মজার পোস্ট – ফেসবুক ফানি স্ট্যাটাস ও পিকচার, চরম হাসির ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন

আপনি কি ফেসবুক এর মজার মজার পোস্ট করতে ভালোবাসেন? আপনার পাঠকসমাজকে আপনার ফানি স্ট্যাটাস গুলো পছন্দ করে? তাহলে আপনাকে আরো একধাপ সামনে এগিয়ে নিতে আমাদের আজকের এই আয়োজন। এই লেখাটি পড়ার মাধ্যমে আপনি চমৎকার সব মজার মজার এবং ফানি ফেসবুক ক্যাপশন, স্ট্যাটাস ও পোস্ট সংগ্রহ করতে পারবেন।

ছেলেদের নিয়ে মজার পোস্ট

ফেসবুক সহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ছেলেদের নিয়ে মজার মজার পোস্ট চোখে পরে,সাধারণত বন্ধু বান্ধবরা অন্য বন্ধুর টাইমলাইনে গিয়ে এসমস্ত স্ট্যাটাস দিয়ে থাকে হাঁসি তামাশা করার জন্য।অথবা বিভিন্ন বিশেষ ডে তে ফ্রেন্ডরা পরস্পর একে অপরের টাইমলাইনে গিয়ে মজার মজার পোস্ট আপলোড করে থাকে।

আপনি কি এরকম মজার মজার পোস্ট খুঁজছেন? তাহলে বলব হ্যাঁ আপনি ঠিক জায়গাতেই এসেছেন। আমরা আমাদের ওয়েবসাইটে ছেলেদের নিয়ে বিভিন্ন মজার মজার পোস্ট আপলোড করেছি। যে কেউ চাইলেই এখান থেকে অতি সহজে মজার মজার স্ট্যাটাস ডাউনলোড করতে পারেন।

ঘুম নিয়ে মজার স্ট্যাটাস

আমাদের ফ্রেন্ড সার্কেলের মধ্যে অনেকেই থাকে যারা ঘুমকাতুরে,তাদের বিশেষ বিশেষ টাইম গুলো ছাড়া সব টাইমেই ঘুমাতে দেখা যায়। এসব বন্ধুদের নিয়ে তাদের জন্মদিনে ঐ বন্ধুর টাইমলাইনে ঘুম নিয়ে বিভিন্ন মজার মজার পোস্ট দেওয়া যায়।

অথবা ঘুমকাতুরে বন্ধুকে রাগায় দিতে তার টাইমলাইনে এসব ফানি পোস্ট শেয়ার করা হয়। সকলের সুবিধার্থে আমরা আমাদের ওয়েবসাইটে ঘুম নিয়ে এসকল ফানি স্ট্যাটাস এর লিংক দিচ্ছি, যে কেউ চাইলেই সহজেই ডাউনলোড করতে পারবেন ঘুম নিয়ে মজার মজার পোস্ট।

মেয়েদের রাগানোর ফেসবুক স্ট্যাটাস

আপনার গার্লফ্রেন্ড কে রাগাইতে চাইলে অথবা আপনার খ্যাপা বান্ধবীকে রাগাইতে চাইলে আপনি আমাদের ওয়েবসাইট থেকে মেয়েদের রাগানোর স্ট্যাটাস বা পোস্ট ডাউনলোড করতে পারেন।

আমাদের ওয়েবসাইটে আপনার সুবিধার্থে আমরা এই ধরনের বিভিন্ন পোস্ট এড করেছি। মেয়েদের রাগিয়ে দেওয়ার বিভিন্ন ট্রিকস ও এড করা হয়েছে আমাদের ওয়েবসাইটে।

হাসির পোস্ট

বর্তমানের এই কর্মব্যস্ততার যুগে সারাদিনের ক্লান্তি ,অবসাদ শেষে ফেসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম গুলো হয়ে উঠেছে বিনোদনের কেন্দ্র।আপনিও আপনার টাইমলাইনে বিভিন্ন মজার মজার হাসির পোস্ট শেয়ার করতে পারেন।

আপনাদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটে বিভিন্ন হাসির স্ট্যাটাস আপলোড করেছি, খুব সহজেই আপনি পেতে পারেন বিভিন্ন মজার পোস্ট এই ওয়েবসাইট থেকে। আপনার বন্ধুদের বিনোদন দিতে আপনার টাইমলাইনে শেয়ার করুন বিভিন্ন মজার মজার হাসির স্ট্যাটাস।

মেয়েদের নিয়ে ফেসবুক স্ট্যাটাস

আপনি কোনো মেয়েকে ইমপ্রেস করতে চাইলে অথবা তার আকর্ষন পেতে চাইলে তাকে নিয়ে সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করতে পারেন। মেয়েদের ইমপ্রেস করার সবচেয়ে সহজ কৌশল হলো তাকে নিয়ে বা তার সৌন্দর্য নিয়ে প্রশংসা করা, মেয়েদের নিয়ে এ ধরনের বিভিন্ন পোস্ট এড করা হয়েছে আমাদের ওয়েবসাইটে। আপনি কারো আকর্ষণ পেতে চাইলে আমাদের ওয়েবসাইট থেকে এইসকল পোস্ট ডাউনলোড করতে পারেন।

ফানি স্ট্যাটাস ২০২০

বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সবসময়ই আমরা বিভিন্ন ফানি স্ট্যাটাস দেখে অভ্যস্ত,এসকল স্ট্যাটাস যখন পুরনো হয়ে যায় তখন সেগুলো আর আনন্দের উৎস হয়ে উঠেনা।

নতুন নতুন, নতুন স্টাইলের ফিনি পোস্ট পড়তে আমরা সকলেই ভালোবাসি। আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে সবচেয়ে আপডেট, লেটেস্ট ফানি স্ট্যাটাস।আপনি চাইলে সহজেই ডাউনলোড করতে পারেন আমাদের ওয়েবসাইট থেকে এসকল ফানি স্ট্যাটাস।

চরম হাসির ফানি পিক

ফেসবুক মেসেঞ্জার এর ফানি ইমোজি পিক

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close