মোবাইলে প্রেম করার উপায়

কোনভাবে যদি কারো সঙ্গে মোবাইলে আপনার কথা বলতে ইচ্ছে করে অথবা মোবাইলে কথা বলার সময় কাউকে যদি আপনি আপনার প্রেমের ফাঁদে অথবা আপনার ভালবাসার বেড়াজালে ফেরাতে চান তাহলে আপনাকে কথা বলার ক্ষেত্রে বিশেষ কিছু কৌশল অনুসরণ করতে হবে। ধরেন আপনি যদি কারো সঙ্গে মোবাইলে হঠাৎ করে কল দিয়ে কথা বলতে চান এবং সেই ব্যক্তি যদি আপনাকে না চিনে তাহলে দেখা যাবে যে অনেক সময় আপনার এই ফোন কল কেটে দিবে এবং আপনার কোন কথা বার্তায় বলা হবে না।

তাই কথা কথা বলার ক্ষেত্রে আপনাদের অবশ্যই সাবধানে কথা বলতে হবে এবং এক্ষেত্রে আপনি যদি সুন্দর সুন্দর কথা বলে তাদেরকে ইমপ্রেস করতে পারেন তাহলে সেটা হবে সবচাইতে ভালো। সাধারণত আপনি যদি আননোন নাম্বারে ফোন দেন এবং কল করে কথা বলার সময় কেমন আছেন , কি করছেন এ ধরনের প্রশ্ন জিজ্ঞেস করেন তাহলে দেখা যাবে যে সেই ব্যক্তি বিরক্ত হয়ে গিয়েছে এবং আপনি আনকমন কথা বলতেই পারেন না বলে এবং রোমান্টিক কথা বলতে পারেন না বলে আপনার সঙ্গে কথা বলা বাদ দিয়ে দিয়েছে।

প্রকৃতপক্ষে অনেক মেয়ে আছে যারা আপনাকে পছন্দ করে এবং এই পছন্দ করার সুবাদে আপনি যদি তাকে গালিও দেন তাহলে দেখা যাবে যে সে আপনার ফোন কল কখন কাটবে না। কিন্তু আপনি যদি প্রাথমিক অবস্থায় কাউকে ইমপ্রেস করতে চান তাহলে কথা বলার সময় অবশ্যই আপনাদের রোমান্টিক হতে হবে এবং কথা বলার সময় সে যদি সম্মতি প্রদান করে এবং আপনার কথার মাধ্যমে যদি তাকে দীর্ঘ সময় ধরে ফোনের অপর পাশে রাখতে পারেন তাহলে দেখা যাবে যে আস্তে আস্তে আপনি আপনার মনের কথা জানাতে পারছেন এবং আপনি তাকে কতটা ভালোবাসেন এটা এক্সপ্লেইন করতে পারছেন।

হার পাওয়ার প্রজেক্ট ট্রেনিং বিনামূল্যে মেয়েদের আউটসোর্সিং বিষয়ে ট্রেনিং কারা পাবে, কবে শুরু হবে, কিভাবে করতে হবে

অনেকক্ষেত্রে দেখা যায় যে মোবাইলে প্রেম করার সময় আপনারা এমন কিছু অহেতুক কথাবার্তা বলেন যেগুলো অন্যান্য ছেলেরা বলে এবং এই কথাগুলো যদি সেই মেয়ের বিরুদ্ধে হয়ে যায় অথবা সেই ছেলের বিরুদ্ধে হয়ে যায় তাহলে দেখা যাবে যে ফোন কল হঠাৎ করে কেটে যেতে পারে। এই কথা বলার সময় সাবধানতা অবলম্বন করতে হবে এবং আপনাদের যাদের নতুন প্রেম তাদের অবশ্যই সাবধানতা অবলম্বন করার পাশাপাশি রোমান্টিক কথা বলতে হবে এবং সেই মেয়ে যেটা পছন্দ করে সেই অনুযায়ী কাজ করলে সব চাইতে ভাল হবে।

যদি কোন মেয়ের সাথে মোবাইলে প্রেম করার উপায় জানতে চান তাহলে আপনাদেরকে বলবো যে তাদের মতামত সবসময় হ্যাঁ বলে ধরে নিন এবং হ্যাঁ বলে ধরে নিলে এবং তাদের মতামতকে গুরুত্ব প্রদান করলে দেখা যাবে যে সেই মেয়ে আপনাকে পজিটিভলি গ্রহণ করতে শিখেছে এবং আপনি যে তাকে আসলেই ভালবাসেন এই বিষয়গুলো এসে বুঝতে শিখেছে। তবে কম বয়সী মেয়েদের ক্ষেত্রে আপনারা যখন তাদের সঙ্গে মোবাইলে কথা বলে প্রেম করতে যাবেন তখন দেখা যাবে যে অধিকাংশ ক্ষেত্রে আপনার কাজ হয়ে গিয়েছে এবং অনেক সময় যদি বয়স্ক অথবা বাস্তবতা বুঝে এমন মেয়ের সঙ্গে কথা বলেন তাহলে আপনাকে অবশ্যই ভেবে চিন্তে এবং রোমান্টিক ভাবে কথা বলতে হবে।

আর যদি আপনার গার্লফ্রেন্ডের সঙ্গে মোবাইলে প্রেম করার উপায় জানতে চান তাহলে বলব যে আপনার গার্লফ্রেন্ড কেমন এবং কি চাই সেগুলো আপনার খুব ভালোভাবে বোঝেন এবং সে অনুযায়ী কথা বললেই আপনাদের সবচাইতে ভালো হবে এবং আপনি যখন প্রেম করবেন তখন দেখা যাবে যে মনের ভেতরের ভালোবাসা থেকে অনেক প্রশ্ন জিজ্ঞাসা করা হচ্ছে সুন্দর সুন্দর কথা বলা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button