মোবাইল ফোনের দাম 2020 সকল ব্র্যান্ড ও মডেলের বর্তমান দাম ২০২০

আপনি কি 2020 সালে মোবাইল ফোন কিনতে চাচ্ছেন? বিভিন্ন ব্র্যান্ডের অনেকগুলো মোবাইল সাশ্রয়ী রেটে পাওয়া যাচ্ছে। আজকে আমরা এমন কিছু মোবাইল ফোনের দাম নিয়ে আলোচনা করব।

আমাদের আজকের লেখাতে আমরা স্যামসাং, সিম্ফোনি, ওয়ালটন, শাওমি, অপপো, নোকিয়া, রেডমি, ওয়ানপ্লাস, ভিভো ও অন্যান্য জনপ্রিয় মোবাইল ফোনের বর্তমান বাজার মূল্য সম্পর্কে জানব। তাহলে কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক।

মোবাইল ফোনের দাম

মোবাইল ফোনের দাম মোবাইলের মডেল এবং ফিচারের ওপর নির্ভর করে। প্রতিনিয়ত দাম আপডাউন করে। সে কারণেই নিয়মিত আপডেট রাখতে হয়। সে রকম প্রয়াস থেকেই আজকের আর্টিকেল লেখা।

আমরা যে সকল মোবাইল ফোনের বর্তমান বাজার মূল্য নিয়ে আলোচনা করব তা হলঃ

১/ সিম্ফোনি

২/ স্যামসাং

৩/ নকিয়া

৪/ ওয়ালটন

৫/ শাওমি

এসকল ব্র্যান্ডের মোবাইল ফোনের যে সকল মডেল বাংলাদেশে পাওয়া যায় তার বিস্তারিত ফিচার এবং দাম দেওয়া হবে।

সিম্ফোনি মোবাইল ফোনের দাম

সিম্ফোনি সবচেয়ে সাশ্রয়ী রেটে পাওয়া যায় এমন একটি মোবাইল ফোন। যেটা চীন দেশে তৈরি। এই মোবাইল গুলো সরাসরি বাংলাদেশের জন্য তৈরি করা হয়। সে কারণেই খুব অল্প দামে কিনতে পাওয়া যায়।

সর্বনিম্ন ১০০০ টাকা দিয়ে আপনি সিম্ফনি ব্র্যান্ডের ডুয়েল সিম একটি মোবাইল ফোন কিনতে পারবেন। এবং ব্যাটারির দিক দিয়ে এই মোবাইল গুলো সত্যিই অসাধারণ। সে কারণে চার্জ নিয়ে চিন্তার কোন কারন নাই।

সিম্ফোনি ফিচার ফোন বা বাটন ফোন ছাড়াও রয়েছে অনেকগুলো দামী দামী অ্যান্ড্রয়েড মোবাইল। এগুলোর রেম এবং রম অত্যান্ত শক্তিশালী। খুব দ্রুত কাজ করে এবং হ্যাং করে না। সুতরাং কম বাজেটের মধ্যে ভাল সার্ভিস পেতে হলে সিম্ফোনি সেরা।

শাওমি মোবাইল ফোনের দাম

শাওমি ব্র্যান্ড এর রেডমি সিরিজের অনেকগুলো ফোন ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এর পেছনে সবচেয়ে যে কারণটি রয়েছে তা হলো অল্প দামে চমৎকার চমৎকার সব ফিচার। দুর্দান্ত ব্যাটারি পারফরম্যান্স এবং হাইরেজুলেশন ক্যামেরা রেডমি ফোন গুলোতে দিয়েছে অসাধারণ বুস্ট।

আজকে আমরা শাওমি কোম্পানির মোবাইল ফোনের বর্তমান বাজারদর সম্পর্কে জেনে নেব। একটা কথা না বললেই নয়, বর্তমানে অনেকগুলো শাওমি ফোন বাংলাদেশের প্রায় সকল মার্কেটে পাওয়া যায়। শুধুমাত্র মফস্বল এলাকার ছোট দোকানগুলো বাদে উপজেলা শহরের দোকানগুলোতেও আপনি শাওমি ব্যান্ডের মোবাইল ফোন পাবেন।

Updated: August 3, 2020 — 9:53 am

The Author

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *