জিপি বন্ধ সিম অফার 2021 – ৯টাকায় ১ জিবি ও ১৭ টাকায় ২জিবি অফার কোড ২০২১

আপনি কি ফ্রি ইন্টারনেটের আশায় আপনার জিপি সিমটা বন্ধ করে রেখেছেন? তাহলে এখনই উপযুক্ত সময় বন্ধ সংযোগ চালু করার। কারণ বন্ধ সংযোগ চালু করলেই আপনি পাচ্ছেন ৯ টাকায় ১ জিবি এবং ১৭ টাকায় ২ জিবি।

আমাদের আজকের লেখায় আমরা আলোচনা করব কিভাবে 9 টাকায় 1 জিবি এবং 17 টাকায় 2 জিবি ইন্টারনেট চালু করতে হবে।

জিপি ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার

জিপি বন্ধ সংযোগ চালু করলে আপনি 67 পাবেন 9 টাকায় 1 জিবি ইন্টারনেট। আপনার সিমটি ইন্টারনেট অফারের আওতাভুক্ত কিনা তা চেক করতে পারবেন একটি এসএমএস পাঠিয়ে। কিংবা আপনার বন্ধ সংযোগ ফি মোবাইলের ঢুকিয়েও জেনে নিতে পারবেন আপনি এই অফারটি পাবেন কিনা।

আমরা সাধারণত অনেকগুলো সিম কিনে বন্ধ করে রাখি। ফ্রি টক টাইম এবং ইন্টারনেটের আশায় অনেকেই এ কাজটি করে থাকে। বন্ধ সংযোগ গুলোকে সক্রিয় করার লক্ষ্যে গ্রামীণফোন আকর্ষণীয় এই অফারটি ঘোষণা করে।

জিপি ৫ জিবি ৪৩ টাকা ৭ দিন মেয়াদ

আপনার জিপি সংযোগটি যদি 2019 সালের নভেম্বর থেকে বন্ধ থাকে তাহলে আপনি এই অফারটি নিতে পারবেন। যে সিম গুলো থেকে কোন ধরনের কার্যকলাপ সম্পন্ন হয়নি সেই সিম গুলো শুধুমাত্র এই অফারের আওতাভুক্ত। এবং এই ইন্টারনেট প্যাকেজটি শুধুমাত্র পাওয়ার লোড এর মাধ্যমে রিচার্জ করেই এক্টিভেট করা যাবে। ৫ জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে ৭ দিন।

ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করতে হবে *১২১*১*৪#। এছাড়াও মাই জিপি অ্যাপ থেকে ইন্টারনেট ব্যালেন্স চেক করা যাবে।

একজন গ্রাহক শুধুমাত্র একবার এই অফারটি গ্রহণ করতে পারবে। এই অফারের জন্য auto-renewal প্রযোজ্য নয়।

৩ জিবি ইন্টারনেট ও ১০০ মিনিট টকটাইম ১০১ টাকা রিচার্জে

আপনি ৩ জিবি ইন্টারনেট এর অফারটি নিতে পারেন 43 টাকায় অথবা 101 টাকা রিচার্জ করার মাধ্যমে 3 জিবি ইন্টারনেট এবং 100 মিনিট টকটাইম পেতে পারেন ৩০ দিন মেয়াদের জন্য। এই অফারটি শুধুমাত্র পাওয়ার লোড রিচার্জের মাধ্যমে নেওয়া যাবে।

টকটাইম মিনিট দিয়ে যেকোনো লোকাল নাম্বারে কল করা যাবে। এবং ইন্টারনেট প্যাক ব্যবহার করে যেকোন ওয়েবসাইট ভিজিট করা যাবে।

অফার চলাকালীন সময়ে শুধুমাত্র একবার নিতে পারবেন অফারটি। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই অফারটি চলবে।

৪৮ মিনিট টকটাইম ২৮ টাকায় ৩০ দিন মেয়াদ

উপরোক্ত দুটি অফার ছাড়াও আপনি 48 মিনিট টকটাইম এর অফারটা নিতে পারবেন। মাত্র 28 টাকায় আপনি 48 মিনিট টকটাইম পাবেন। এবং উক্ত মিনিট ব্যালেন্স এর মেয়াদ থাকবে 30 দিন।

যেকোনো নাম্বারে কথা বলার জন্য উক্ত মিনিট ব্যবহার করা যাবে। মিনিট ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করতে পারেন *১২১*১*২#। এই প্যাকেজটি পাওয়ার লোড এর মাধ্যমে চালু করতে পারবেন।

জিপি বন্ধ সংযোগ ক্যাম্পেইন চলাকালে গ্রাহকগণ এই তিনটি অফারের শুধুমাত্র একটি অফার নিতে পারবেন। সুতরাং আপনার জন্য যে অফারটি পারফেক্ট আপনি সেটাই নিবেন। তবে আমাদের মতে ৩ জিবি ইন্টারনেট এবং ১০০ মিনিট টকটাইম অফারটা সবচেয়ে সেরা।

জিপি সিমে ফ্রি ইন্টারনেট নেওয়ার উপায়

আপনি কি জানেন জিপি সিমে ফ্রি ইন্টারনেট ব্যবহার করা যায়? একটু চালাক হয়ে আপনি সারা বছর জিপি সিমে স্বল্প মূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এজন্য আপনার শুধুমাত্র কয়েকটা জিপি সিম থাকলেই চলবে।

অনেককে দেখা যায় যারা জিপি সিম বন্ধ করে রাখে। তিন থেকে চার মাস পর যখন বন্ধ সিমের অফার দেওয়া হয় তখন তারা সিমগুলো সক্রিয় করে। এবং মাত্র 9 টাকা বা 17 টাকা দিয়ে 1 জিবি বা 2 জিবি ইন্টারনেট ক্রয় করে।

এভাবে চিন্তা করলে দেখতে পারবেন আপনার যদি পাঁচটা জিপি সিম থাকে তাহলে আপনি 5 মাস ফ্রি ইন্টারনেটের সুবিধা গ্রহণ করতে পারবেন।

ঠিক একইভাবে অন্যান্য অপারেটর গুলোতেও আপনি সিম বন্ধ রেখে তা পুনরায় চালু করার মাধ্যমে খুবই কম মূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

বন্ধ সিমের অফার চেক করার সিস্টেম

আপনার যদি কোন জিপি সিম বন্ধ থাকে তাহলে আপনি সেই সিম টি চালু না করেই সেই সিমের অফার সম্পর্কে জানতে পারবেন। এজন্য গ্রামীণফোনের ওয়েবসাইট থেকে আপনার ব্যবহৃত নাম্বারটি লিখে সার্চ করুন।

এছাড়াও আপনার সক্রিয় জিপি সিম থেকে একটি মেসেজ পাঠিয়ে ও আপনার বন্ধ সিমের অফার জানতে পারবেন। বন্ধ সিমের অফার চেক করার কোড মেসেজের মাধ্যমে আপনাকে জানিয়ে দেয়া হবে।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close