ভুতের ছবি ডাউনলোড (সেরা ও ভয়ঙ্কর কিছু ভূতের পিক, Pic ও ফটো)

এমন কেউ নাই যার ভূতের ব্যাপারে কৌতুহল থাকে। বাংলাদেশের বাচ্চারা অধিকাংশই ভূতের ব্যাপারে খুবই আগ্রহী। কিছু মানুষ যেমন ভুতের কথা শুনলেই ভয় পায় ঠিক তেমনি কিছু মানুষ আবার ভূতের গল্প শুনে খুবই মজা পায়।

আমি ভূতের ব্যাপারে কখনোই আগ্রহী ছিলাম না। হঠাৎ করে সেদিন ইন্টারনেট ঘাটতে ঘাটতে একটা বিষয় চোখে পরলো। সেখানে লিখা ছিল বাংলাদেশের ভৌতিক কিছু জায়গা। সেখান থেকেই আগ্রহী হলাম ভূতের ব্যাপারে জানার জন্য।

তারপরে শুরু হলো আমার অনলাইন রিসার্চ। ইন্টারনেট ঘেটে ঘেটে বিশ্বের ভয়ঙ্কর এবং সেরা সেরা ভূতের ছবি ডাউনলোড করলাম।

আপনি কি ভূতের ছবি ডাউনলোড করতে চাচ্ছেন? তাহলে আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই ভূতের পিক ডাউনলোড করতে পারবেন। কিভাবে ডাউনলোড করতে হবে এবং বিশ্বের সেরা ভুতের ছবি কোনগুলো তা জানতে সম্পূর্ণ লেখাটি পড়ুন।

সেরা ভূতের ছবি

আপনি কি সেরা ভুতের ছবি খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গাতেই এসেছেন। আমাদের ওয়েবসাইট থেকে আপনি পৃথিবীর সেরা 10 টি ভূতের ছবি ডাউনলোড করতে পারবেন। এছাড়াও এখানে বাংলাদেশের বিখ্যাত এবং সবচেয়ে ভয়ঙ্কর ভূতের ছবি সংগ্রহ করা হয়েছে। আপনি চাইলেই একপলক তা দেখে নিতে পারবেন।

১/ বাঁশ ঝাড়ের ভুতের ছবি

শিশুকাল থেকেই শুনে এসেছি বাঁশঝাড়ে নাকি ভূত থাকে। স্বভাবতই বাঁশঝাড় থাকে অন্ধকার কারণ এখানে আলোর ব্যবস্থা থাকে না। মনের ভুলেই আসলে ভূতের দেখা পাওয়া সম্ভব। এখানে আপনাদের সুবিধার্থে শিল্পীদের আঁকানো বা কল্পনাপ্রসূত বাঁশঝাড়ের ভুতের ছবি দেওয়া হলো।

২/ বটগাছের ভূতের ছবি

আমি ছোটবেলা থেকেই বটগাছের নিচে বড় হয়েছি। কখনো অশরীরী কোন কিছুর সাথে সাক্ষাৎ হয়নি। তবে আমাদের গাছ থেকে মাঝে মাঝেই ডাল ভেঙ্গে পড়ে অকারণেই।

তেঁতুল ও বট গাছে কি ভূত থাকে?

তেতুলা বা বট গাছের কাছে কি ভূত থাকে?

ভয়ানক ও ভয়ংকর ভুতের ছবি

আমি যখন সন্ধ্যাবেলায় প্রতিদিন আমার সাথে আড্ডা দিই তখন দুরন্ত নামের এক ছেলে আমাদের সাথে গল্প করার জন্য আসে। ছেলেটি অন্ধকারে একা বাড়িতে যেতে খুব ভয় করে। বাড়ি যাবার সময় আমাদের সাথে আরেক ছেলে শান্ত তাকে প্রতিদিন এগিয়ে দেয়।

রাস্তায় যেতে একটি বাঁশের বাগান রয়েছে। বাতাস হলে সেখান থেকে কটমট কটমট শব্দ হয়। সে কারণেই সে ভয় পায়। তাকে ভয় আরো বেশি পাইয়ে দেয়ার জন্য আমরা একদিন একটা বুদ্ধি আটলাম।

আমরা গুগল থেকে ভয়ঙ্কর ভূতের ছবি ডাউনলোড করে তা তাকে দেখানোর সিদ্ধান্ত নিলাম। একদিন সন্ধ্যাবেলায় ভীষণ বৃষ্টি হচ্ছিল সে কারণে বিদ্যুৎ ছিল না।

আমরা মোবাইলে ভয়ঙ্কর কিছু ছবি বের করে তাকে দেখালাম। সে তো ভয়ে তটস্থ। এরপর থেকে সে আর মাচানে আড্ডা দিতে আসে না।

অনেকদিন পর বুঝিয়ে-সুজিয়ে তাকে আশ্বস্ত করার মাধ্যমে মাচানে নিয়ে এসেছিলাম।

আপনি কি দেখতে চান তাকে আমরা কোন সব ছবি দেখিয়ে ভয় দেখিয়েছিলাম? তাহলে নিচে থেকে দেখে নিতে পারেন।

এখানে আমরা ভয়ঙ্কর ভূতের ছবি উপস্থাপন করছি। আপনার যদি আগ্রহ থাকে তাহলে নিচে থেকে দেখে নিতে পারেন।

ভুতের ছবি ভূতের
ভুতের ছবি ২০১৯
ভুতের ফটো ভুতের ফটো
ভূতের সিনেমা ডাউনলোড
ভুতের ছবি ডাউনলোড
ভয়ঙ্কর ভূতের ছবি

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close