‘আগষ্ট ১৯৭৫’ সিনেমার কাহিনী, ট্রেজার, গান ও ডাউনলোড লিংক

‘আগষ্ট ১৯৭৫’ বাংলাদেশের ইতিহাসের একটি নির্মম হত্যাকান্ডের উপর ভিত্তি করে নির্মিত সিনেমা। 15 আগস্ট 1975 সালে বঙ্গবন্ধুকে সপরিবারে নিজ বাসভবনে হত্যা করা হয়। সে ঘটনাকে উপজীব্য বিষয় করে নির্মাণ করা হয়েছে “আগস্ট ১৯৭৫” সিনেমা।

আপনি কি “আগস্ট ১৯৭৫” সিনেমার কাহিনী ট্রেজার, গান ও মুভি ডাউনলোড লিংক খুঁজছেন? তাহলে এখান থেকে খুব সহজেই ডাউনলোড করে নিতে পারেন সদ্য মুক্তি পাওয়া সিনেমাটি।

‘আগষ্ট ১৯৭৫’ সিনেমা কাহিনী

আপনি যদি বাংলাদেশের ইতিহাস জেনে থাকেন তাহলে সিনেমার কাহিনিকে আপনার কাছে সুপরিচিত বলে মনে হবে। কারণ এটা একটা নৃশংস ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে।

বাংলাদেশের স্বাধীনতার ঘোষক এবং বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে নির্মমভাবে হত্যা করা হয় 15 আগস্ট 1975 সালের গভীর রাতে। এটি বাঙালি মানুষের কাছে বেদনাদায়ক একটি দিন। এই ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে অনেকগুলা প্রামাণ্যচিত্র এবং পূর্ণদৈর্ঘ্য সিনেমা।

সম্প্রতি ঢাকায় মুক্তি পেতে চলেছে আরেকটি সিনেমা যার নাম আগস্ট ১৯৭৫। ছবিটি পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। এবং ছবিটি শাপলা মিডিয়া হতে পরিবেশিত হবে।

উল্লেখ করা প্রয়োজন আগামী 12 ই আগস্ট ছবির ট্রেইলার মুক্তি পাবে। এবং তার দুদিন পরে মুক্তি পাবে একটি গান। সারাদেশের সকল প্রেক্ষাগ্রহে ছবিটি মুক্তি দেওয়ার জন্য বাংলাদেশ সরকারের নিকট আবেদন জানিয়েছে ছবির কলাকুশলী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

আপনি চাইলেই ইউটিউব এ ছবিটি দেখে নিতে পারেন।

কিভাবে ডাউনলোড করবেন

যেহেতু ছবির টিজার ইউটিউবে মুক্তি দেয়া হবে সুতরাং আপনি চাইলে খুব সহজেই ইউটিউব থেকে ডাউনলোড করে নিতে পারবেন আগস্ট 1975 ছবির টিজার।

এজন্য প্রথমে আপনাকে ইউটিউবে ভিজিট করতে হবে। তারপর ছবির নাম লিখে সার্চ করলেই প্রথমে চলে আসবে আগস্ট ১৯৭৫ সিনেমার ট্রেজার। এবার যেকোন ডাউনলোড ব্যবহার করে ইউটিউব থেকে ডাউনলোড করে নিতে পারবেন সিনেমাটি।

আপনি চাইলেই এখান থেকেও এক ক্লিকেই ডাউনলোড করে নিতে পারবেন আপনার প্রিয় সিনেমাটি। এজন্য ছবিটি মুক্তি পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

আগস্ট ১৯৭৫ সিনেমা

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close