ভুতের ছবি ডাউনলোড (সেরা ও ভয়ঙ্কর কিছু ভূতের পিক, Pic ও ফটো)

এমন কেউ নাই যার ভূতের ব্যাপারে কৌতুহল থাকে। বাংলাদেশের বাচ্চারা অধিকাংশই ভূতের ব্যাপারে খুবই আগ্রহী। কিছু মানুষ যেমন ভুতের কথা শুনলেই ভয় পায় ঠিক তেমনি কিছু মানুষ আবার ভূতের গল্প শুনে খুবই মজা পায়।

আমি ভূতের ব্যাপারে কখনোই আগ্রহী ছিলাম না। হঠাৎ করে সেদিন ইন্টারনেট ঘাটতে ঘাটতে একটা বিষয় চোখে পরলো। সেখানে লিখা ছিল বাংলাদেশের ভৌতিক কিছু জায়গা। সেখান থেকেই আগ্রহী হলাম ভূতের ব্যাপারে জানার জন্য।

তারপরে শুরু হলো আমার অনলাইন রিসার্চ। ইন্টারনেট ঘেটে ঘেটে বিশ্বের ভয়ঙ্কর এবং সেরা সেরা ভূতের ছবি ডাউনলোড করলাম।

আপনি কি ভূতের ছবি ডাউনলোড করতে চাচ্ছেন? তাহলে আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই ভূতের পিক ডাউনলোড করতে পারবেন। কিভাবে ডাউনলোড করতে হবে এবং বিশ্বের সেরা ভুতের ছবি কোনগুলো তা জানতে সম্পূর্ণ লেখাটি পড়ুন।

সেরা ভূতের ছবি

আপনি কি সেরা ভুতের ছবি খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গাতেই এসেছেন। আমাদের ওয়েবসাইট থেকে আপনি পৃথিবীর সেরা 10 টি ভূতের ছবি ডাউনলোড করতে পারবেন। এছাড়াও এখানে বাংলাদেশের বিখ্যাত এবং সবচেয়ে ভয়ঙ্কর ভূতের ছবি সংগ্রহ করা হয়েছে। আপনি চাইলেই একপলক তা দেখে নিতে পারবেন।

১/ বাঁশ ঝাড়ের ভুতের ছবি

শিশুকাল থেকেই শুনে এসেছি বাঁশঝাড়ে নাকি ভূত থাকে। স্বভাবতই বাঁশঝাড় থাকে অন্ধকার কারণ এখানে আলোর ব্যবস্থা থাকে না। মনের ভুলেই আসলে ভূতের দেখা পাওয়া সম্ভব। এখানে আপনাদের সুবিধার্থে শিল্পীদের আঁকানো বা কল্পনাপ্রসূত বাঁশঝাড়ের ভুতের ছবি দেওয়া হলো।

২/ বটগাছের ভূতের ছবি

আমি ছোটবেলা থেকেই বটগাছের নিচে বড় হয়েছি। কখনো অশরীরী কোন কিছুর সাথে সাক্ষাৎ হয়নি। তবে আমাদের গাছ থেকে মাঝে মাঝেই ডাল ভেঙ্গে পড়ে অকারণেই।

Updated: September 6, 2020 — 8:46 pm

The Author

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *