রমজান মোবারক মেসেজ SMS

Rate this post

আমরা জানি যে পবিত্র রমজান মাসে এপ্রিল মাসের 3 তারিখ থেকে শুরু হতে যাচ্ছে। রমজান মাস উপলক্ষে অনেকেই মানসিকভাবে প্রস্তুতি গ্রহণ করেছেন এবং পবিত্র রমজান মাসের সিয়াম সাধনা করার জন্য অনেকেই শারীরিকভাবে সামর্থ্যবান রয়েছেন। তবে এমন কিছু মানুষ রয়েছে যারা শারীরিকভাবে সক্ষম থাকার পরেও সিয়াম সাধনা করেন না এবং রমজান মাসের অন্যান্য উপলক্ষে ঠিকমতো করেন না। তারা যদি আমাদের এই পোস্ট পড়ে থাকেন তাহলে বলব যে অবশ্যই মাহে রমজান মাস পালন করবেন এবং একটি মুসলমানের জীবনে রমজান মাস ফজিলতপূর্ণ মাস এবং মঙ্গলময় মাস।

এই মাসের ইবাদত যে কতটা গুরুত্বপূর্ণ তা যদি আপনি বাস্তবে প্রমাণ পেতেন অথবা সরাসরি ফলাফল পেতেন তাহলে বুঝতে পারতেন এটি আপনার জীবনের জন্য কতটা গুরুত্বপূর্ণ এবং কতটা কার্যকরী। মাহে রমজান মাসের সুযোগ প্রত্যেকটি মুসলমান কে জীবনে হয়ত আসে না এবং এবার যারা পালন করবেন তারা হয়তো আগামী বছরে পাবেন না। তাই বর্তমান বছরে মাহে রমজান মাস উন্দের ভাবে পালন করার জন্য মনেপ্রাণে নিয়ত করুন এবং শারীরিকভাবে সক্ষম এনে আপনারা প্রত্যেকটি ইবাদত করার চেষ্টা করুন।

আর আপনারা মাহে রমজান মাস উপলক্ষে যারা বিভিন্ন বন্ধুর ইনবক্সে রমজান মাসের মেসেজ পাঠাতে চান তারা আমাদের ওয়েবসাইট থেকে সুন্দর সুন্দর এসএমএস সংগ্রহ করতে পারবেন। সাহিত্যিক ভাষায় রমজান মাস উপলক্ষে এই ধরনের এসএমএস লেখা হয়েছে এবং এগুলো যদি আপনারা পড়েন তাহলে ভাষার মাধুর্য যেমন বুঝতে পারবেন তেমনি হবে অন্য মানুষকে এগুলো না পড়িয়ে আপনার হয়তো ভালো লাগবে না।

তাই বন্ধু বান্ধবদের মন ভালো করার উদ্দেশ্যে এবং রমজান মাসের জন্য প্রস্তুতি গ্রহণ করার উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইট থেকে রমজান মাস উপলক্ষে বিভিন্ন ধরনের মেসেজ সংগ্রহ করে নিন এবং মেসেজ যেহেতু অন্যকে পাঠানোর জিনিস সেহেতু আপনারা এগুলো তাদেরকে পাঠিয়ে দিন এবং পড়ার সুযোগ করে দিন। তাছাড়া আপনারা নিজেরা মাহে রমজান মাস পালন করার জন্য নিয়োগ করুন এবং শারীরিক সক্ষমতা অনুযায়ী প্রত্যেকটি ইবাদত পালন করার চেষ্টা করুন।

তাছাড়া মাহে রমজান মাস উপলক্ষে আমাদের আশেপাশে যে সকল মানুষ অক্ষম অথবা কষ্টে দিন পার করছে তাদের প্রতি আমাদের সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দেব এবং আশেপাশের মানুষের খোঁজ খবর রাখবো। আশেপাশের যে সকল মানুষের সঙ্গে আমাদের সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না

তাদের সঙ্গে আবার এই রমজান মাস উপলক্ষে একত্রে মসজিদে গিয়ে নামাজ আদায় করার পাশাপাশি ভালো সম্পর্ক গড়ে তুলবো। তাই মাহে রমজান আমাদের জীবনে একটি মোক্ষম সময় এবং এই সময়ে আমরা সঠিকভাবে কাজে লাগানোর মাধ্যমে মহান আল্লাহপাকের নৈকট্য হাসিল করতে পারি এবং নিজেদের জীবনের বিভিন্ন খারাপ গুন বাদ দিয়ে ভাল গুণের চর্চা করে ভালো মানুষ হিসেবে পরিণত হতে পারে।

তাই এই মাহে রমজান মাস প্রত্যেকটি মুসলমানের জীবনে সফলতা বয়ে নিয়ে আসুক এই কামনা করি এবং সকলের জন্য দোয়া রইল। আপনারা এখান থেকে এখন রমজান মাসের মেসেজ সংগ্রহ করে নিন এবং এগুলো আপনারা আপনাদের ব্যক্তিগত মানুষদেরকে পাঠিয়ে দিন। তাছাড়া আমাদের জন্য এবং আমাদের ওয়েবসাইটের জন্য আপনারা দোয়া করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button