প্রপোজ করার রোমান্টিক কথা

প্রপোজ করার রোমান্টিক কথা

যদি আপনি কোন পছন্দের মানুষকে প্রপোজ করতে চান এবং আপনার মনের কথা যদি তাকে জানাতে চান তাহলে এমন ভাবে জানাতে হবে যেন কথাটি অবশ্যই রোমান্টিক হয়। কারণ মেয়েরা কাঠখোট্টা একটা টাইপের ছেলের চাইতে রোমান্টিক ছেলেদের খুব পছন্দ করে থাকে। তাই আপনি একটা মেয়ের মন বোঝার পর তাকে যতটা হাসিখুশি রাখতে পারবেন এবং যতটা এক্সরডিনারি আচরণ করতে পারবেন ততটাই আপনাকে মেয়েটা পছন্দ করতে শুরু করবে এবং মনে করতে পারবে যে আপনার মাধ্যমে সেই ব্যক্তিটা খুশি আছেন। তবে যাই হোক আপনি যখন আপনার পছন্দের মানুষকে প্রপোজ করতে চাইবেন তখন আপনাকে প্রপোজ করার ক্ষেত্রে অবশ্যই রোমান্টিক কথা ব্যবহার করতে হবে। প্রপোজ করার রোমান্টিক কথার ক্ষেত্রে আপনারা আমাদের ওয়েবসাইট থেকে এখানে বিভিন্ন ধরনের বিষয় দেখে নিতে পারেন যা আজকে আপনাদের জন্য আমরা প্রদান করতে চলেছি।

প্রপোজ করার স্ট্যাটাস মেসেজ

তুমি অপরুপ সুন্দরী, তুলনাহীন ভালো মন তোমার। আমি রুপের প্রেমে পড়তেই পারতাম , তোমার রুপ প্রেমে পড়ার মতোই। তবে আমি প্রেমে পড়েছি তোমার মনের। তোমার মনের শুদ্ধতা আমাকে আষ্টেপৃষ্টে বেধে চলেছে কেবল। তোমার প্রেমের শুদ্ধ অনলেই পুড়তে চাই সারাটি জীবন। সুযোগ দিও মনের ঘরের বাসিন্দা হতে মন-সুন্দরী।”

ভালবাসা বলতে আমি জানি একধরণের আকর্ষণ যাকে সে নিজের সুখে-দুঃখে কাছে রাখতে চায়। আমি যখন এমন কাউকে ভাবি শুধু তোমার ছবি ভেসে উঠে হৃদয়ে।

“তোমাকে যেদিন প্রথম দেখেছিলাম, সেদিনই জেনেছিলাম তুমি আমার। সময়ের বোবা টানেলের লম্বা পথ পেরিয়ে আজ এসে দাড়িয়েছি তোমার সামনে। আজ আমার সমস্তটা জুড়েই তোমার বসবাস। ভালবেসে গ্রহণ করো এ অধমে, তোমার জন্যেই দেওয়ানা রয়ে যাবে এই দিল আজীবন।”

 

“নাটোরের বনলতা সেন কেও হার মানায় তোমার সৌন্দর্য, স্বর্গের কোনো হুর যেনো মর্তে নেমে এসেছে। প্রথম দেখাতেই তোমার প্রেমে পড়েছি, তুমি এখন আমার কল্পনা বাস্তব সবটা জুড়ে আছো। তোমাকে সামনাসামনি বলতে পারিনি, তাই এখন বলছি ভালোবাসি তোমায়।”

“জানি না তোমার দেখা পাবো কিভাবে, কিভাবে তোমাকে পাবো নিজের করে খুব কাছে। জানি না কতোটা আপন ভাবো তুমি আমায়, শুধু জানি এই মন ভীষণ ভালবাসে তোমায়। নীর্ঘুম রাতের পর যেমন ঝলমলে ভোর সব সঙ্কা কাটায় তেমনি তোমাকে দেখলেই আজকাল মন ভালো হয়ে যায়। তোমার কথাই ভাবি সারাটিক্ষণ, একেই কি ভালবাসা বলে? যদি তা-ই হয় আমি ভালবাসি তোমায় আমার সমস্তটা দিয়ে।”

“ভালবাসা সেই অমূল্য উপলব্ধির নাম যা একজনকে অতীতের সব দুঃখ ভুলিয়ে দেয় আর নতুন আনন্দে নিজেকে খুশি রাখতে সাহায্য করে। ভালবাসা মানে একজনের সব দোষগুলো জেনে যাওয়া এবং সেগুলোর জন্যে তাকে আরো বেশী করে ভালবাসা। প্রিয় আমার অবস্থা ঠিক এমনই। তোমাকে আমার জীবনে পেয়ে আমার সমস্ত অতীতের দুঃখগুলো যেনো ম্লান হয়ে গেছে, তোমার সবকিছুরই প্রেমে পড়ছি বারংবার। আমার সমস্তটা দিয়েই তোমাকে ভালবেসে পেলেছি,তোমাকে ছাড়া আজকাল বাঁচার কথা কল্পনাতেও আসে না। আমার সমস্ত স্বপ্নে, বাস্তবে, ভবিষ্যতে শুধু তোমারই বসবাস।”

“কোনো এক বিখ্যাত লেখক বলেছিলেন- ভালবাসা হলো কাঁচা সবজির মতো, নষ্ট হয়ে যায়। তাই ভালবাসা লুকিয়ে রাখতে হয়। বুক হলো ঠান্ডা ফ্রিজের মতো। যার বুক যতো ঠান্ডা, তার ভালবাসা টিকে দীর্ঘতর। জানো আমিও এই ঠান্ডা ফ্রিজের মতোই মন দিয়ে বসে আছি তোমায় আজ তিন তিনটি বছর। তোমার কাছে এসেছি,প্রহর গুনেছি, তোমাকে কাছে পাওয়ার স্বপ্ন দেখেছি, বিরহে বুক ভাসিয়েছি। আজ আর লুকাতে পারছি না, আমার স্বপ্নের রাজকন্যাকে আজ আমার রাজ্যের রানী বানাতে তাই চলেই এলাম !”

জীবনে চলার পথে আমরা যখন কাউকে পছন্দ করে থাকি তখন মনে হয় সেই ব্যক্তি ছাড়া আমাদের জীবনের চলবে না এবং তাকে পেলে আমাদের জীবন স্বয়ংসম্পূর্ণ হয়ে যাবে। তাই আপনি যখন একজন ছেলে হয়ে একটা মেয়েকে প্রপোজ করবেন তখন অবশ্যই আপনার মনের কথা এমন ভাবে তার সামনে তুলে ধরতে হবে যাতে করে সেই মেয়েটি বুঝতে পারে আপনি তাকে বাস্তবসম্মত কথা বলছেন এবং আজীবন সুখে রাখতে পারবেন। তাছাড়া এই ক্ষেত্রে আপনাকে অল্প কথায় কাজ ছাড়তে হলে বেশ কিছু রোমান্টিক কথা এবং বেশ কিছু বাস্তবসম্মত ভবিষ্যতের চিন্তাভাবনা সম্পর্কিত কথা যদি বলতে পারেন তাহলে সে আপনাকে সকল দিক থেকে পারফেক্ট বলে মনে করবে।

রোমান্টিক কথা কি শিখে যেতে হয়

“আপনি এত দিন তোমার/আপনার গণ্ডির যে কয়টা মেয়ে দেখেছেন তারা আপনার বোন আর মা অথবা বান্ধবি৷ আজ আমি আপনার কাছে এসেছি আপনার অংশ হয়ে। আমি ঠিক আপনার শরীরের অংশের মত আপনাকে আগলে রাখতে চাই”।

তাছাড়া বর্তমান সময়ে ছেলেদের ক্যারিয়ার অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় বলে এবং একটি ছেলের উপরে মেয়ের দায়িত্ব অর্পণ করা হয়ে থাকে বলে আপনি যদি ক্যারিয়ারের বিষয়ে সচেতন হয়ে থাকেন এবং নির্দিষ্ট একটি ক্যারিয়ারে সফলতা অর্জন করতে পারেন তাহলে দেখা যাবে যে খুব সহজেই আপনি যেকোন মেয়ের হৃদয় হরণ করতে পারবেন। তাছাড়া নিজের অর্থ সম্পত্তির বিষয়গুলো থাকার পাশাপাশি আপনি মনের দিক থেকে কতটা ভাল এগুলোও একজন মেয়ের কাছে খুবই গুরুত্বপূর্ণ বিষয় হিসেবে দাঁড়িয়ে থাকে।ভাই আপনি যখন একজন মেয়েকে প্রপোজ করবেন তখন অবশ্যই আপনাকে সকল দিক বিবেচনা করে কিছু রোমান্টিক কথা দিয়ে এবং বাস্তবসম্মত কথা দিয়ে প্রপোজ করলে সেটা অনেক কাজে দেবে এবং আপনার কথাই সে রাজি হয়ে যাবে।

প্রপোজ করার রোমান্টিক কথা

”আমি তোমাকে ছাড়া বাঁচবো না।” “তোমার জন্যে জীবন দিয়ে দিব,হাত কাটব।” এই সমস্ত হুমকি মূলক কথাবার্তা আজকাল আর কেউ বিশ্বাস করে না। এসব আপনার মূল্য আপনার পছন্দের ব্যক্তির কাছে আরো কমিয়ে দেয়। তাই তাকে রোমান্টি স্টাইলে প্রপোজ করতে চাইলে বলুন “তোমার জন্যে ভালো ক্যারিয়ার করব ” “তোমার প্রিয় জায়গা গুলো আমরা একসাথে ঘুরব” “দুনিয়া দেখব”। ” তোমার ইচ্ছে কে আমি সম্মান করব”।

সত্যি বলতে আজকাল তোমার জন্যে আকাশের চাঁদ এনে দিব থেকে সুন্দর শোনায় “তোমাকে নিয়ে তোমার প্রিয় পাহাড়ে যাব”। বা সে যেসব জায়গায় যেতে চায় সেখানে ঘুরতে যাওয়ার আগ্রহ দেখানো।

তবে হঠাৎ করে যখন আপনি কাউকে প্রপোজ করতে যাবেন তখন তার মানসিক অবস্থা বুঝতে হবে এবং সেই ব্যক্তি যদি আসলে আপনার প্রপোজ গ্রহণ করার মানসিকতাই থাকে তখন সেই মুহূর্তে করলেই সেটা সবচাইতে কাজের হবে। কোন একজন ব্যক্তি রাগ করে আছে অথবা কোন কারনে তার মেজাজ খারাপ এবং সেই মুহূর্তে আপনি গিয়ে যদি প্রপোজ করেন তাহলে সেটা হিতে বিপরীত হয়ে যাবে। যেহেতু আপনি একজন মানুষকে আপনার জীবনের সঙ্গী হিসেবে ভেবে রেখেছেন এবং তাকে প্রপোজ করে আপনার আহ্বান জানাচ্ছেন সেহেতু তার মানসিক অবস্থা যদি না জানা থাকে তাহলে আপনার জন্য ভালো হবে না।

তাই প্রপোজ করার সকল বিষয়গুলো আপনারা মাথায় রেখে একজন ব্যক্তির সামনে গিয়ে পরিবেশ অনুযায়ী যদি প্রপোজ করতে পারেন তাহলে সেটা অনেক কাজের হবে। সেই সাথে আপনি যদি তাকে আপনার বিষয়গুলো খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে পারেন এবং আপনি তাকে কতটা পছন্দ করেন এবং ভবিষ্যতে আপনি তাকে কিভাবে রাখবেন এ বিষয়গুলো বুঝিয়ে দিতে পারেন তাহলে দেখা যাবে যে ভরসার জায়গা থেকে সেই মেয়েটি আপনাকে পছন্দ করবে। আর সেই সাথে আপনি সেই মেয়ের অথবা সেই ছেলের হৃদয় হরণ করতে পারবেন এবং দুজন দুজনকে মনের মত করে ভালবাসতে পারবেন। তাই আমাদের ওয়েবসাইটের প্রদান করা প্রপোজ করার রোমান্টিক কথাগুলো সংগ্রহ করে নিন এবং সেগুলো ব্যবহার করে মনের মানুষকে জয় করে ফেলুন।

About শাহরিয়ার হোসেন 4780 Articles
Shahriar1.com ওয়েবসাইটে আপনার দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় যা কিছু দরকার সবকিছুই পাবেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*