পছন্দের মানুষকে প্রপোজ করার নিয়ম – প্রথম প্রেম কিভাবে শুরু করবেন

পছন্দের মানুষকে প্রপোজ করতে চাচ্ছেন কিন্তু কিভাবে অ্যাপ্রচ করবেন তা বুঝতে পারছেন না? তাহলে আর চিন্তার কোন কারন নাই। কারণ আমরা নিয়ে আসলাম সমাধান। আমাদের এই লিখাটি পড়ার মাধ্যমে আপনি জানতে পারবেন কিভাবে অনায়াসেই স্মার্টলি প্রিয়জনকে প্রপোজ করবেন।

প্রপোজ করার মেসেজ

১/ মানুষ বলে, প্রথম দেখাতেই প্রেমে পড়ে গেছি। আমি কথাটি নিছকই উপমা ভাবতাম, আজ মানি কথাটি সত্য হয়ে যায় যখন প্রথম দেখার সেই মেয়েটি তোমার মতো কোনো পরী হয়। প্রথম দেখাতেই তুমি আমার পৃথিবীকে উল্টাপাল্টা করে দিয়েছো

২/ নাটোরের বনলতা সেন কেও হার মানায় তোমার সৌন্দর্য, স্বর্গের কোনো হুর যেনো মর্তে নেমে এসেছে। প্রথম দেখাতেই তোমার প্রেমে পড়েছি, তুমি এখন আমার কল্পনা বাস্তব সবটা জুড়ে আছো। তোমাকে সামনাসামনি বলতে পারিনি, তাই এখন বলছি ভালোবাসি তোমায়।

৩/ বিধাতা নাকি জোড়ায় জোড়ায় নারী পুরুষ সৃষ্টি করেছে, তোমাকে দেখে আমার মনে হয় তুমি শুধু আমার জন্যই বিধাতার হাতে সৃষ্টি হয়েছো। তোমার সৌন্দর্য, সুমধুর কন্ঠ আমায় পাগল করেছে। অনেক দিন চেষ্টা করেছি কিন্তু বলতে পারিনি। তোমার হাতটি ধরে সারাজীবন চলার অনুমতি পেতে পারি?

৪/ তোমার ওই মায়াবী মুখখানি আমার সর্বনাশ করেছে, ঠিকমতো ঘুমাতে দেয় না। কোনো কিছুতেই আর মন বসে না, শুধু বারবার তোমাকে দেখতে ইচ্ছা করে। আমি তোমার প্রেমে পাগল হয়ে গেছি, ভালোবাসি তোমায়। তুমি কি আমায় ভালোবাসায় ভরিয়ে দিবে?

৫/ আমি ঠিক গুছিয়ে কথা বলতে পারি না, তুমি আমাকে অগোছালো করে দিয়েছো। মন যেন এখন আর আমার কাছে থাকে না, তুমি চুরি করে নিয়েছো। তোমাকে দেখলেই হৃদযন্ত্রটি অস্থির হয়ে উঠে,কি করে বলি তোমায় অনেক অনেক ভালোবাসি।

৬/ সেদিন বসন্ত এসেছিলো হৃদয় মাঝে, যেদিন তোমার মতো সুন্দর, নিষ্পাপ গোলাপের দেখা পেয়েছিলাম। সেদিন কোকিলের কন্ঠ কানে শুনেছিলাম অসময়ে ,যেদিন ঝর্নার কলকল ধ্বনির মতো তোমার কন্ঠ কানে এসেছিলো। সেদিন বলতে পারিনি তোমায়, তুমি খুব সুন্দর। তোমার সৌন্দর্যের প্রেমে পড়িবো সখি বারেবারে।

৭/ ভালোবেসে সারাজীবন ভালোবাসায় বেঁধে রাখবো,যদি একটি বার সাড়া দাও। বিধাতাও কষ্ট পাবে যদি তুমি আমার না হও। জীবনে মরণে বেঁধে রাখিবো প্রিয়তমা জনম জনম ধরে, সখি যদি হাত দুটি বাড়াও।

৮/ জেগে থাকলে তোমার কল্পনাতে ডুবে থাকি, ঘুমন্ত আমি তোমায় স্বপ্নে দেখি। তোমাকে বারেবারে দেখতে চায় এমন, যদি অনুমতি দাও ঐ দুহাত ধরার সারাজীবন ভালোবাসায় বেঁধে রাখবো কথা দিলাম।

৯/ ভালোবাসার সংজ্ঞা আমার জানা নেই। যদি কাউকে দেখার জন্য বারবার মন আনচান করার নাম ভালোবাসা হয়, তবে আমি তোমাকে ভালোবাসি। যদি শয়নে স্বপনে তাঁকে নিয়েই হৃদয় মাঝে ছবি আঁকানোর নাম ভালোবাসা হয় তবে আমি তোমায় ভালোবাসি। যদি অনুমতি দাও, সারাজীবন ভালবাসতে চাই।

১০/ অনেক বার তোমার সামনে গেছি, সাহস করে বলতে পারিনি ভালোবাসি তোমায়। অনেক বার রাস্তার ঐ মোড়ের পাশে গোলাপ নিয়ে দাঁড়িয়ে থেকেছি কিন্তু সাহস হয়নি তোমাকে দেওয়ার। তাই আজ নিরুপায় হয়ে মেসেজেই লিখছি ভালোবাসি তোমায় প্রিয়তমা।

প্রপোজ করার ম্যাসেজ
প্রপোজ করার ছবি
প্রপোজ করার ডাইলগ
প্রপোজ করার রোমান্টিক কথা
প্রপোজ স্ট্যাটাস
প্রপোজ করার ছন্দ
প্রপোজ করার স্টাইল
প্রপোজ করার এস এম এস
প্রথম প্রপোজ করার চিঠি
প্রপোজ লেটার
প্রপোজ করার কবিতা

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close