যাপশন এর সহায়তা নিতে হবে। আমাদের ওয়েবসাইটে ফানি বাংলা ক্যাপশন গুলো পেয়ে যাবেন। আপনার সাথে সামঞ্জস্য রেখে আপনারা ফানি বাংলা ক্যাপশন গুলো দিয়ে দিতে পারেন।

আপনাদের ছবির সাথে এতে করে আপনার বন্ধু-বান্ধব যাবে আপনার ছবিতেও তারা হয়তো ফানি কমেন্ট করবে। তাই আপনারা যারা ছবির সাথে সামঞ্জস্য রেখে ফেসবুকে ছবি আপলোড করতে চাচ্ছেন, তারা ফানি বাংলা ক্যাপশন এর সহায়তা নিতে পারেন।

ফানি পোস্ট বাংলা 2021

সবকিছুতেই যখন ফান, তখন আপনি কেন হয়ে যাবেন খান খান? আপনিও ফানি পোস্ট করতে পারেন। ফানি পোস্ট গুলো করলে আপনার বন্ধু-বান্ধব অনেক মজা পাবে। তাই আপনারা 2021 সালের যেসকল ফানি বিষয়গুলো এবং ঘটনার সঙ্গে জড়িত রয়েছেন, সে সকল ঘটনা ফানি পোস্ট করতে পারেন। আপনারা হয়তো সম্ভব হবে লিখতে পারছেন না। ফানি বাংলা পোস্ট করার জন্য আপনারা আমাদের ওয়েবসাইটের ফানি পোস্ট বাংলা 2021এর সাহায্য নিয়ে নিতে পারেন।

তাছাড়া অনেকে আছেন, যারা নতুন ফেসবুক একাউন্ট খুলেছেন। তারা ফেসবুকে কিভাবে স্ট্যাটাস বা পোস্ট দিতে হয়, তা জানেনা। সে ক্ষেত্রে আপনারা ফানি ফেসবুক পোস্ট করতে পারেন আপনারা আমাদের ওয়েবসাইটে 2021 সালের ফানি ফেসবুক পোস্ট দিয়ে দেওয়া আছে। এগুলোর সহায়তা গ্রহণ করে, আপনারা ফানি ফেসবুক পোস্ট ফেসবুকে দিয়ে দিন।

 

হাসির পোস্ট, হাসির স্ট্যাটাস ও হাসির পিক 2021 হাসির স্ট্যাটাস মজার পোস্ট

সর্বোপরি সকল ধরনের পোস্ট আপনারা আমাদের ওয়েবসাইটে পাবেন। আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাদের ধন্যবাদ। আপনাদের প্রয়োজনীয় কোন পোস্ট বা তথ্য যদি জানা দরকার থাকে, আমাদের কমেন্ট বক্সে অবশ্যই জানাবেন। আমাদের ওয়েবসাইটের অভিজ্ঞ টিম দিয়ে আপনাদের জন্য যত দ্রুত সম্ভব সকল সমস্যা সমাধানের পাশাপাশি বিভিন্ন তথ্য জানাতে সদাপ্রস্তুত।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button