জিপি মিনিট অফার প্যাক বান্ডেল ২০২১ – জেনে নিন গ্রামীণফোন সিমের সকল মিনিট প্যাকেজ অফার সম্পর্কে বিস্তারিত

আপনি কি গ্রামীণফোন ব্যবহারকারী? বিভিন্ন মিনিট প্যাকেজ কিনে কথা বলেন? মিনিট বান্ডেল সম্পর্কে বিস্তারিত জানতে চান? আজকের এই আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

এখানে আমরা আলোচনা করব গ্রামীণফোন মিনিট অফার, প্যাকেজ ও বান্ডেল সম্পর্কে। এই লিখাটি পড়ার মাধ্যমে আপনি জানতে পারবেন কিভাবে গ্রামীনফোনের সকল মিনিট অফার এক্টিভেট করতে পারবেন। তাহলে আর বেশি কথা না বাড়িয়ে চলুন মূল আলোচনা শুরু করা যাক।

জিপি মিনিট প্যাকেজ

গ্রামীনফোনে বিভিন্ন মেয়াদে অনেকগুলো মিনিট প্যাকেজ রয়েছে। এখানে আমরা প্রতিটি মিনিট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করার চেষ্টা করব।

প্রতিটি মিনিট প্যাকেজ সবার জন্য প্রযোজ্য। তবে পোষ্টপেইড গ্রাহকরা কোন মিনিট বান্ডেল উপভোগ করতে পারবেন না। মিনিট প্যাকেজ আপনি বিভিন্নভাবে এক্টিভেট করতে পারবেন।

গ্রামীণফোনের ওয়েবসাইট হতে ইচ্ছামতো মিনিট প্যাকেজ এক্টিভেট করা যায়। মাই জিপি অ্যাপেও আপনি বিভিন্ন রেডি মিনিট প্যাকেজ পাবেন। এছাড়াও ফ্লেক্সিপ্লান অ্যাপ এর সাহায্যে আপনি মিনিট প্যাকেজ তৈরি করে নিতে পারবেন নিজের ইচ্ছে মত।

নিচে আমরা 16 ঘন্টা, 24 ঘন্টা, 7 দিন 15 দিন এবং 30 দিন মেয়াদে বিভিন্ন মিনিট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

৩১০ মিনিট ১৯৯ টাকা

30 দিন মেয়াদে চমৎকার এই মিনিট প্যাকেজ টি আপনি উপভোগ করতে পারবেন। এটি গ্রামীনফোনের সকল প্রিপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য। এক্টিভেট করার তারিখ হতে পরবর্তী 30 দিন পর্যন্ত ব্যবহার করা যাবে তিনশো দশ মিনিট টকটাইম।

প্যাকেজটি এক্টিভেট করতে নিচের কোডটি ডায়াল করুন

*121*4018#

এই একটি কোড ডায়াল করার মাধ্যমেই আপনি পেয়ে যাবেন কাঙ্খিত 310 মিনিট টকটাইম যেকোনো নাম্বারে ব্যবহার করার জন্য। তবে প্যাকেজটি এক্টিভেট করার জন্য অবশ্যই আপনার অ্যাকাউন্টের মূল ব্যালেন্সে 310 টাকা বা তারও বেশি থাকা লাগবে।

গ্রামীণফোনের ওয়েবসাইট থেকে প্যাকেজটি এক্টিভেট করার জন্য আপনাকে নিচের প্রদত্ত লিংকটিতে ভিজিট করতে হবে।

https://www.grameenphone.com/personal/plans-offers/offers/310-minutes-tk-199

১০০ মিনিট ৬৪ টাকা

মাত্র 64 টাকা দিয়ে এক্টিভেট করতে পারবেন 100 মিনিটের দুর্দান্ত এই মিনিট বান্ডেল। এই প্যাকেজের মেয়াদ থাকবে সাত দিন। অর্থাৎ আপনি যখন প্যাকেজটি এক্টিভেট করবেন তখন থেকে 7 দিন পর্যন্ত ব্যবহার করা যাবে 100 মিনিট টকটাইম যেকোনো নাম্বারে কল করার জন্য।

প্যাকেজটি ৩ টি উপায়ে এক্টিভেট করা যাবে। ফ্লেক্সিলোডের মাধ্যমে 64 টাকা রিচার্জ করলে স্বয়ংক্রিয়ভাবে চালু হয়ে যাবে এই প্যাকেজ।

নিচের কোডটি ডায়াল করার মাধ্যমে চালু করতে পারবেন এই মিনিট প্যাকেজ।

*121*4206#

এছাড়াও গ্রামীনফোনের অফিসিয়াল ওয়েবসাইট হতে এক্টিভেট করতে পারবেন চমৎকার এই মিনিট প্যাক।

নিচে প্রদত্ত লিংকে ক্লিক করে গ্রামীনফোনের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।

https://www.grameenphone.com/personal/plans-offers/offers/100-minutes-tk-64

এবার Buy বাটনে ক্লিক করুন।

তারপর আপনার ফোন নাম্বারটি লিখুন। যদি আপনার একাউন্ট ব্যালেন্স চেক পর্যাপ্ত পরিমাণে টাকা থাকে তাহলে কনফার্ম বাটনে ক্লিক করলে মিনিট প্যাকেজ চালু হয়ে যাবে।

আর যদি একাউন্টে পর্যাপ্ত টাকা না থাকে তাহলে অনলাইন থেকে রিচার্জ করেও চালু করা যাবে এই মিনিট অফার। তবে সে ক্ষেত্রে কোন পদ্ধতিতে রিচার্জ করতে চাচ্ছেন তা সিলেক্ট করতে হবে।

অব্যবহৃত মিনিট ব্যালেন্স জানতে ডায়াল করুন

*121*1*2#

৯০ মিনিট ৫৯ টাকা

7 দিন মেয়াদের 90 মিনিট প্যাকেজ টি পাবেন 59 টাকায়। যেকোনো নাম্বারে কথা বলার জন্য এই মিনিট প্যাকেজ টি ব্যবহার করা যাবে।

ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে প্যাকেজ কিনতে নিচের কোড ফলো করুন।

*121*4205#

গ্রামীণফোন ওয়েবসাইট ভিজিট করার মাধ্যমে প্যাকেজটি কিনতে হলে নিচের দেওয়া লিংকে ক্লিক করুন

https://www.grameenphone.com/personal/plans-offers/offers/90-minutes-pack

২১ মিনিট ১৪ টাকা

21 মিনিট টকটাইম পাচ্ছেন মাত্র 14 টাকায় 16 ঘন্টা মেয়াদে ব্যবহারের জন্য। দৈনন্দিন জীবনে ব্যবহারের জন্য এই মিনিট প্যাকেজ ক্রয় করতে পারেন। যখন আপনার বেশি কথা বলার প্রয়োজন হয় তখন এ মিনিট প্যাকেজ ক্রয় করতে পারেন। অর্থাৎ যাদের বেশি মিনিটের প্রয়োজন নাই তারা খরচ কমানোর জন্য এই প্যাকেজটি নিতে পারেন।

ছাত্র-ছাত্রীদের জন্য সাশ্রয় হবে এই প্যাকেজটি। পড়াশোনা বিষয়ক কথাবার্তা বলার জন্য ১৪ ঘন্টা ব্যবহার করার সুযোগ পাবেন এটি। সেকারণে ছাত্র-ছাত্রীদের এই প্যাকেজটি অধিক পছন্দের।

অন্য পেশাজীবীদের জন্য ৭ দিন বা ৩০ দিন মেয়াদের মিনিট প্যাকেজ বেশি কার্যকর হবে। এই প্যাকেজটি ইউএসএসডি কোড ডায়াল করে বা ফ্লেক্সিলোড হতে ১৪ টাকা রিচার্জ করার মাধ্যমে এক্টিভেট করতে পারবেন।

14 টাকায় 21 মিনিট টকটাইম প্যাকেজ এক্টিভেট করার জন্য নিচের কোডটি ডায়াল করতে হবে।

*121*4001#

এছাড়াও গ্রামীণফোনের ওয়েবসাইটটি চালু করতে পারবেন। এজন্য নিচের প্রদত্ত লিংকে ক্লিক করে গ্রামীণফোনের ওয়েবসাইট ভিজিট করুন।

https://www.grameenphone.com/personal/plans-offers/offers/21-minutes-tk-14

ওয়েবসাইটে প্রবেশের পর আপনার ফোন নাম্বারটি প্রবেশ করুন। এরপর কনফার্ম বাটনে ক্লিক করে প্যাকেজটি চালু করে ফেলুন।

সর্বশেষ কথা

আমাদের আর্টিকেলটি কেমন লেগেছে তা জানাতে ভুলবেন না। আমাদের দেওয়া তথ্য হতে আপনি উপকৃত হলে তা অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন। বিভিন্ন অপারেটরের মিনিট এবং ইন্টারনেট অফার সংক্রান্ত তথ্য জানার জন্য নিয়মিত ভিজিট করুন আমাদের ওয়েবসাইট। আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close