জুনিয়র শিক্ষক নিয়োগ সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর পরীক্ষার তারিখ ও এডমিট কার্ড ডাউনলোড 2020

জুনিয়র শিক্ষক নিয়োগ সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর পরীক্ষার তারিখ ও এডমিট কার্ড ডাউনলোড সংক্রান্ত নোটিশ প্রকাশিত হয়েছে। আপনি যদি জুনিয়র শিক্ষক নিয়োগ পরীক্ষার পরীক্ষার্থী হয়ে থাকেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ এটি পড়ার মাধ্যমেই আপনি জানবেন সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর পরীক্ষার তারিখ এবং এডমিট কার্ড ডাউনলোড লিংক এর নিয়মাবলী।

জুনিয়র শিক্ষক নিয়োগ পরীক্ষার তারিখ

আপনারা অবগত আছেন যে জুনিয়র শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী নভেম্বর মাসের 4 তারিখে অনুষ্ঠিত হওয়ার কথা হয়েছিলো। কিন্তু অনিবার্য কারণবশত নিয়োগ কমিটিকে পরীক্ষা স্থগিত করতে হয়েছে। পুনরায় পরীক্ষা গ্রহণের জন্য নোটিশ প্রকাশিত হয়েছে।

উক্ত নোটিশ হতে জানা যায় জুনিয়র শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী 9 অক্টোবর তারিখে অনুষ্ঠিত হবে। বিগত বছরগুলোর পর্যালোচনা করলে দেখা যায় নিয়োগ পরীক্ষা পিছিয়ে যাওয়া কথা। কিন্তু এবার এই প্রথম কোনো পরীক্ষার তারিখ না পিছিয়ে সামনে এগুলো।

জুনিয়র শিক্ষক নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড লিংক

প্রকাশিত ঘটেছে তা জানা যায় এডমিট কার্ড ডাউনলোড এর জন্য অবমুক্ত করা হয়েছে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য অবশ্যই আপনাকে এডমিট কার্ড সংগ্রহ করতে হবে। এবং তা পরীক্ষার হলে সাথে করে নিয়ে যেতে হবে। অন্যথায় কোনো পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না।

এডমিট কার্ড ডাউনলোড এর জন্য টেলিটকের ওয়েবসাইট ভিজিট করতে হবে। আপনাদের সুবিধার্থে আমরা এখানে এডমিট কার্ড ডাউনলোড এর লিঙ্ক দিয়ে দিব। নিচের লিংকে ক্লিক করার মাধ্যমেই আপনি আপনার এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

উল্লেখ্য এডমিট কার্ড ডাউনলোড এর সময় অবশ্যই আপনার রোল নাম্বার দিতে হবে। আপনি ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করেও এডমিট কার্ড ডাউনলোড করে নিতে পারবেন।

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর এর ওয়েবসাইটে প্রবেশ করা যাচ্ছে না। সুতরাং এখান থেকে আপনি উক্ত নোটিশটি ডাউনলোড করে নিতে পারবেন।

এডমিট কার্ড ডাউনলোড লিংক

http://card2.dmlc.teletalk.com.bd/admitcard/index.php

এই লিঙ্কে প্রবেশ করার পর নিচের মত একটি ওয়েবসাইট আসবে। সেখানে আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিতে হবে। এরপরে সাবমিট বাটনে ক্লিক করতে হবে। তাহলেই পর্দায় প্রদর্শিত হবে আপনারা এডমিট কার্ড। ডাউনলোড অথবা প্রিন্ট করে আপনি সেটি সংরক্ষণ করতে পারবেন। ইউজার আইডি এবং পাসওয়ার্ড লিখতে কোথাও ভুল হলে রিসেট বাটন এ ক্লিক করে তা মুছে ফেলা যাবে।

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর জুনিয়র শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রস্তুতির জন্য অবশ্যই কঠোর পরিশ্রম করতে হবে। বিগত বছরগুলোর প্রশ্ন অনুশীলন করতে পারেন। অথবা এখান থেকে জুনিয়র শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রস্তুতি গাইড ডাউনলোড করে নিতে পারবেন।

আপনার পরীক্ষা প্রস্তুতি শুভ হোক এই প্রার্থনা করি। আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close